• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral News: সঙ্গমের পরে ভয়ঙ্কর অ্যালার্জিতে কাবু আমেরিকার যুবতী, শেষে কন্ডোম বদলে মুশকিল আসান!

Viral News: সঙ্গমের পরে ভয়ঙ্কর অ্যালার্জিতে কাবু আমেরিকার যুবতী, শেষে কন্ডোম বদলে মুশকিল আসান!

Photo: Twitter

Photo: Twitter

Woman Allergic to Condoms: তাঁর অ্যালার্জি এতটাই চরমে পৌঁছেছিল যে, এর জন্য তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বেশ কয়েক দিন।

  • Share this:

#নিউইয়র্ক: কন্ডোম (Condom) বা গোদা বাংলায় নিরোধ। গত চারশো বছর কিংবা তারও বেশি সময় ধরে সারা পৃথিবী জুড়ে ব্যবহৃত হয়ে আসছে এই বস্তুটি। শুধুমাত্র গর্ভ নিরোধন নয়, গনোরিয়া, সিফিলিস, কিংবা এইডসের (AIDS) মতো মারণ রোগ রুখে দিতে কন্ডোম বা নিরোধ একটি অপরিহার্য বস্তুটি। এটি যেমন সুরক্ষিত, তেমনি আবার চুটিয়ে সঙ্গম কালে এই অপরিহার্য বস্তুটির জুড়ি মেলা ভার (Viral News)। তবে কন্ডোম ব্যবহার করে সঙ্গম কালে এ বার থেকে একটি বিষয়ে অবশ্যই খেয়াল রাখতে হবে, তা হল ভয়ঙ্কর অ্যালার্জি (Woman Allergic to Condoms)।

আরও খবর-পূজারা এবং রাহানের ভবিষ্যত কী ? কেপটাউনে হারের পর যা জানালেন অধিনায়ক কোহলি

সম্প্রতি আমেরিকার টেক্সাসের (Texas) ২৬ বছর বয়সী এক মহিলা যৌন প্রশিক্ষক এবং মডেল ব্রায়ানা অ্যালেক্সিস (Bryanna Alexis) সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে জানিয়েছেন। তাঁর দাবি, তিনি জীবনের প্রথম সঙ্গম কালে এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন।

ব্রায়ানা জানিয়েছেন, যখন তিনি ১৮ বছর বয়সী এক যুবতী, ঠিক সেই সময়েই তিনি তাঁর পুরুষ সঙ্গীর সঙ্গে প্রথম যৌন সম্পর্কে লিপ্ত হন। কিন্তু জীবনের প্রথম সেই আনন্দঘন মুহূর্ত আজও ভুলতে পারেননি ব্রায়ানা। কারণ জীবনের প্রথম যৌন মিলনের পরে এক ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে।

তিনি জানিয়েছেন, সঙ্গমের পর তিনি মারাত্মক অ্যালার্জির (Allergy) স্বীকার হয়েছিলেন। তাঁর অ্যালার্জি এতটাই চরমে পৌঁছেছিল যে, তাঁকে এর জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বেশ কয়েক দিন। তিনি আরও জানিয়েছেন, যৌন সংযোগের পরে তাঁর সারা শরীর বিশেষ করে মুখমণ্ডল ভরে উঠেছিল লাল দগদগে ফুসকুড়িতে (Rashes After Romance)। ওই সময় বেশ কিছুটা হলেও মানসিক ভাবে ভেঙ্গে পড়ার পাশাপাশি শারীরিক ভাবে ভীষণ কষ্ট পেয়েছিলেন বলে জানিয়েছেন ব্রায়ানা। ওই ভয়ঙ্কর অভিজ্ঞতা তাঁর জীবনে এক বিভীষিকার মতো হয়ে দাঁড়িয়েছিল বলে দাবি তাঁর। কিন্তু আজ তিনি একটুও বিচলিত নন। কারণ জীবনের প্রথম যৌন সংযোগ থেকে শিক্ষা নিয়ে আজ ব্রায়ানা খুঁজে পেয়েছেন সুরক্ষিত সঙ্গমের এক দারুণ উপায়।

আরও খবর-দুর্গন্ধ পেয়েও বেঁচে ওঠার আশায় দম্পতি দু’মাস আটকে রেখেছিলেন মেয়ের মৃতদেহ !

সোশ্যাল মিডিয়ায় সারা পৃথিবীর প্রত্যেক মহিলাকে তিনি সেই উপায়ের কথা জানিয়েছেন। ব্রায়ানার বক্তব্য, জীবনের প্রথম যৌন সংযোগ কালে তাঁর পুরুষ সঙ্গী মূলত ব্যবহার করেছিলেন ল্যাটেক্স কন্ডোম (latex condom)। তা থেকেই ভয়ঙ্কর মাত্রার অ্যালার্জির শিকার হতে হয়েছিল তাঁকে। অনেক পরীক্ষা-নিরীক্ষা ও পর্যবেক্ষণের পরে চিকিৎসকদের কাছ থেকে এই সত্য জানতে পেরেছিলেন তিনি।

অবশেষে সঙ্গমের পরে অতিমাত্রায় অ্যালার্জিকে রুখে দিতে সক্ষম হয়েছেন ব্রায়ানা। তিনি বলেছেন, নন-ল্যাটেক্স কন্ডোম (Non-Latex Condoms) ব্যবহার করে দিব্যি শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়া যেতে পারে। তাতে অ্যালার্জির কোনও সমস্যা হয় না। পাশাপাশি তিনি এ-ও বলেছেন যে, ল্যাটেক্স কন্ডোমের তুলনায় নন-ল্যাটেক্স কন্ডোম বেশ কিছুটা দামি। কিন্তু রোগের প্রকোপ ঠেকাতে অপেক্ষাকৃত দামী নন-ল্যাটেক্স কন্ডোমই ব্যবহার করা উচিত বলে মনে করেন ব্রায়ানা।

Published by:Siddhartha Sarkar
First published: