Home /News /off-beat /
Viral Optical Illusion: 'ভূত' দেখতে চান? এই ছবিটি দেখে দেওয়ালের দিকে তাকান!

Viral Optical Illusion: 'ভূত' দেখতে চান? এই ছবিটি দেখে দেওয়ালের দিকে তাকান!

এই ছবিটিই ভয় ধরাচ্ছে...

এই ছবিটিই ভয় ধরাচ্ছে...

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দৃষ্টিবিভ্রমকারী একটি ছবি (Viral Optical Illusion)।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় এমন ছবি যা দৃষ্টিভ্রম তৈরি করে তা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বেশ একটা খেলার মতো অনেকেই এমন দৃষ্টিভ্রমকারী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অপটিক্যাল ইলিউশন বা দৃষ্টিভ্রম হল আদতে আলোর খেলা। এই আলোর খেলা আমাদের মস্তিষ্কের উপরে যথেষ্ট প্রভাব বিস্তার করে থাকে। সম্প্রতি বিজ্ঞানীরা জানালেন, এই দৃষ্টিভ্রম আমাদের মস্তিষ্কে ঠিক কী ভাবে প্রভাব বিস্তার করে থাকে। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দৃষ্টিবিভ্রমকারী একটি ছবি (Viral Optical Illusion)।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভয়ঙ্কর মুখটি। কালো মুখে সাদা চোখ, মাঝে লাল টিপের মতো আলো, চোখ থেকে সবুজ কিছু লাইনের মতো নেমে যাচ্ছে। অদ্ভুত ভাবে হাসছে সেই মুখটি। হেকটিক নিক নামে এক টিকটক ইউজার সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি প্রথম পোস্ট করেছিলেন। আর তার পরেই সেটি ভাইরাল হয়ে যায়। ছবিটির দৃষ্টিভ্রমকারী ক্ষমতা মন জয় করেছেন নেটপাড়ার অসংখ্য বাসিন্দার।

    এই ছবিটিই ভয় ধরাচ্ছে... এই ছবিটিই ভয় ধরাচ্ছে...

    আরও পড়ুন: কালো চাকতির ভিতর কোন সংখ্যা দেখছেন? দৃষ্টিভ্রমকারী এই ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া!

    কী এমন রয়েছে এই ছবিতে? ছবিটি নাকি খুবই ভয়ঙ্কর। কেমন একটা অশরীরীকে চাক্ষুষ করতে পারার ক্ষমতা দেয় এই ছবিটি। এমনই দাবি করেছেন অনেকে। ছবিটি পোস্ট করে লেখা হয়েছে, মাঝের লাল টিপের দিকে টানা ১৫ সেকেন্ড তাকিয়ে থাকতে হবে। এর পর দেওয়ালের দিকে তাকিয়ে চোখের পলক ফেলা শুরু করতে হবে। তাহলেই নাকি 'ভূত' দেখা যাবে। অনেকেই এমন করেছেন এবং সত্যিকারেই অশীরীকে দেখতে পেয়েছেন।

    আরও পড়ুন: দৃষ্টিভ্রমকারী এই ছবিতে রয়েছে একাধিক সংখ্যা, একটাও খুঁজে পাচ্ছেন?

    ছবিটি এতটাই ভাইরাল হয়েছে। অনেকে লিখেছেন, 'আরেকটু হলে হার্ট অ্যাটাক হত', কেউ আবার বলেছেন, 'বাড়িতে একা আছি, আর এটা দেখে ভয় লাগছে'। আপনি কি দেখতে পেলেন কিছু? নিজের প্রিয়জনদের সঙ্গে এই প্রতিবেদন শেয়ার করতে ভুলবেন না।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Optical Illusion, Viral optical illusion

    পরবর্তী খবর