Home /News /off-beat /
Viral News: সাবধান, অনলাইন বাজারে এই ছবিটি দেখলে কিনবেন না, এটি নাকি 'অভিশপ্ত'!

Viral News: সাবধান, অনলাইন বাজারে এই ছবিটি দেখলে কিনবেন না, এটি নাকি 'অভিশপ্ত'!

Viral News

Viral News

এক ব্যক্তি, যাঁর শখ বিভিন্ন অদ্ভুত সামগ্রীর সংগ্রহ করা, সেই ব্যক্তিই নাকি এই 'অভিশপ্ত' ছবিটি বিক্রি করতে চাইছেন (Viral News)।

  • Share this:

    #কলকাতা: হরর ছবিেত এমন অভিশপ্ত পেন্টিং, অভিশপ্ত পুতুল, অভিশপ্ত বাড়ির খোঁজ বহু মিলেছে। কিন্তু তা বলে অনলাইন বাজারে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই খবরটি (Viral News)। এক ব্যক্তি, যাঁর শখ বিভিন্ন অদ্ভুত সামগ্রীর সংগ্রহ করা, সেই ব্যক্তিই নাকি এই 'অভিশপ্ত' ছবিটি বিক্রি করতে চাইছেন (Viral News)। ই-বে নামক এক অনলাইন শপিংয়ের ওয়েবসাইটে বিক্রির জন্য বিজ্ঞাপনও দিয়েছেন তিনি। দাম রেখেছেন ভারতীয় মুদ্রায় ৩৭৫৪ টাকা। (Viral News)

    ওই ব্যক্তির দাবি, এই ছবিটি তাঁর জীবন ধ্বংস করে দিয়েছে। জানা গিয়েছে, ড্যান স্মিথ নামের ওই ব্যক্তি একাই নন, অনলাইন বাজারে এমন অদ্ভুত কিছু জিনিস বিক্রির বিরাট চাহিদা রয়েছে। অনেকেই এমন 'অভিশপ্ত' সামগ্রী কেনেন এবং বিক্রি করেন। আইনি বা বেআইনি দু'ভাবেই এমন অদ্ভুত সব জিনিসের বিক্রির বড় বাজার ও চাহিদা রয়েছে বিশ্বজুড়ে। এমনই এক উড়ো মার্কেটে এই ছবিটি দেখে কিনেছিলেন ড্যান স্মিথ।

    আরও পড়ুন: স্বপ্নে আম গাছ বা টিয়া পাখি দেখেন? আপনার ধনী হওয়া আটকায় কে!

    যে মহিলার কাছ থেকে তিনি এই পেন্টিংটি কিনেছিলেন, সেই মহিলাও নাকি তাঁকে সাবধান করেছিলেন। কিন্তু ছবিটিতে তাঁর চোখ আটকে যায় এবং তিনি সেটি কিনে ফেলেন। তবে কেনার পর থেকেই তিনি উপলব্ধি করতে শুরু করেন যে, সেটি কেনা তাঁর ঠিক হয়নি। এই লিঙ্কে ক্লিক করলে সেই পেন্টিং বিক্রির বিজ্ঞাপনটি দেখা যাবে।

    আরও পড়ুন: 'চিরবিদায় আমার সন্তান, বাঁচলে দেখা হবে'! ইউক্রেন-রাশিয়া যুদ্ধের এই হৃদয়ভাঙা ছবি ভাইরাল

    বিক্রেতার দাবি, সাবধান এই পুরনো পুতুলের পেন্টিংয়ের থেকে। এটি ভূতুড়ে। অনলাইন ওয়েবসাইটে এটির বিজ্ঞাপনের উপরেও লেখা রয়েছে এই সাবধানবাণী। যদিও কী ভাবে ছবিটি কেনার পর তাঁর জীবন ধ্বংস হয়েছে তা জানাননি ওই ব্যক্তি। ফলে ছবিটি 'অভিশপ্ত' কিনা তা পুরোটাই নির্ভর করছে ক্রেতার বিশ্বাসের উপর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Online Shopping, Viral News

    পরবর্তী খবর