Home /News /off-beat /
Viral News: যাত্রী বিমানে প্রাইভেট জেটের আরাম, করোনাকালে দারুন অভিজ্ঞতা ব্রিটিশ দম্পতির

Viral News: যাত্রী বিমানে প্রাইভেট জেটের আরাম, করোনাকালে দারুন অভিজ্ঞতা ব্রিটিশ দম্পতির

যাত্রী বিমানে প্রাইভেট জেটের আরাম, করোনাকালে দারুন অভিজ্ঞতা ব্রিটিশ দম্পতির

যাত্রী বিমানে প্রাইভেট জেটের আরাম, করোনাকালে দারুন অভিজ্ঞতা ব্রিটিশ দম্পতির

Britain couple travelled without any passenger in flight: ২০২১ সালের জুলাই মাসে ছুটি কাটাতে গ্রিসের করফু দ্বীপে গিয়েছিলেন। ফেরার সময়ে বিমানে উঠে যা দেখলেন, তাতে কার্যত জ্ঞান হারালেন ওই ব্যক্তি। বিমানে উঠে তারা বিশেষ চমক দেখতে পান (Viral News)।

আরও পড়ুন...
  • Share this:

#লন্ডন: যাত্রীবাহী বিমানে উঠে প্রাইভেট জেটের অভিজ্ঞতা হল এক ব্রিটিশ দম্পতির। ব্রিটেনের ৫২ বছর বয়সী কেভিন ম্যাককুইলন এবং তাঁর ৫০ বছর বয়সী স্ত্রী সামান্থা ২০২১ সালের জুলাই মাসে ছুটি কাটাতে গ্রিসের করফু দ্বীপে গিয়েছিলেন। ফেরার সময়ে বিমানে উঠে যা দেখলেন, তাতে কার্যত জ্ঞান হারালেন ওই ব্যক্তি (Britain couple travelled without any passenger in flight)। বিমানে উঠে তারা বিশেষ চমক দেখতে পান (Viral News)।

মধ্যবিত্ত লোকেরা বিমানে ভ্রমণ করে, কিন্তু তাঁরা বড় সেলিব্রিটি এবং রাজনীতিবিদদের মতো তাঁদের নিজস্ব ব্যক্তিগত জেটে একা ভ্রমণ করতে পারেন না। যদিও প্রাইভেট জেটে যেতে মন চায় সকলের।

আরও পড়ুন-মহিলার গোপনাঙ্গ থেকে বেরল আস্ত কাচের গ্লাস! হতবাক চিকিৎসক, তোলপাড় সোশ্যাল মিডিয়া

ডেইলি স্টারের প্রতিবেদনে বলা হয়েছে, ব্রিটেনের ৫২ বছর বয়সী কেভিন ম্যাককুইলন এবং তাঁর ৫০ বছর বয়সী স্ত্রী সামান্থা ২০২১ সালের জুলাই মাসে ছুটি কাটাতে গ্রিসের করফু দ্বীপে গিয়েছিলেন। ছুটি কাটিয়ে রায়ন এয়ারলাইন্সের ফ্লাইটে ম্যাঞ্চেস্টারে ফিরছিলেন।

ফ্লাইট ধরতে বিমানবন্দরে পৌঁছে হতবাক এই দম্পতি। শনিবার সন্ধ্যায় ফ্লাইট ধরতে বিমানবন্দরে পৌঁছে তাঁরা দেখেন বিমানবন্দর প্রায় ফাঁকা। বিমানবন্দরে একেবারেই ভিড় ছিল না। তারা মনে করেছিল যে তাদের ফ্লাইটটি হয় বিলম্বিত হয়েছে বা ফ্লাইট চলে গিয়েছে বা তাঁরা দেরিতে বিমানবন্দরে পৌঁছেছে। চেক-ইন কাউন্টারে তাঁরা জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, যথাসময়ে বিমান চলাচল করছে। তাঁরাও সময় মতো বিমানবন্দরে পৌঁছেছেন। করোনা সংক্রমনের জেরে যাত্রীবাহী বিমান ফাঁকা থাকায় একাই বিমানে ভ্রমণ করবেন ওই ব্রিটিশ দম্পতি। একদম ফাঁকা বিমানে একা ভ্রমণ করার অভিজ্ঞতা ওই দম্পতিকে প্রাইভেট জেটে চড়ার স্বপ্ন দেখায় (Viral News)।

আরও পড়ুন-জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী মিলে গেল পুরোটাই! ইঞ্জিনিয়ারিং ছেড়ে জ্যোতিষ ব্যবসায় নেমে কোটিপতি যুবক

কেবলমাত্র এয়ার হোস্টেস, ক্যাপ্টেন এবং তাঁরা ছাড়া ফ্লাইটে আর কেউ ছিল না। তাঁরাও জানতে পেরেছিলেন যে কোভিডের কারণে বহু মানুষ ভ্রমণ কমিয়ে দিচ্ছেন। ফ্লাইট ক্রু'ম্যানদের ম্যাঞ্চেস্টারে যেতে হয়েছিল বিশেষ কারণে। তাই বিমানটিও বাতিল করা হয়নি। ম্যাঞ্চেস্টার ইভনিং নিউজের সঙ্গে কথা বলার সময়, দম্পতি বলেছিলেন যে তাঁদের বিমান যাত্রাটি জীবনের সবচেয়ে মজার যাত্রায় পরিণত হয়েছিল। এমনকী, সাড়ে তিন ঘণ্টা ভ্রমণ করার সময় ফ্লাইটে তারা পুরো স্বাচ্ছন্দ্যে হেঁটে চলে বেরিয়েছেন। পাইলট সব রকমের স্বাধীনতা দিয়েছিলেন ওই দম্পতিকে। তাঁরা খাবার ও পানীয়ও পেয়েছে সম্পূর্ণ বিনামূল্যে। যদিও কোভিড বিধি লাগু থাকায় তাঁদেরকে বিমানে মাস্ক পরতে বলা হয়। দম্পতি বলেছিলেন, বিমানে তাঁরা খুব ভিআইপি ট্রিটমেন্ট পেয়েছিলেন এবং তাঁদের একটি প্রাইভেট জেটে বসার স্বপ্নও সত্যি হয়েছিল কিছুক্ষণের জন্য।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর