Home /News /off-beat /
Viral News: নারী শরীরের চুল কিনতে উৎসাহী মানুষ, বিক্রি করে মোটা টাকা আয় করেন এই মডেল!

Viral News: নারী শরীরের চুল কিনতে উৎসাহী মানুষ, বিক্রি করে মোটা টাকা আয় করেন এই মডেল!

London woman sell body hair: প্রায় ৪ বছর আগে শরীরের চুল পরিষ্কার না করা অর্থাৎ ওয়াক্সিং এবং শেভিং ছেড়ে দিয়েছিলেন তিনি। তার পর সহজভাবে প্রাকৃতিক নিয়মে সেই চুলের বৃদ্ধি হয়। সেই চুল সংগ্রহ করে বাজারে বিক্রি করে মোটা টাকা আয় করেছিলেন এই মডেল (Viral News)।

আরও পড়ুন...
  • Share this:

২৫ বছর বয়সী ক্যামিলি আলেকজান্ডার (Camille Alexander) একজন মডেল এবং সঙ্গীতশিল্পী। লন্ডনে বসবাসকারী এই মডেল শহরের মহিলাদের শরীরের চুল বিক্রি করেন। বিষয়টি নিয়ে ডেইলি স্টারের একটি প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় ৪ বছর আগে শরীরের চুল পরিষ্কার না করা অর্থাৎ ওয়াক্সিং এবং শেভিং ছেড়ে দিয়েছিলেন তিনি। তার পর সহজভাবে প্রাকৃতিক নিয়মে সেই চুলের বৃদ্ধি হয়। সেই চুল সংগ্রহ করে বাজারে বিক্রি করে মোটা টাকা আয় করেছিলেন এই মডেল (Viral News)।

আরও পড়ুন-Viral News: রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিপন্ন রাশিয়ান মডেলরা, প্রাপ্তবয়স্কদের জন্য সাইটগুলি নিষিদ্ধ করায় হতাশা!

অনেকেই মনে করেন মহিলাদের উচিত তাঁদের শরীরের চুল কেটে নিজেকে পরিষ্কার রাখা। তবেই নারীদের সুন্দর দেখায়। উল্টো দিকে, পুরুষের শরীরের চুল পরিষ্কার না করার মধ্যেই আবেদন খুঁজে পান অনেকে। ক্যামিলি নিজেও মনে করেন, পুরুষদের কখনই তাঁদের শরীরের চুল পরিষ্কার করা উচিত নয়। শরীরের চুল পরিষ্কার করলে পুরুষত্ব চলে যাবে।

করোনা মহামারীর সময় চুল বিক্রি করা শুরু করেছেন অনেকে

ক্যামিলির আয় ২ লাখ টাকার বেশি হয় কেবলমাত্র চুল বিক্রি করে। তিনি বলেন, যে সব নারী শরীরের লোম কাটেন না, তাঁদের জন্য প্রচুর অর্থ উপার্জনের ভাল সুযোগ রয়েছে। কারণ বহু পুরুষই লোমশ নারী দেখতে পছন্দ করেন। তাঁর বক্তব্য, সন্তান জন্মদাত্রী নারীদের লোমশ রূপে দেখার উন্মাদনা রয়েছে বহু পুরুষের মধ্যে। শুনলে অবাক হতে হয়, এক গ্রাহক একবার একজন মহিলার কাছে তাঁর চুলের ব্রাশটি কিনতে চেয়েছিলেন, যাতে তাঁর ওই ব্রাশে চুল লেগে থাকে। শুধু তাই নয়, আরও এক ধাপ এগিয়ে তিনি মহিলার কাছে দাবি করেছিলেন, যে যখনই তিনি তাঁর গোপনাঙ্গের চুল কাটবেন তখনই সেই চুল তাঁকে বিক্রি করতে হবে। একবার তিনি এক মহিলার কাছ থেকে ৩০ হাজার টাকায় তাঁর অন্তর্বাসও কিনেছিলেন। এই সব তথ্যই রাখঢাক না করে নিজের সমর্থনে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-Viral Video: স্ত্রী-র সঙ্গে তার প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন স্বামী ! তারপর যা করলেন... ভিডিও এখন ভাইরাল

তা বলে ক্যামিলি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নগ্ন ছবি বা ভিডিও পোস্ট করেন না। তবুও তিনি মাসে ২ লাখ টাকার বেশি আয় করেন কেবলমাত্র নিজের শরীরের চুল দেখিয়ে এবং অন্য নারীদের শরীরের চুল বিক্রি করে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর