Home /News /off-beat /
Viral News: ছোট একটা পরিত্যক্ত বাড়ি, কে জানত সেখানেই ডাঁই করে রাখা হত মরদেহ!

Viral News: ছোট একটা পরিত্যক্ত বাড়ি, কে জানত সেখানেই ডাঁই করে রাখা হত মরদেহ!

ছোট একটা পরিত্যক্ত বাড়ি, কে জানত সেখানেই ডাঁই করে রাখা হত মরদেহ!

ছোট একটা পরিত্যক্ত বাড়ি, কে জানত সেখানেই ডাঁই করে রাখা হত মরদেহ!

Morgue Hidden In Tiny Cottage: সম্প্রতি, দুই আরবান এক্সপ্লোরার ব্রিটেনের একটি পুরনো ঘরে ঢোকেন। তার পরই ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে তাঁদের সামনে (Viral News)।

  • Share this:

    #লন্ডন: অজানাকে জানার প্রতি মানুষের আগ্রহ অতি প্রাচীন। দীর্ঘদিনের পোড়ো বাড়ি বা বন্ধ থাকা ঘর সব সময়েই আমাদের আকর্ষণের কেন্দ্রবিন্দু। এমন অনেক জায়গাতেই মূল্যবান গুপ্তধন থেকে শুরু করে মানুষের মৃতদেহ পর্যন্ত খুঁজে পাওয়া যায়। আরবান এক্সপ্লোরারদের এমনই এক অভিযানে ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে। সম্প্রতি, দুই আরবান এক্সপ্লোরার ব্রিটেনের একটি পুরনো ঘরে ঢোকেন। তার পরই ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে তাঁদের সামনে (Viral News)।

    আরও পড়ুন- ‘এক রাতের জন্য স্ত্রীকে আমার কাছে পাঠাও, তাহলেই প্রোমোশন...’ বসের ফোন পেয়ে আত্মঘাতী কর্মী

    Ubexcr নামের এই এক্সপ্লোরার সোশ্যাল মিডিয়ায় এই আবিষ্কারের ছবি শেয়ার করেছেন। ওই আরবান এক্সপ্লোরাররা দেশের আনাচে-কানাচে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান এবং গোপন স্থান থেকে নানা ধরনের জিনিস আবিষ্কার করেন। সম্প্রতি যুক্তরাজ্যের এক জায়গায় ঘোরাঘুরি করতে করতে দু'জনেই একটি দীঘদিনের পুরনো ছোট্ট বাড়ির ভেতরে প্রবেশ করেন (Morgue Hidden In Tiny Cottage)।

    বাইরে থেকে দেখতে সাধারণ বাড়ির মতো হলেও ভেতরে ঢুকেই তাঁদের চক্ষু চড়কগাছ! ওই পুরনো বাড়ি জুড়ে বিছানা, রান্নাঘর ইত্যাদি যাবতীয় সাংসারিক জিনিসপত্রের পরিবর্তে রয়েছে মৃতদেহ রাখার সরঞ্জাম। এই ঘরটি আসলে দীঘদিনের পুরনো একটি মর্গ ছিল।

    আরও পড়ুন-আপনি কি আদৌ সুখী, বলে দেবে এই একটি ছবি, চটজলদি মিলিয়ে দেখে নিন

    ডেইলি স্টারের সঙ্গে আলাপচারিতায় এই দুই আরবান এক্সপ্লোরার জানান, ওই ছোট বাড়িটির ভেতরে মোট দু'টি ঘর ছিল। তাদের মধ্যে একটি সম্ভবত ব্যবহার করা হত কোল্ড রুম হিসেবে। অবশ্য দেখেই বোঝা যাচ্ছিল ওই ঘরটি এখন আর ব্যবহৃত হয় না। ছত্রাক আর ধুলোর মোটা আস্তরণে ঢাকা পড়েছিল চারদিক। অন্য দিকে, আরেকটা ঘরে একটা স্টিলের টেবিল ছিল। এর পাশেই ছিল তৃতীয় একটি ঘর। ওই ঘর সম্ভবত অফিসঘর হিসেবে ব্যবহার করা হত। এতে ভাঙা চেয়ার ও অনেক কাগজপত্র স্তূপ দেখা যাচ্ছিল। বাইরে থেকে বোঝার উপায়ই নেই যে এটি একটি মর্গ। এর চারদিকেই ব্যস্ত রাস্তা, দিন-রাত মানুষের আনাগোনা লেগেই রয়েছে। এতদিন কেন এই মর্গের কোনও তথ্য কারও কাছে ছিল না, তা নিয়ে অনেকেই বিস্মিত।

    প্রথমবার ওই ঘরে ঢোকার পর দু'জনেই ভয় পেয়েছিলেন। ভিতরের দৃশ্য সত্যি ভয়ঙ্কর ছিল, জানাচ্ছেন ওই এক্সপ্লোরার। ভেতরে লাশ রাখার জন্য একটি ফ্রিজও মজুত রয়েছে ওখানে। এই মর্গের ছবি সামাজিক মাধ্যমে মানুষের নজর কেড়েছে। অনেকেই সন্দেহ প্রকাশ করে বলেছেন, ‘বিশ্বাসই হচ্ছে না যে এখন মর্গটি চালু নেই’!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর