Home /News /off-beat /

Viral Video: 'আগে চুমু, পরে মালাবদল', ছাদনাতলায় কনের কাছে বরের আবদার মুহূর্তে ভাইরাল! দেখুন

Viral Video: 'আগে চুমু, পরে মালাবদল', ছাদনাতলায় কনের কাছে বরের আবদার মুহূর্তে ভাইরাল! দেখুন

Viral Video

Viral Video

সেই ভিডিওই (Viral Video) এখন নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: বিয়ে মানেই একটা উৎসব ভারতে। বর-কনের পাশাপাশি দুই পরিবারের সকলেই মেতে ওঠেন বিয়ে উপলক্ষে। আর ভারতীয় যে কোনও বিয়েতেই রীতি-নীতি প্রচুর। ভারতীয় বিয়ে দেখতে বিদেশ থেকেও বহু মানুষ পর্যটনে আসেন। সম্প্রতি বরমালা বদলের সময় এক নবদম্পতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে (Viral Video)। অত্যন্ত মিষ্টি এই ভিডিওতে দেখা গিয়েছে, মালাবদলের মুহূর্ত। অসংখ্য আত্মীয়স্বজনের সামনেই নিজের হবু স্ত্রীকে আবদার করেন বর। কী আবদার (Viral Video)? সেই ভিডিওই (Viral Video) এখন নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

    ভিডিওতে দেখা গিয়েছে, নতুন বর-কনে মালাবদলের জন্য একেবারে ৈতরি। বর কনের গলায় বরমালা পরিয়ে দিয়েছেন। এবার পালা কনের। ঠিক তখনই বর আবদার করেন, 'আগে গালে চুমু দাও, তার পর মালা পরব'। এই কথা বলেই দেখান আঙুল দিয়ে নিজের গাল দেখান কনেকে। ততক্ষণে আত্মীয়-বন্ধুরাও হুল্লোড় করে উঠেছেন। মালাবদলের সময় কনের কাছে এমন আবদার দেখে উচ্ছ্বসিত হন সকলেই। কনেও খানিক লজ্জায় লাল হয়ে বরের গালে চুমু দিয়েই ফেলেন। আর তার পরেই মালাবদলের রীতি পালন হয়।

    আরও পড়ুন: দু'টুকরো পোশাকে সমুদ্রসৈকতে উত্তাপ বাড়াচ্ছেন দিশা পাটানি, ভাইরাল ছবি মিস করবেন না!

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Wedding Planning_witty Wedding (@witty_wedding)

    আরও পড়ুন: বিয়ে বলে কথা, বরের সাজ দেখে চোখ কপালে কনের! তুমুল ভাইরাল ভিডিও...

    ইনস্টাগ্রামে ওয়েডিং প্ল্যানিং গ্রুপ হুইটি ওয়েডিং থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করার পর থেকেই নজর কেড়েছে সেটি। অন্তত ২৩৮ হাজার ভিউজ পেয়েছে ভিডিওটি। নেটপাড়ার বাসিন্দারাও দারুণ প্রশংসা করেছেন ভিডিওটির। বরকে আরও অনুপ্রেরণা দিয়েছেন অনেকে। কেউ বলেছেন, 'এই না হল কথা'। আবার কারও মতে, 'চুমু ছাড়া বরমালা পরাই উচিত না'।

    সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানা ভিডিও ছবি ভাইরাল হয়। খুব কম ভিডিও বা ছবিই মানুষের মনে আনন্দ দেয়। বিয়ের মরসুমে নবদম্পতির এমন মিষ্টি ভিডিও স্বাভাবিক ভাবেই নজর কেড়েছে সকলের। আপনার কেমন লাগল ভিডিওটি?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Super viral video, Viral Video

    পরবর্তী খবর