Home /News /off-beat /
Viral Video: লজ্জায় লাল স্ত্রী! স্যান্ডো গেঞ্জি-ধুতিতে নতুন বউয়ের সামনে বরের প্রথম পারফরমেন্সে টানটান উত্তেজনা! উল্কার গতিতে ভাইরাল

Viral Video: লজ্জায় লাল স্ত্রী! স্যান্ডো গেঞ্জি-ধুতিতে নতুন বউয়ের সামনে বরের প্রথম পারফরমেন্সে টানটান উত্তেজনা! উল্কার গতিতে ভাইরাল

বিয়ের মণ্ডপে বরের জমজমাট পারফরম্যান্স

বিয়ের মণ্ডপে বরের জমজমাট পারফরম্যান্স

Viral Video: যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল এমন বহু দৃশ্যই ভাইরাল হয় যা একইসঙ্গে মজাদার এবং চমকদার। বিশেষ করে বিয়ের মরশুম শুরু হওয়ার পর এই ধরণের ভাইরাল ভিডিওতে ভরে গিয়েছে অন্তর্জাল। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এই ভিডিওতে  (Viral Video) জনপ্রিয় হিন্দি গানে জমিয়ে নেচে চলেছেন খোদ জামাই। আর সেই নাচ দেখে কনের হাল হয়েছে দেখার মতোই!

    ভাইরাল ভিডিওটিতে(Viral Video) দেখা গিয়েছে বর রীতিমতো স্যান্ডো গেঞ্জি আর ধুতি পরেই তুমুল নাচ নেচে চলেছেন কনের সামনে। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে "মুঝসে শাদি করোগী?' আর সেই গানেই বন্ধু বান্ধবদের নিয়ে হিন্দি সিনেমার নায়কের মতোই নাচ করছেন বর বাবাজি। আর সেই নাচ দেখে কখনও হেসে লুটোপুটি খাচ্ছেন তো কখনও লজ্জায় লাল হয়ে যাচ্ছেন কনে।

    সলমন-প্রিয়াঙ্কার জনপ্রিয় এই নাচে নেচে বর যেন কোনও হিন্দি সিনেমার নায়ককে বলে বলে দশ গোল দিচ্ছেন ছাদনাতলায়। ভাইরাল ভিডিওটিতে দেখা যায় শেষে প্রিয়াঙ্কার মতোই মঞ্চে নেমে আসে কনে। আর একটা সময় তাঁকে কোলে তুলে নেন বর। আর ভাইয়েরা নয়, মজাদার এই বিয়ের মণ্ডপে বড়ই নিজে বউকে কোলে করে ছাদনাতলায় নিয়ে যায়। যা দেখে মন ভরে যায় উপস্থিত সকলের। সবমিলিয়ে বিয়ের মণ্ডপে বরের এই জমজমাট পারফরম্যান্স (Viral Video) দেখলে আর চুপ করে থাকতে পারবেন না কেউ।

    ভিডিওটি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, "এরকম জামাই কই পাওয়া যায়" ! ফেসবুকে শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। কমেন্ট বক্সেও ঝড় উঠেছে মজাদার সব কমেন্টে। কেউ কেউ লিখেছেন তাঁরাও নিজেদের বিয়েতে বরের কাছ থেকে এমন পারফরম্যান্স চান। কেউ আবার উল্টোটাও বলেছেন। লিখেছেন, "এমন নাচ নাচলে আমি মণ্ডপ ছেড়ে পালাবো। " তবে সবাই যে উদিত নারায়ণের গানে এমন জোরদার পারফরম্যান্স দেখে সবমিলিয়ে দারুণ মজা পেয়েছেন সে বিষয়ে নেটিজেনরা প্রায় সকলেই একমত।

    প্রসঙ্গত, চূড়ান্ত ভাইরাল এই ভিডিওটির সত্যতা আমরা যাচাই করিনি ৷ এটি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত ভিডিও ৷

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Facebook Viral video, Mega Viral Video, Viral Video

    পরবর্তী খবর