Home /News /off-beat /
Viral News: নিজের বরের জন্য খোঁজেন গার্লফ্রেন্ড, বিয়ের পরেও স্বামীকে অন্য মহিলাদের সঙ্গে রোম্যান্সের অনুমতি স্ত্রী-র !

Viral News: নিজের বরের জন্য খোঁজেন গার্লফ্রেন্ড, বিয়ের পরেও স্বামীকে অন্য মহিলাদের সঙ্গে রোম্যান্সের অনুমতি স্ত্রী-র !

(Photo-Instagram/@cliquebaittvofficial)

(Photo-Instagram/@cliquebaittvofficial)

American Woman Allow husband to romance with other girls: নিজেদের বিবাহিত জীবনের একযুগ পার করেও নিজের স্বামীকে অন্য মহিলার হাতে সমর্পণ করতে একেবারে সিদ্ধহস্ত তিনি।

  • Share this:

#নিউইয়র্ক: কথায় বলে সংসার সুন্দর হয় রমণীর গুণে। তাই বলে এরকম স্ত্রী পাওয়া সত্যি ভাগ্যের বিষয় বিশ্বের যে কোনও স্বামীর কাছে। তবে একেবারে আজন্ম কাল থেকে পৃথিবীর যে কোনও নারী তাঁর স্বামীর ভাগ কারও সঙ্গে করতে নারাজ (Viral News)। স্বামী কিংবা স্ত্রী, অন্য মহিলা অথবা পুরুষের সঙ্গে পরকীয়া মোটেও সহ্য করতে পারেন না। এটাই বাস্তব সত্য। সম্প্রতি এই সত্যকে কিছুটা হলেও পাল্টে দিয়েছেন এক রমণী। নিজেদের বিবাহিত জীবনের একযুগ পার করেও নিজের স্বামীকে অন্য মহিলার হাতে সমর্পণ করতে একেবারে সিদ্ধহস্ত তিনি। এ ঘটনা সুদূর পশ্চিমি মুলুকের আমেরিকার (American Woman Allow husband to romance with other girls)।

আরও পড়ুন-সঙ্গমের পরে ভয়ঙ্কর অ্যালার্জিতে কাবু আমেরিকার যুবতী, শেষে কন্ডোম বদলে মুশকিল আসান!

জানা গিয়েছে, সম্প্রতি আমেরিকার এক মহিলা তাঁর স্বামীকে অন্য মহিলার হাতে তুলে দিয়েছেন নির্দ্বিধায় । শুধুমাত্র অন্য মহিলার সঙ্গে তাঁর স্বামীর ঘনিষ্ঠ বন্ধুত্বই নয়, তাঁদের সঙ্গে নিবিড় প্রেমের সম্পর্ক কিংবা অন্তরঙ্গতা বাড়াতেও আপত্তি নেই স্ত্রীর। এমনকী, অন্য মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্ক তৈরি করতে নিজের স্বামীকে উদ্বুদ্ধ করেন ওই মহিলা।

ইতিমধ্যেই নিজের স্বামীর প্রতি স্ত্রীয়ের এই নতুন দৃষ্টিভঙ্গির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে হু-হু করে। পাশাপাশি ওই ঘটনার জন্য ইতিমধ্যেই ওই মহিলা সোশ্যাল মিডিয়ায় ট্রোলডও হয়েছেন। এমনকী অন্য মহিলার সঙ্গে নিজের স্বামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ওই মহিলা একাধিক বার পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ওই মহিলা সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ফ্যান ক্লাবও তৈরি করেছেন তাঁর নিজস্ব পেজ-এ।

সোশ্যাল মিডিয়ায় ওই মহিলা জানিয়েছেন তাঁর স্বামীর সঙ্গে তিনি খোলামেলা থাকতে পছন্দ করেন। তাঁর জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তিনি আরও জানিয়েছেন, এর জন্য তাঁদের দাম্পত্য জীবনে কখনও কোনও অশান্তি হয়নি। তার কারণ হিসাবে ওই মহিলা জানিয়েছেন, বর্তমানে তাঁদের বিবাহিত জীবনের ১২ বছর চলছে। তার স্বামী প্রায়শই নিত্য নতুন বান্ধবী নিয়ে বাড়িতে আসেন। এবং স্বামীর ওই বান্ধবীদের সাদরে গ্রহণ করেন ওই মহিলা। এমনকীঁ তার স্বামীর বান্ধবীদের ভালো-মন্দ রান্না করেও খাওয়ান ওই মহিলা। এতে তাঁর বেশ মজাই লাগে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-এভাবেও বাঁচা সম্ভব ! দেখুন কীভাবে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা এড়ালেন বাইক চালক

সম্প্রতি আমেরিকান ওই মহিলার এই ঘটনা সামনে আসতেই তোলপাড় হওয়া উঠেছে গোটা সোশ্যাল মিডিয়া। তবে এই ঘটনা প্রথম বার নয়, পশ্চিমি দুনিয়ার বহু দেশে বার বার সামনে এসেছে গোটা বিশ্ববাসীর চোখে। তৃতীয় বিশ্ব বিশেষ করে ভারতের মতো দেশে এখনও পর্যন্ত ওপেন সেক্স' আইন সম্মত না হলেও পাশ্চাত্যে আইন সম্মত। সম্প্রতি আমেরিকান ওই মহিলার ঘটনা কি গোটা বিশ্বের দম্পতিদের নতুন পথ দেখাবে? সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা সামনে আসার পর থেকে সেই ভাবনায় তোলপাড় গোটা বিশ্ব।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Extra Marital Affair, Relationship, Viral News

পরবর্তী খবর