Home /News /off-beat /
Viral News: বাড়ি ফিরে ক্লান্ত হয়ে পড়তেন, তাই মনের মানুষকে উপহার হিসেবে দিলেন নতুন প্রেমিকা!

Viral News: বাড়ি ফিরে ক্লান্ত হয়ে পড়তেন, তাই মনের মানুষকে উপহার হিসেবে দিলেন নতুন প্রেমিকা!

Representational Image

Representational Image

Viral News of a woman who finds girlfriend for her partner: এতটাই ক্লান্ত হয়ে পড়তেন যে তিনি তাঁর প্রেমিকের জন্য অন্য একটি মেয়ে খুঁজে দিয়েছেন।

  • Share this:

#নিউইয়র্ক: সোশ্যাল মিডিয়ায় এক মহিলা নিজেই নিজের প্রেমজীবনের এমন এক গোপন কথা শেয়ার করেছেন যে নেটিজেনরা সবাই অবাক বনে গিয়েছেন। ওই মহিলা জানান যে কাজ করার পরে তিনি এতটাই ক্লান্ত হয়ে পড়তেন যে তিনি তাঁর প্রেমিকের জন্য অন্য একটি মেয়ে খুঁজে দিয়েছেন (Viral News)।

ভালোবাসা এমন এক অনুভূতি হিসাবে পরিচিত, যেখানে দু'টি মানুষ একে অপরের প্রতি বিশ্বাস রেখে একত্রিত হন। সাধারণত দু'জনেই একে অপরের সুখ-দুঃখের সঙ্গী হবেন সম্পর্কে এমনটাই স্বাভাবিক। তবে অনেক সময়েই এমন ঘটনা দেখা যায়, যেখানে তৃতীয় কোনও ব্যক্তির প্রবেশ ঘটে (Viral News)। এ সব ক্ষেত্রে এর পরে বেশিরভাগ সম্পর্কই কিন্তু ভেঙে যেতে দেখা যায়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মহিলা প্রকাশ করেছেন যে তিনি নিজের এবং তাঁর প্রেমিকের মধ্যে তৃতীয় মহিলাকে নিয়ে আসার কারণে তাঁদের সম্পর্ক ভাঙার হাত থেকে রক্ষা পেয়েছে।

আরও পড়ুন-Viral News: গত ৩ বছরে বন্ধ হয়নি চোখ! অস্ত্রোপচার কেড়ে নিয়েছে রাতের ঘুম!

প্রেমের এই মর্মান্তিক কাহিনী অবাক করে দিয়েছে সোশ্যাল মিডিয়ার মানুষকে। আমেরিকায় বসবাসকারী এক মহিলা, নাম শেনেল তাঁর জীবনের এই গল্পটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি বলেছেন যে কী ভাবে তাঁর এবং তাঁর প্রেমিকের মধ্যে অন্য একজন মহিলাকে নিয়ে আসায় তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়া থেকে রক্ষা পেয়েছে। আসলে ওই মহিলা ২৪ ঘণ্টায় প্রায় তিনটি স্থানে কাজ করতেন। এ কারণে ঘরে ফিরে প্রেমিকের সঙ্গে রোম্যান্স করার সময় ও ইচ্ছে দু'টোই তাঁর শেষ হয়ে যেত। এমতাবস্থায় তিনি নিজেই তাঁর প্রেমিকের জন্য অন্য মেয়ে খুঁজে নিয়ে আসেন।

ওই মহিলা জানান, কাজে ব্যস্ত থাকায় প্রেমিককে তিনি সময় দিতে পারেননি। এর জের ধরে দু'জনের মধ্যে সম্পর্কের অবনতি ঘটতে থাকে। শেনেলকে বাধ্য হয়ে থেরাপির আশ্রয়ও নিতে হয় কিন্তু তার পরেও মনে হচ্ছিল তাঁদের সম্পর্ক শেষ হয়ে যাবে। অবশেষে নিজেদের সম্পর্ক বাঁচাতে এমন এক পদক্ষেপ নিলেন চ্যানেল যা সবাইকে অবাক করে দিয়েছে। ২৮ বছর বয়সী শেনেল তাঁর প্রেমিকের জন্য আরেকটি মেয়ে নিয়ে এসেছেন। এখন এই মেয়েটি শেনেলের পরিবর্তে তাঁর প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক রাখছে।

আরও পড়ুন-নিজের বরের জন্য খোঁজেন গার্লফ্রেন্ড, বিয়ের পরেও স্বামীকে অন্য মহিলাদের সঙ্গে রোম্যান্সের অনুমতি স্ত্রী-র !

শেনেলের কথায়, অর্থ উপার্জনের জন্য তাঁকে এমনটি করতেই হবে। কাজের চাপে তিনি এতটাই বিধ্বস্ত থাকেন যে বাড়ি ফিরে তাঁর প্রেমিক তাঁকে স্পর্শ করলে তিনি বিরক্ত হযন। এ কারণে তিনি তাঁর প্রেমিকের জন্য আরেকটি মেয়ে খুঁজে দেন। এখন এই সিদ্ধান্তের পরে, তাঁর প্রেমিকও ওই মেয়েটির খুশি রয়েছেন এবং শেষমেশ তাঁদের সম্পর্ক ভাঙার হাত থেকে রক্ষা পেয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Love, Relationship, Viral News

পরবর্তী খবর