Home /News /off-beat /
Viral Video: মাথায় লেপটে সিঁদুর ! আদরের ছোঁয়া ! বাসর ঘরের ভিডিও ভাইরাল করলেন নববধূ !

Viral Video: মাথায় লেপটে সিঁদুর ! আদরের ছোঁয়া ! বাসর ঘরের ভিডিও ভাইরাল করলেন নববধূ !

photo source collected

photo source collected

Viral Video: একেবারে ফুলশয্যার খাট থেকেই ভিডিও শেয়ার করে দিলেন নতুন বউ ! হু হু করে ভাইরাল ভিডিও

  • Share this:

    #ভাইরাল ভিডিও: দেশে এখন ফের মাথা চারা দিয়ে উঠেছে করোনা ভাইরাসের (Coronavirus) তৃতীয় ঢেউ। এই সময় ফের কিছু বিধি নিষেধ মানতে হচ্ছে। বিয়েতেও ছিল বিধি নিষেধ। তবে এবারে টানা লকডাউন বা তেমন কিছু হয়নি। বহু মানুষ আক্রান্ত হলেও সুস্থতার হার খুব ভাল। তবে করোনার জন্য বহু মানুষের বিয়ে আটকে ছিল। অনেকেই তৃতীয় ঢেউ আসার আগেই সেরে ফেলেছেন নিজেদের বিয়ের অনুষ্ঠান। তার মধ্যে যেমন আছেন সাধারণ মানুষ। তেমন আছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের মতো অভিনেতারাও। আর বিয়ে মানেই এখন আবার নতুন বিষয় হল ভাইরাল ভিডিও (Viral Video)।

    বিয়ের ভিডিও ভাইরাল(Viral Video) মানেই তাতে নতুন কিছু আছে। এই যেমন কিছুদিন আগেই ভাইরাল হয়েছেন এক দম্পতি। তাঁরা বদলে ফেলেছিলেন বিয়ের ভাত কাপড়ের অনুষ্ঠানের নিয়ম। আবার কেউ মহিলা পুরোহিতের সাহায্যে বিয়ে সেরে পরিচয় দিয়েছেন নতুনত্বের। সমাজ যে অনেক বদলেছে তা এই ভাইরাল ভিডিও দেখলেই বোঝা যায়। তবে এসব ছাড়াও বহু মজার বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে নানা সময়ে। এই যেমন মালা পরাতে গিয়ে উল্টে পড়েছেন বর। কিংবা কনে নিজেই গাড়ি চালিয়ে গিয়েছেন বর আনতে। কিংবা জিন্সের সঙ্গে শাড়ি পরে বিয়ের আসরে এসে ভাইরাল হয়েছেন কনে। তাইবলে বাসর ঘর থেকে ভিডিও বোধহয় কেউ এখনও শেয়ার করেননি। এবার তেমনটাই করলেন এক নববধূ।

    ভিডিওটি(Viral Video) অক্টোবর মাসের। সে সময়েই ভিডিওটি বানিয়েছেন এই নব বধূ। ভিডিওতে দেখা যাচ্ছে মাথা ভর্তি সিঁদুর। বেনারসিতে সেজে রয়েছেন কনে। এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এর পরেই মজার কাণ্ড ঘটালেন ওই নব বধূ। ফুলশয্যার খাটে শুয়ে বউয়ের সাজে টিকটক ভিডিও বানিয়ে ফেললেন তিনি। মাথায় সিঁদুর লেপটে, গা ভর্তি গয়না। তিনি গানের সঙ্গে ভিডিও করছেন। ভিডিওতে শোনা যাচ্ছে, 'তুমি দিও না গো বাসর ঘরের বাতি নিভাইয়া'। এই গানেই টিকটক ভিডিও বানালেন ওই নববধূ। ভিডিওটি দু'মাস আগের হলেও হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Viral Video, Wedding Video

    পরবর্তী খবর