Home /News /off-beat /
Viral News: 'সত্যিকারের প্রেম' খুঁজতে ৫০ বছর লেগে গেল এই কোটিপতির! অবশেষে চতুর্থবার বিয়ে করতে চলেছেন

Viral News: 'সত্যিকারের প্রেম' খুঁজতে ৫০ বছর লেগে গেল এই কোটিপতির! অবশেষে চতুর্থবার বিয়ে করতে চলেছেন

Photo Courtesy: PA Real Life

Photo Courtesy: PA Real Life

কোটিপতি ওই ব্যবসায়ীর নিজের বয়স ৫১ বছর, আর যাঁকে তিনি জীবনসঙ্গিনী হিসাবে বেছে নিয়েছেন ওই মেয়েটির বয়স ২১ বছর (Viral News)।

  • Share this:

ক্যালিফোর্নিয়া: স্বামী-স্ত্রীর মধ্যে সাধারণত ৫-৬ বছরের ব্যবধান থাকে। কিছু ক্ষেত্রে, এই ব্যবধান ১০ বছরেও পৌঁছে যায়, কিন্তু সম্প্রতি এক কোটিপতি ব্যবসায়ী ব্র্যান্ডন ওয়েড (Brandon Wade) নিজের চেয়ে ৩০ বছরের ছোট এক মেয়েকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। কোটিপতি ওই ব্যবসায়ীর নিজের বয়স ৫১ বছর, আর যাঁকে তিনি জীবনসঙ্গিনী হিসাবে বেছে নিয়েছেন ওই মেয়েটির বয়স ২১ বছর (Viral News)।

ব্র্যান্ডন ওয়েড নামের এই ব্যবসায়ীর বয়স ৫১ বছর এবং তিনি একটি ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে তাঁর ভবিষ্যৎ স্ত্রী ডানা রোজওয়ালের (Dana Rosewall) খোঁজ পান। প্রথম দেখা হওয়ার পর তাঁরা বেশ কিছু দিন ডেটিং সাইটেই কথা বলতে শুরু করেন, পরে তাঁরা একান্তে সাক্ষাতও করেছেন। কিছুদিনের মধ্যে দু'জনেই প্রেমে পড়েন এবং শেষ পর্যন্ত তাঁরা বাগদানও সম্পন্ন করেন। এখন শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন এই জুটি। পেশায় ব্যবসায়ী ব্র্যান্ডন ওয়েড এই নিয়ে চতুর্থ বিয়ে করতে যাচ্ছেন যা নিয়ে ইতিমধ্যেই বেশ হইচই পড়ে গিয়েছে। বারে বারেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে তিনি খবরের বেশ শিরোনামে উঠে আসছেন (Viral News)।

আরও পড়ুন-নিছক সংস্কার নয়, বাড়ির প্রবেশপথে লেবু-লঙ্কা ঝুলিয়ে রাখার বৈজ্ঞানিক কারণ জানেন কি?

চতুর্থবার বাগদত্তাই জীবনের 'সত্যিকারের প্রেম'!

ডেইলি মেইলের প্রতিবেদন অনুসারে, ব্র্যান্ডন ওয়েড বলেছেন যে তিনি এতদিনে সত্যিকারের ভালবাসা খুঁজে পেয়েছেন। ব্র্যান্ডন ওয়েড এবং ডানা রোজওয়েলের মধ্যে বয়সের পার্থক্য ৩০ বছরের। ২০২০ সালে দেখা করার পর, তাঁরা দু'জনেই অবশেষে বিয়ে করার সিদ্ধান্ত নেন। প্রথম তিনটি বিয়ে ভেঙে ফেলা ব্র্যান্ডন এবার বিয়ের পর ডিভোর্স না নেওয়ার শপথ নিয়েছেন। তিনি বলেছেন যে তিনি তাঁর বাকি জীবন রোজওয়েলের সঙ্গে কাটাতে চান। ৩টি বিয়ে ছাড়াও ব্র্যান্ডেনের অনেক গার্লফ্রেন্ড ছিল, তবে কারও সঙ্গেই বেশিদিন থাকতে পারেননি তিনি।

আরও পড়ুন-Gratuity: বুঝে নিন নিজের হক, এক নজরে দেখে নিন কত বছর কাজ করলে কত টাকা গ্র্যাচুইটি পাওয়া যায়

ব্র্যান্ডন ওয়েড কে?

ব্র্যান্ডন ওয়েড আসলে কে? যাঁকে নিয়ে এত হইচই? ব্র্যান্ডন ওয়েড হলেন আমেরিকা নিবাসী এক মিলিয়নেয়ার ব্যবসায়ী। তিনি নিজেই একটি অনলাইন ডেটিং কোম্পানি চালান। তিনি ইনফোস্ট্রিম গ্রুপের প্রতিষ্ঠাতা এবং সিইও। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার ব্র্যান্ডনকে প্রথম প্রেম নিয়ে বেশ অদ্ভুত অদ্ভুত বক্তব্য দিতে শোনা গিয়েছে। তিনি একবার বলেছিলেন যে, 'ভালবাসা আসলে গরিবের আবিষ্কার।' প্রেম নিয়ে এমন অকপট স্বীকারোক্তি যিনি দিয়েছেন তিনি নিজেই এখন প্রেমের জালে জড়িয়ে গিয়েছেন। ব্র্যান্ডনের মুখে এখন সারাক্ষণ খালি প্রেমেরই কথা শোনা যাচ্ছে এবং তিনি শিগগিরই বিয়ে করতে চলেছেন!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Wedding

পরবর্তী খবর