Home /News /off-beat /
Human Satan: উঠে গিয়েছে মাস্ক পরার পাট, নিজের নাক কান কেটে তাই 'মানব শয়তান' হলেন এই ব্যক্তি!

Human Satan: উঠে গিয়েছে মাস্ক পরার পাট, নিজের নাক কান কেটে তাই 'মানব শয়তান' হলেন এই ব্যক্তি!

Human Satan

Human Satan

Bizarre Body Modification: প্রাডোর মাথায় শিং লাগানো হয়েছে, নাভি কেটে ফেলেছেন এবং নাকের একটি অংশও কেটে ফেলা হয়েছে।

  • Share this:

    Viral Photo: শরীরকে কতভাবে বিকৃত করা যায় তার সম্ভবত সর্বোচ্চ উদাহরণ তৈরি করলেন ব্রাজিলের এই ব্যক্তি! শরীরের চরম পরিবর্তন ঘটিয়ে এখন তাঁর পরিচয় ‘মানব শয়তান’। কোভিড ১৯ সংক্রমণ শেষ হওয়ায় মাস্ক পরার বিধি নিষেধ উঠে যাওয়াতে নিজের কান কেটে ফেলেছেন এই ব্যক্তি! “COVID-19 মাস্ক বিধির সমাপ্তি উদযাপন করতে” এই ভয়াবহ ঘটনা ঘটিয়েছেন প্রাইয়া গ্র্যান্ডের মিশেল ফারো দো প্রাডো। তাঁর শরীরের ৮৫ শতাংশই ট্যাটুতে ঢাকা। চেহারা পরিবর্তন করার জন্য ৬০ টিরও বেশি অপারেশন করিয়েছেন তিনি।

    আরও পড়ুন- পৃথিবীর সবচেয়ে মূল্যবান পোকা! কেন এটি পুষতে বহু মানুষ খরচ করছেন কোটি কোটি টাকা?

    প্রাডোর মাথায় শিং লাগানো হয়েছে, নাভি কেটে ফেলেছেন এবং নাকের একটি অংশও কেটে ফেলা হয়েছে। এমনকি নিজের একটি আঙ্গুলও কেটে ফেলেছিলেন যাতে তার হাতকে ‘আরো এলিয়েনের মতো’ দেখায়। শরীরের সর্বশেষ পরিবর্তন হল নিজের কান কেটে ফেলা। রসিকতা করে প্রাডো জানান, আর তার মাস্ক পরার দরকার নেই।

    কান কেটে ফেলার অপারেশনটি করে মেক্সিকোর বডি মডিফায়ার গাট্টু মোরেনো। সোশ্যাল মিডিয়ায় প্রাডো বলেন, “আমি যে চরম পরিবর্তন করেছি তা নিয়ে অত্যন্ত রোমাঞ্চিত।”

    আরও পড়ুন- আসানসোলে ভোটই দেয়নি সাধারণ মানুষ: দুই আসনে বিজেপির হারের বিশ্লেষণ দিলীপ ঘোষের

    এমন আজব চেহারা এবং অদ্ভুতুড়ে নেশা সত্ত্বেও মিশেল প্রাডো জানান, তাঁর পরিবার এবং বন্ধুরা সবসময়ই তাঁকে সমর্থন জুগিয়ে এসেছে। প্রাডোর নতুন চেহারার একটি ছবি রেডিটে ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমত ভয়ে বিস্ময়ে হাঁ নেটিজেনরা!

    “আমি ঠিক বুঝতে পারছি না কীভাবে কেউ নিজেদের শরীরকে এই পরিমাণে পরিবর্তন করতে পারে। পিছনে ফিরে যাওয়ার কোনও উপায় নেই। যদি আবার আগের মতো ঠিক করার চেষ্টাও করেন তাও দাগ এবং বিকৃতি থাকবে। আপনি আর কখনও আপনার পুরনো জীবন পাবেন না এবং সারাজীবন এভাবেই থাকতে হবে,” লেখেন বিস্মিত এক নেটিজেন!

    তবে একজন প্রাডোর শরীরের পরিবর্তনকে মান্যতা দেওয়ার চেষ্টাও করেছেন। তিনি লেখে”, “বিষয়টা হল আপনাকে আর আগের মতো দেখতে হবে না। যারা এই ধরনের বদল করেন তারা যতটা সম্ভব তারা কেমন দেখতে ছিলেন আগে তা থেকে দূরে যাওয়ারই চেষ্টা করেন।”

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Tattoo, Viral, Viral photo

    পরবর্তী খবর