Home /News /off-beat /
Viral News: ১৪ বছর বয়সে মা হলেন এই মহিলা! দুনিয়ার সবচেয়ে কমবয়সী ঠাকুমার তকমাও তাঁর পরিবারেরই

Viral News: ১৪ বছর বয়সে মা হলেন এই মহিলা! দুনিয়ার সবচেয়ে কমবয়সী ঠাকুমার তকমাও তাঁর পরিবারেরই

২০১৮ সালে দিদিমা হয়ে ওঠা কেলি যখন তাঁর ১৪ বছর বয়সী মেয়ের মা হওয়ার গল্প বলেছিলেন, তখন অনেকেই তা শুনে হতবাক বনে যান (Viral News)।

  • Share this:

    #লন্ডন: আজকাল মহিলারা সাধারণত ২৫-৩০ বছর বয়সে সন্তানের জন্ম দেন। অনেকেই এর চেয়েও বেশি বয়সে মাতৃত্বের অধিকারী হন। তবে সম্প্রতি এক ব্রিটিশ মহিলা ৩০ বছর বয়সেই মা নন, বরং দিদিমা হয়েছেন। কেলি হিলি নামের ব্রিটেনে বসবাসকারী ওই মহিলার কিশোরী কন্যার বর্তমানে স্কুলে যাওয়ার বয়স (Ajab Gajab news)। এই বয়সেই কেলির কন্যা তাঁর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। ২০১৮ সালে দিদিমা হয়ে ওঠা কেলি যখন তাঁর ১৪ বছর বয়সী মেয়ের মা হওয়ার গল্প বলেছিলেন, তখন অনেকেই তা শুনে হতবাক বনে যান (Viral News)।

    আরও পড়ুন-Viral News: যাত্রী বিমানে প্রাইভেট জেটের আরাম, করোনাকালে দারুন অভিজ্ঞতা ব্রিটিশ দম্পতির

    দ্য সান-এর প্রতিবেদনে বলা হয়েছে, কেলির মেয়ের বয়স যখন মাত্র ১৪ বছর, তখন তিনি জানতে পারেন যে তিনি গর্ভবতী। যদিও কেলি কখনওই ভাবতে পারেননি যে তাঁর মেয়ে এত কম বয়সে মা হবেন, কিন্তু যখন তিনি এই বিষয়ে সবটা জানতে পারলেন, তখন তিনি সত্যকে স্বাভাবিক ভাবেই মেনে নিয়েছিলেন এবং তাঁর মেয়েকে সমর্থন করেছিলেন।

    কেলির মেয়ে স্কাই তাঁর সঙ্গে থাকতেন না। তাঁর মেয়ে ২০১৮ সাল পর্যন্ত তাঁর বাবা এবং সৎ মায়ের সঙ্গে পশ্চিম লন্ডনের ক্রফোর্ডে থাকতেন। তাঁর পরিবারের লোকজনই তাঁকে প্রথম মেয়ের গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন। পরে মেয়ে সঙ্গে নিয়ে ডাক্তারের কাছে গেলে, আল্ট্রাসাউন্ড করার পর জানা যায় কেলির মেয়ে ৩৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা। এমতাবস্থায় চিকিৎসকরা গর্ভপাত করাতে রাজি হননি। স্কাই নিজেও যখন তাঁর অনাগত সন্তানের হৃদস্পন্দন শুনতে পেয়েছিলেন, তখন তিনিও গর্ভপাতের মত পরিবর্তন করেন। তারপর স্কাই তাঁর মায়ের সঙ্গে যোগাযোগ করেন এবং তাঁকে তাঁর গর্ভধারণের কথা জানান।

    আরও পড়ুন-নাবালিকার সঙ্গে প্রেম, অভিযুক্তকে জামিন দিল POCSO আদালত, ভবিষ্যতের কথা ভেবেই রায় আদালতের

    কেলি যখন তাঁর মেয়ের গর্ভাবস্থার কথা জানতে পেরেছিলেন, তখন প্রথম থেকেই অশান্তি না করে, বরং ধৈর্য্য সহকারে সিদ্ধান্ত নেন। মেয়েকে সব রকম ভাবে সমর্থনের জন্য এগিয়ে আসেন কেলি। এখন তাঁর নাতির বয়স ৩ বছর এবং তিনি দিদিমা হিসাবে খুব ভাল সময় কাটাচ্ছেন। তবে কেলি এখনই দিদিমা হওয়ার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না, কারণ ব্রিটেন নিবাসী এই মহিলার বর্তমান বয়স মাত্র ৩৩ বছর বলে দাবি করেছেন তিনি নিজেই। যদিও এই বয়সেই কেলি হিলি ৫ সন্তানের জননী এবং ৩ বছর বয়সী এক নাতির দিদিমা।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর