Home /News /off-beat /
Viral Video: ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝে আটকে জীবন, ২৫ সেকেন্ডের রুদ্ধশ্বাস ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া!

Viral Video: ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝে আটকে জীবন, ২৫ সেকেন্ডের রুদ্ধশ্বাস ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া!

মাঝখানের এই কয়েক সেকেন্ড প্রায় দমবন্ধ হয়ে এসেছিল উপস্থিত সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও আর তা দেখে স্তম্ভিত নেটিজেনরাও।

  • Share this:

#ViralVideo: কথায় বলে রাখে হরি, মারে কে! আর সে প্রবাদই চোখের উপর সত্যি হতে দেখল দৌসা রেলস্টেশন। ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে যাওয়া এক যুবক প্রায় আধ মিনিট পর সশরীরে উঠে এলেন, অক্ষত। কিন্তু মাঝখানের এই কয়েক সেকেন্ড প্রায় দমবন্ধ হয়ে এসেছিল উপস্থিত সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও আর তা দেখে স্তম্ভিত নেটিজেনরাও।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যায় দৌসা স্টেশন থেকে একটি ট্রেন ছেড়ে চলে যাচ্ছে। চলন্ত ট্রেনে এক যুবক উঠতে চেষ্টা করেন খুব ধীর গতিতে। কিন্তু টাল সামলাতে পারেননি। হাত ফসকে তিনি ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে যান। স্টেশনের সিসিটিভিতে ফুটেছে ধরা পড়েছে মর্মান্তিক এই দৃশ্য। ঘটনার আকস্মিকতায় তাৎক্ষণিক হতবাক হয়ে যান স্টেশনে উপস্থিত অন্য যাত্রীরাও। তবে কর্তব্যরত এক কনস্টেবলের তৎপরতায় খুব তাড়াতাড়ি ট্রেনটি থামানো যায়। সকলকে অবাক করে দিয়ে প্লাটফর্মে উঠে আসেন অক্ষত ওই যুবক। স্বস্তির শ্বাস ফেলেন উপস্থিত সকলে।

আরও পড়ুন- ভূতের উপদ্রব মন্দির নগরীতে! ভাইরাল ভিডিও দেখে আতঙ্কে কাঁপছে নেটদুনিয়া

জানা গিয়েছে, ওই যুবকের নাম অংশ আনন্দ। তিনি গান্ধিনগর যাওয়ার জন্য বাড়ি থেকে স্টেশনে পৌঁছেছিলেন। অমৃতসরের ট্রেন ধরার চেষ্টা করছিলেন। সে সময়ই ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে আটকে যান তিনি। অংশকে স্টেশনে ছাড়তে এসেছিলেন তাঁর বাবা ভূপেন্দ্র আনন্দও। অংশকে পড়ে যেতে দেখেই চিৎকার শুরু করেন। এরপর আরপিএফ কনস্টেবল সুভাষ চন্দ্র বিচক্ষণতা দেখিয়ে ট্রেনের ভিতরে বসা যাত্রীদের সতর্ক করে চেন টেনে ট্রেন থামানোর অনুরোধ করেন।

আরও পড়ুন- পুজোয় এবার কুণালের নতুন গান, রিলিজ হল কুমারটুলি ঘাটে

কিছুক্ষণ পর ট্রেন থামলে অংশকে বের করে আনা হয়। দেখা যায় তাঁর শরীরে একটি আঁচড় পর্যন্ত লাগেনি। অংশ পড়ে যাওয়ার পর, ট্রেনের ভিতরের যাত্রীরা চেন টানা এবং তারপর ট্রেন থামতে সময় লেগেছিল প্রায় ২৫ সেকেন্ড। এই সময়টুকু অংশ ঝুলেছিলেন জীবন-মৃত্যুর মাঝখানে।

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে অংশের বাবাকে আর্তনাদ করতে দেখা গিয়েছে। চলন্ত ট্রেনে উঠতে গিয়ে তাঁর ছেলে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন তিনি।

এই ঘটনার পর যাত্রীদের আরও সতর্ক হওয়ার এবং চলন্ত ট্রেনে ওঠা নামা করা বিষয়ে আরও সতর্ক থাকার প্রসঙ্গ নির্দেশ জারি করেছে রেল প্রশাসন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর