Home /News /off-beat /

Viral Video: হেয়ার ব্যান্ডের বদলে সাপ! ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের, তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: হেয়ার ব্যান্ডের বদলে সাপ! ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের, তুমুল ভাইরাল ভিডিও

Photo: Instagram

Photo: Instagram

Dangerous Snake in Hair: অনেক প্রাপ্তবয়স্ক মানুষরাও তাঁর এই ফ্যাশন দেখে ভয়ে আঁতকে উঠছেন।

  • Share this:

#কলকাতা: ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে হেয়ার ব্যান্ডের বদলে এক মেয়ে চুলে অদ্ভুত কিছু জড়িয়ে রেখে শপিং মলে ঘুরছেন। তার পরে ক্যামেরাম্যান কাছে আসতেই দেখা যায়, এই অদ্ভুত জিনিসটি আসলে একটি বিপজ্জনক সাপ (Dangerous Snake in Hair)। এর পর কী ঘটল (Viral Video)?

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন অনেক আজব আজব ভিডিওই প্রকাশ্যে আসছে। নেটিজেনরাও বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন এই সব ভিডিও। সম্প্রতি এমনই এক ভিডিও প্রকাশ্যে আসায় নেটিজেনদের মাঝে তা ভাইরাল হওয়া শুরু হয়েছে (Viral Video)।

আরও পড়ুন-পায়েস খাওয়ানোর পর কোদাল দিয়ে স্ত্রী ও সন্তানদের কুপিয়ে খুন! ১১ পাতার সুইসাইড নোট লিখে আত্মহত্যা যুবকের

মেয়েদের ফ্যাশন নিয়ে সত্যি কিছু বলার নেই। প্রায় প্রতি দিনই তাঁদের নতুন নতুন ফ্যাশন ও রূপে দেখা যায়। তবে এখনও পর্যন্ত ফ্যাশনের নামে মাথায় সাপ জড়িয়ে চুল বাঁধার কথা নিশ্চয়ই কারও মনে আসে না! অবশ্য আপাতদৃষ্টিতে দেখলে সাপটিকে চুল বাধার ব্যান্ডই মনে হয়।

ফ্যাশনের নামে নতুন কিছু পরা বা ব্যবহার করার ট্রেন্ড এই প্রথম নয়। কিন্তু তাই বলে সাপ! হ্যাঁ, এমনই এক অদ্ভুত ভিডিও সম্প্রতি সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে রীতিমতো শপিং মলে শপিং করা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন- সারাক্ষণই এক মেয়ের মাথায় লাগানো রয়েছে অদ্ভুত চেহারার ওই সাপটি। ফলে যেখানেই মেয়েটি যাচ্ছেন সেখানে উপস্থিত লোকজন অবাক হয়ে তাঁকে লক্ষ্য করছেন। অনেক প্রাপ্তবয়স্ক মানুষরাও তাঁর এই ফ্যাশন দেখে ভয়ে আঁতকে উঠছেন।

আসলে এই মহিলা না কি দীর্ঘ দিন ধরেই নিজের ফ্যাশন স্টেটম্যান্ট নিয়ে বিভিন্ন ভাবে পরীক্ষা করেছেন। এখন কেনাকাটার সময় তিনি চুল বাঁধতে কোনও হেয়ারক্লিপ বা হেয়ারব্যান্ড ব্যবহার করেন না। তার বদলে লিকলিকে অদ্ভুত দেখতে একটি সাপকেই হেয়ার ব্যান্ডের মতো জড়িয়ে চুলের স্টাইল করে নেন। মলে উপস্থিত যাঁরাই তাঁর দিকে তাকিয়েছেন, তাঁরাই মেয়েটির ফ্যাশন সেন্স দেখে অবাক হয়ে গিয়েছেন।

ভিডিওতে দেখানো মেয়েটি তাঁর চুল নিয়ে খুব বিপজ্জনক পরীক্ষা করেছে বলেই অনেকের মত। আপাতদৃষ্টিতে তাঁকে চুলে সাপ জড়িয়ে, দুর্দান্ত আত্মবিশ্বাসের মধ্যে থাকতে দেখা গেলেও যে কোনও মুহূর্তে বিপদ ঘটে যেতে পারে।

আরও পড়ুন-প্যারাসেলিং করতে গিয়ে দুর্ঘটনা, বোটের দড়ি ছিঁড়ে ১০০ মিটার উঁচু থেকে জলে পড়লেন দুই মহিলা!

এর পর মলে উপস্থিত লোকজন মেয়েটিকে নিয়ে আতঙ্কিত হয়ে পড়েন। মেয়েটির চুলে সাপ দেখে আশপাশে দাঁড়িয়ে থাকা লোকজনের চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়! যদিও মেয়েটির আত্মবিশ্বাসে এতটুকু চিড় ধরানো যায়নি। এই ভিডিওটি ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করা হয়েছে snake._.world নামের একটি অ্যাকাউন্টে। ভিডিওটি আপলোডের পর থেকেই দ্রুত ভাইরাল হওয়া শুরু করেছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর