Home /News /international /
Viral News: রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিপন্ন রাশিয়ান মডেলরা, প্রাপ্তবয়স্কদের জন্য সাইটগুলি নিষিদ্ধ করায় হতাশা!

Viral News: রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিপন্ন রাশিয়ান মডেলরা, প্রাপ্তবয়স্কদের জন্য সাইটগুলি নিষিদ্ধ করায় হতাশা!

Representative Image

Representative Image

Russian adult content creators account seize: যুদ্ধবিধ্বস্ত পরিস্থিতিতে রাশিয়াতে কেবলমাত্র অনলি ফ্যানস (Only fan's) অপশন দিয়ে সাইটগুলি চালু রয়েছে। অন্য কেউ মডেলদের ওই সাইটে দেখতে পারবেন না ৷

  • Share this:

#কিভ: প্রাপ্তবয়স্কদের জন্য যে অনলাইন সাইটগুলো রয়েছে সেগুলি বন্ধ করা যাবে না বলে দাবি জানিয়েছেন রাশিয়ান মডেলরা (Russia-Ukraine War)। ডেইলি স্টারের রিপোর্ট অনুযায়ী শুধুমাত্র প্রাপ্তবয়স্করা যাঁরা ইতিমধ্যেই ওয়েবসাইটগুলির জন্য সাবস্ক্রিপশন দিচ্ছেন তাঁদের জন্য সাইটগুলি খুলে রাখার দাবি জানিয়েছে রাশিয়ান মডেলরা (Adult subscription site onlyfans)। যুদ্ধবিধ্বস্ত পরিস্থিতিতে রাশিয়াতে কেবলমাত্র অনলি ফ্যানস (Only fan's) অপশন দিয়ে সাইটগুলি চালু রয়েছে। অন্য কেউ মডেলদের ওই সাইটে দেখতে পারবেন না (Viral News)।

রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ শুরু হওয়ার পর থেকে বিশ্বের বিভিন্ন দেশ রাশিয়ার বিরুদ্ধে কথা বলতে শুরু করেছে (Russian models protest against onlyfans) । রাশিয়ার মালিকানাধীন পণ্যের উপর নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত নিয়েছে বিশ্বের বহু শান্তিকামী দেশ। বিশ্বের বিভিন্ন দেশের চেয়ে রাশিয়া ও ইউক্রেনের মানুষ এই যুদ্ধে বিপর্যস্ত হওয়ায় তাঁদের সমস্যা বেড়েছে।

আরও পড়ুন-Viral Video: স্ত্রী-র সঙ্গে তার প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন স্বামী ! তারপর যা করলেন... ভিডিও এখন ভাইরাল

সম্প্রতি, রাশিয়ার প্রাপ্তবয়স্কদের জন্য কনটেন্ট মেকারদের ক্ষেত্রে রাশিয়া সরকারের সিদ্ধান্ত কঠোর হয়ে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন রাশিয়ার মডেলরা। প্রাপ্তবয়স্কদের কাছেও নিষিদ্ধ হয়েছে মডেলদের সাইটগুলি। মডেলদের একাধিক সাইট ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে রাশিয়া। রাশিয়ার কনটেন্ট ক্রিয়েটররা এই বিষয়ে উদ্বেগ ও বিরক্তি প্রকাশ করেছেন। তাঁরা জানিয়েছেন, প্রাপ্তবয়স্ক তারকারা ইউক্রেনের জনগণের প্রতি ভালবাসা দেখিয়েছেন। তবুও তাদের সঙ্গে রাশিয়ার সরকার যথাযথ ব্যবহার করেনি (Russian adult creators account seize)।

আরও পড়ুন-Viral News: ডাইনোসরের দেহের অতি প্রাচীন ভাইরাস এখনও বর্তমান মানবশরীরে! চাঞ্চল্যকর দাবি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের!

অ্যাডাল্ট পারফরমার্স আর্টিস্ট গিল্ডের প্রেসিডেন্ট এলেনা ইভানস বলেছেন, তিনি রাশিয়া থেকে বেশ কিছু প্রাপ্তবয়স্ক অভিনয়শিল্পীদের অভিযোগ পেয়েছেন। তাঁদের সঙ্গেও রাশিয়া দুর্ব্যবহার করেছে। বহু মডেল তাঁদের অ্যাকাউন্ট অ্যাকসেস করতে পারছেন না। রোলিং স্টোন ওয়েবসাইটের এক সিনিয়র লেখক এই বিষয়ে একটি প্রতিবেদন তৈরি করেছেন এবং এটি তাঁর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

বহু সাইট নির্মাতা দাবি করেছেন এখনও তাদের অ্যাকাউন্টগুলি সচল হয়নি। গত কয়েক দিনে প্রায় ভারতীয় মুদ্রায় ৬ লক্ষ টাকার বেশি ক্ষতির সম্মুখীন হয়েছেন তাঁরা। যদিও একজন রাশিয়ান কনটেন্ট রাইটার জানিয়েছেন তিনি সরকারের এই পদক্ষেপে বিরক্ত। বিষয়টি নিয়ে চূড়ান্ত সমালোচনা করেছেন তিনি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Ukraine crisis, Viral News

পরবর্তী খবর