Home /News /off-beat /
Viral Video: ফ্রাইং প্যান দিয়ে হিংস্র কুমীরের সঙ্গে লড়াই, তার পর যা হল! ভাইরাল ভিডিও

Viral Video: ফ্রাইং প্যান দিয়ে হিংস্র কুমীরের সঙ্গে লড়াই, তার পর যা হল! ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

ভয়ঙ্কর ওই কুমীরকে ফ্রাইং প্যান দিয়ে মাথায় মারছেন ওই ব্যক্তি। (Viral Video)

  • Share this:

    #ক্যানবেরা: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয় প্রতিদিন। নানা গান, নাচ, কাজকর্ম থেকে মজার দৃশ্য ধরে রেখে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নেটিজেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখে হতবাক হচ্ছেন সকলে। পাবের এক মালিকের ভিডিও সম্প্রতি নজর কেড়েছে বিশ্ববাসীর। কুমীরের সঙ্গে ফ্রাইং প্যান দিয়ে লড়াই করছেন ওই পাব মালিক। ভয়ঙ্কর ওই কুমীরকে ফ্রাইং প্যান দিয়ে মাথায় মারছেন ওই ব্যক্তি। (Viral Video)

    বৃদ্ধের এমন সাহস দেখে সত্যিই অবাক হয়ে যাচ্ছেন নেটিজেন। ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে, কুমীরটি তেড়ে আসছে বৃদ্ধের দিকে। সাহসী ওই বৃদ্ধের নাম কাই হ্যানসেন। দেখা গিয়েছে, কুমীরটি এগিয়ে আসতেই কাই হ্যানসেন হাতে ফ্রাইং প্যান নিয়ে এগিয়ে যাচ্ছেন। হিংস্র কুমীরের মাথায় দু'বার ঘা দিতেই সেটি ভয়ে পালিয়ে যাচ্ছে। দু'বার মাথায় আঘাত খেয়ে ভয়ে সেটি পিছন ফিরে চলে যায়।

    আরও পড়ুন: রোম্যান্টিক ছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন? শাহরুখের কথায় বড় ইঙ্গিত

    সোশ্যাল মিডিয়ায় এমন অদ্ভুত দৃশ্য দেখে শিউরে উঠছেন সকলে। জানা গিয়েছে, গোট আইল্যান্ড লজে ঘটেছে এই হাড়হিম ঘটনা। অ্যাডিলেড নদীর ধারে একেবারেই প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত এই এলাকা। সেখানেই একটি পাব রয়েছে কাই হ্যানসেনের। সেখানে খুবই উপদ্রব রয়েছে কুমীরের। মাঝে মাঝেই পাবের কাছে চলে আসে হিংস্র কুমীর। তেমনই কাই হ্যানসেনের সামনে এসে পড়েছিল হিংস্র জন্তুটি।

    আরও পড়ুন: জন্মদিন উপলক্ষে একান্তে অর্জুন-মালাইকা, কোথায় গেলেন জুটিতে?

    নিউজউইকে রিপোর্ট বেরিয়েছে, মিস্টার হ্যানসেনের সঙ্গে কুমীরের লড়াই এই প্রথম নয়। এর আগেও একাধিকবার এমন ঘটনা ঘটেছে এবং ফ্রাইং প্যান দিয়েই কুমীরকে মেরে তাড়িয়েছেন তিনি। ২০১৮ সাল পর্যন্ত একটি কুকুর পিপ্পাকে পুষেছিলেন হ্যানসেন, যাতে কুমীর এলে চিৎকার করতে পারে কুকুরটি। যদিও কুমীরটি শেষ পর্যন্ত কুকুরটিকে মেরে ফেলেছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crocodile attack, Viral Video

    পরবর্তী খবর