Home /News /off-beat /
Viral News: বাড়িতে ডেকে এনে ৮ লক্ষ টাকা ছিনতাই করল মহিলা, পরের আচরণ আরও অদ্ভুত!

Viral News: বাড়িতে ডেকে এনে ৮ লক্ষ টাকা ছিনতাই করল মহিলা, পরের আচরণ আরও অদ্ভুত!

বাড়িতে ডেকে এনে ৮ লক্ষ টাকা ছিনতাই করল মহিলা, পরের আচরণ আরও অদ্ভুত!

বাড়িতে ডেকে এনে ৮ লক্ষ টাকা ছিনতাই করল মহিলা, পরের আচরণ আরও অদ্ভুত!

Fraud woman in a date: অস্ট্রেলিয়ার জিলং অ্যাডভার্টাইজারের রিপোর্ট অনুসারে, এই ঘটনাটি গত ২৭ সেপ্টেম্বর ২০১৯ সালে ঘটেছে।

  • Share this:

#ক্যানবেরা: আজ সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুর পরিবর্তন হচ্ছে। আগে মানুষ দেখা একে অপরের সঙ্গে দেখা করত, কথা বলত। কথা বলার সময় আমাদের মনে আসা নানান অনুভূতি উল্টোদিকের মানুষটির সঙ্গে শেয়ার করা হত, ফলে সম্পর্কে মুখোমুখি হয়ে ব্যাপারটা অনেকদূর এগোত। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুই বদলে গিয়েছে (Fraud woman in a date)। এখন বিভিন্ন ডেটিং সাইতের দৌলতে লোকেরা প্রথমে একে অপরকে অনলাইনে চেনার চেষ্টা করে, তারপরে কথাবার্তা পছন্দ হলে আসে দেখা করার প্রক্রিয়া। কিন্তু এর ফলে আজকাল শুরু হয় প্রতারণা ও প্রতারণার ফাঁদ পাতা (Viral News)।

আরও পড়ুন-ক্ষেতে চাষ করতে করতে অশ্লীল সিনেমা বানাতে শুরু করেছিলেন, অবসরের পরে কী করতে চান এই মহিলা?

সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তির সঙ্গে অনলাইন ডেটিংয়ে এই রকমই এক ধরনের প্রতারণার খবর সম্প্রতি ভাইরাল হতে শুরু করেছে। একটি অনলাইন ডেটিং সাইটে সারা স্ট্যানফোর্ড নামের এক মহিলার সঙ্গে ওই ব্যক্তি দেখা করেছিলেন। কিন্তু মহিলাটি দেখা করার নামে ওই ব্যক্তির কাছ থেকে তাঁর সর্বস্ব ছিনিয়ে নেন। শুধু তাই নয়, ব্যক্তি প্রতিবাদ করলে তাঁকে ছুরি তুলে হত্যার হুমকিও দেন ওই মহিলা। অস্ট্রেলিয়ার জিলং অ্যাডভার্টাইজারের রিপোর্ট অনুসারে, এই ঘটনাটি গত ২৭ সেপ্টেম্বর ২০১৯ সালে ঘটেছে।

২৩ বছর বয়সী সারা, বর্তমানে এক সন্তানের জননী, তিনি অনলাইনে এক ব্যক্তির সঙ্গে দেখা করেছিলেন। কথোপকথনের পর তাঁরা দুজনেই দেখা করার সিদ্ধান্ত নেন। সারার বাড়িতেই তাঁদের দু’জনের দেখা হওয়ার কথা ছিল। সারা ওই লোকটিকে আসার সময় একটি ওষুধ নিয়ে আসতে বলেছিলেন। কিন্তু কোনও কারণ বশত ওই ব্যক্তি ওষুধ আনতে ভুলে যান। এর পরই হঠাৎ সারা ছুরি নিয়ে এসে ওই ব্যক্তিকে হত্যার হুমকি দিতে থাকেন। এ সময় সারা ওই ব্যক্তির অ্যাকাউন্ট থেকে আট লাখ টাকা নিজের কাছে ট্রান্সফার করার চেষ্টা করেন এবং প্রতি মাসে ওই ব্যক্তিকে টাকা ট্রান্সফার করার নির্দেশ দেন।

আরও পড়ুন-Viral News: বোতলে ভরে বাতকর্ম বিক্রি করতেন মহিলা, তাঁর প্রেমে পড়লেন এক ব্যক্তি! তার পর?

আরও কয়েক পা এগিয়ে সারা লোকটিকে একটি চেয়ারে বেঁধে কুকুরের মতো আওয়াজ বের করার নির্দেশ দেন। নিজের জীবন বাঁচাতে ওই ব্যক্তি সারার যাবতীয় নির্দেশ মেনে নেন। এরপর ওই মহিলা কিছু অদ্ভুত ইঞ্জেকশনও দেন তাঁকে। এই মুহূর্তে আদালতে এই মামলার শুনানি চলছে, শুনানির সময় মহিলার অবাক করা ব্যবহার জেনে বিচারক একে আজব কেস বলেছেন। এখন শুনানি শেষ হলে ২৮ জানুয়ারি সারার সাজা ঘোষণা করা হবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Relationship, Viral News

পরবর্তী খবর