Home /News /off-beat /
Viral News: প্রেগনেন্সি কিটকে করোনা পরীক্ষার কিট ভাবলেন নেটিজেনরা, প্রত্যেকে করলেন ‘নেগেটিভ’ রিপোর্টের প্রার্থনা

Viral News: প্রেগনেন্সি কিটকে করোনা পরীক্ষার কিট ভাবলেন নেটিজেনরা, প্রত্যেকে করলেন ‘নেগেটিভ’ রিপোর্টের প্রার্থনা

দেখ কাণ্ড! বাবা হওয়ার আনন্দের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে এ কী উত্তর পেলেন ব্যক্তি!

দেখ কাণ্ড! বাবা হওয়ার আনন্দের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে এ কী উত্তর পেলেন ব্যক্তি!

এক ব্যক্তি সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ার ট্যুইটার পেজ- এ একটি ছবি পোস্ট করেন। ছবিতে তিনি তাঁর স্ত্রীর প্রেগনেন্সি টেস্টের একাধিক ছবি পোস্ট করে ছিলেন।

  • Share this:

#কুয়ালালামপুর: বিবাহিত জীবনে প্রথম সন্তান। সেই আনন্দে স্ত্রীর প্রেগনেন্সি টেস্টের (Pregnancy Test Kit) ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন এক ব্যক্তি। তারপর যা হল তা আর বলার অপেক্ষা রাখে না। শেষ পর্যন্ত বাবা হওয়ার আনন্দটাই মাটি হয়ে গেল ওই ব্যক্তির। সোশ্যাল মিডিয়ার ইউজারদের কাছ থেকে তিনি যা উত্তর পেলেন তা শুনে হতাশ হতে পারেন যে কেউ (Viral News)।

প্রথম বাবা হওয়ার আনন্দে স্ত্রীর প্রেগনেন্সি টেস্টের ছবি নিজের ট্যুইটার পেজে আপলোড করেছিলেন ওই ব্যক্তি। আশ্চর্যের বিষয়- পেলেন সমবেদনা এবং সান্ত্বনা। ইউজাররা ওই ব্যক্তিকে সান্ত্বনা দিয়ে তাঁর স্ত্রীর মঙ্গল কামনার পাশাপাশি দ্রুত আরোগ্য কামনা করে ওই ব্যক্তির উদ্দেশে পাঠালেন একাধিক মন্তব্য।

আরও পড়ুন-শাস্তির নামে জুনিয়রকে নগ্ন করলেন সিনিয়র ডাক্তার! একের পর এক অভিযোগ সামনে এল তাঁর বিরুদ্ধে

জানা গিয়েছে, সুদূর মালয়েশিয়ার ওয়ান আরিফ নামে এক ব্যক্তি সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ার ট্যুইটার পেজ- এ একটি ছবি পোস্ট করেন। ছবিতে তিনি তাঁর স্ত্রীর প্রেগনেন্সি টেস্টের একাধিক ছবি পোস্ট করে ছিলেন। আনন্দে আত্মহারা হয়ে শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে আশীর্বাদ প্রার্থনা করেন তিনি। কিন্তু ওই ছবি আপলোড করে পোস্ট করার সময়ে প্রথমে পুরো ঘটনার বিবরণ তিনি দেননি বলেই জানা গিয়েছে। আসলে সাম্প্রতিক করোনা আবহে স্ত্রীর প্রেগনেন্সি টেস্টের ছবি পোস্ট করাতেই ঘটল বিপত্তি।

ছবিটি পোস্ট করা মাত্রই ওই ব্যক্তির উদ্দেশ্যে একাধিক স্বান্ত্বনার বার্তা ছুঁড়ে দেন নেটিজেনরা। কেন না, সাম্প্রতিক করোনা আবহে প্রেগনেন্সি কিটের ছবিকে নেটিজেনরা ভুল করে করোনা কিট ভেবে বসেন। আর তাতেই ওই মহিলার দ্রুত আরোগ্য কামনা করে ওয়ান আরিফকে বার্তা পাঠান তাঁর স্ত্রী যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

আরও পড়ুন-Viral News: জঞ্জালের স্তূপে পড়ে থাকা কালো ব্যাগ খুলতেই বেরিয়ে এল বিশাল পাইথন! তার পর?

সোশ্যাল মিডিয়ায় এমন প্রত্যুত্তর পেয়ে প্রথমে কিছুটা হতাশ হন ওই ব্যক্তি। কিন্তু বিচলিত না হয়ে এমন ঘটনা কেন ঘটল অর্থাৎ আনন্দের খবরে নেটিজেনরা তাঁকে সান্ত্বনা দেওয়ার বার্তা পাশাপাশি তাঁর স্ত্রীর দ্রুত আরোগ্য কামনা কেন করলেন, সেই ঘটনার কারণ অনুসন্ধান করতে থাকেন আরিফ। তখনই তিনি জানতে পারেন যে বেশিরভাগ ইউজার তাঁর স্ত্রীর প্রেগনেন্সি কিটের ছবিটি দেখে মনে করেছেন সেটি করোনা কিট, সেই কারণেই ভুলবশত তাঁকে এবং তাঁর পরিবারকে সান্ত্বনা জানিয়েছেন একাধিক ইউজার। পরে অবশ্য ওই পেজেই নিজেদের ভুল বুঝতে পেরে একাধিক ইউজার আরিফের কাছে ক্ষমা প্রার্থনা করে তাঁকে সান্ত্বনা দেওয়ার পরিবর্তে বাবা হওয়ার শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বলে জানা গিয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়া বলে কথা, তাই প্রথম পিতা হওয়া কিংবা যে কোনও আনন্দঘন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা কিংবা মন্তব্য ছুঁড়ে দেওয়ার আগে তা ভালো করে ক্রস চেক করা প্রয়োজন বলে মত দিয়েছেন একাধিক ইউজার। না হলে আরিফের মতো কিছুটা হলেও আনন্দ মাটি হয়ে যেতে পারে যে কোনও ব্যক্তির বলেও তাঁরা মত প্রকাশ করেছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Malaysia, Viral News

পরবর্তী খবর