Home /News /off-beat /
Viral News: ২৮ বছরের যুবকের সঙ্গে প্রেম ৬৭ বছরের মহিলার! নতুন করে আবার ঘর বাঁধছেন এই দম্পতি

Viral News: ২৮ বছরের যুবকের সঙ্গে প্রেম ৬৭ বছরের মহিলার! নতুন করে আবার ঘর বাঁধছেন এই দম্পতি

বয়সের ব্যবধান প্রায় ৩৯ বছরের! নতুন করে আবার ঘর বাঁধছেন এই দম্পতি (Representative Image)

বয়সের ব্যবধান প্রায় ৩৯ বছরের! নতুন করে আবার ঘর বাঁধছেন এই দম্পতি (Representative Image)

67 year old woman heart fell in love with 28 year old boy: ৬৭ বছর বয়সী এক নারী ও ২৮ বছরের এক যুবকের প্রেমের কাহিনী নিয়ে ওই এলাকায় তুমুল আলোচনা চলছে। স্থানীয়রা অবশ্য এমন ঘটনায় স্বভাবতই হকচকিয়ে গিয়েছেন। ওই দু’জনের পরিবারও এই ঘটনায় বিস্মিত।

আরও পড়ুন...
  • Share this:

#গোয়ালিয়র: ভালবাসা নিবিড় হলে সমস্ত বাধাই তুচ্ছ মনে হয়। হৃদয়ের সন্ধান পেলেই ভেঙে যায় বয়সেরও প্রাচীর। সম্প্রতি গোয়ালিয়র থেকেও একই রকম একটি ঘটনা সামনে এসেছে। ৬৭ বছর বয়সী এক মহিলা ২৮ বছরের এক যুবকের প্রেমে পড়েছেন (Viral News)। অর্থাৎ দু'জনের মাঝে বয়সের ব্যবধান প্রায় ৩৯ বছর। দু'জনেই গত দুই বছর ধরে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ রয়েছেন এবং এখন তারা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন (Love Relationship)। এ জন্য দু'জনই তাঁরা অবশ্য নোটারি করিয়েছেন। ৬৭ বছর বয়সী এক নারী ও ২৮ বছরের এক যুবকের প্রেমের কাহিনী নিয়ে ওই এলাকায় তুমুল আলোচনা চলছে। স্থানীয়রা অবশ্য এমন ঘটনায় স্বভাবতই হকচকিয়ে গিয়েছেন। ওই দু’জনের পরিবারও এই ঘটনায় বিস্মিত (Viral News)।

আরও পড়ুন-ট্রেন ধরার জন্য হাতে সময় আছে?  ঘুরে দেখতে পারেন হাওড়া স্টেশনে তাঁতের শাড়ির দোকান

মোরেনা জেলা নিবাসী এক ৬৭ বছর বয়সী রামকালী ২৮ বছর বয়সী ভোলুর প্রেমে পড়েছেন। দীর্ঘদিন ধরে তাঁরা একে অপরকে চেনেন, প্রেমের সম্পর্কে শেষ পর্যন্ত দু'জনেই তাঁরা লিভ ইন রিলেশন বেছে নেন। এর জন্য দু'জনেই গোয়ালিয়রে পৌঁছে লিভ-ইন রিলেশনের নোটারি করান। ওই মহিলা মোরেনা জেলার কৈলারাসের বাসিন্দা। ভোলু রামকালীর চেয়ে বয়সে প্রায় ৩৯ বছরের ছোট। তাঁরা দু'জনই এখন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু বিয়ে করতে রাজি নন (67 year old woman heart fell in love with 28 year old boy)।

আরও পড়ুন-ছেলেদের নাক দেখেই বোঝা যাবে পুরুষাঙ্গের আকার, গবেষণায় চাঞ্চল্য!

নিজেদের সম্পর্কের স্বীকৃতির জন্য, তাঁরা দু'জনেই গোয়ালিয়রে গিয়েছিলেন, সেখানে জেলা আদালতে পৌঁছানোর পরে, লিভ-ইন সম্পর্কের স্বীকৃতি দেওয়ার জন্য দু'জনেই নোটারাইজ করেছিলেন। উভয়ের প্রেমের গল্প বর্তমানে গোয়ালিয়রের চম্বল বিভাগে আলোচনার বিষয়। ভবিষ্যতে যাতে বিবাদের পরিস্থিতি না হয় সেজন্য উভয়েরই নোটারি করা হয়েছে। কেন না, প্রায়শই এমন ঘটনা দেখা যায় যাতে লিভ ইন রিলেশনে বিরোধতা করা হয় এবং শেষ পর্যন্ত বিষয়টি আদালতে পৌঁছয়।

এমন কোনও অবস্থা এড়াতেই দু'জনে নোটারির সিদ্ধান্ত নিয়েছেন। রামকালী আর ভোলু আপাতত একসঙ্গেই থাকবেন বলে ঠিক করেছেন। দু'জনই প্রাপ্তবয়স্ক বলে জানিয়েছেন আইনজীবী। উভয়েরই নিজের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে। এতে কোনও সমস্যা নেই। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে, কয়েক দিন আগে, উজ্জয়িনীতে ঠিক একই রকম একটি ঘটনার কথা প্রকাশ্যে এসেছিল, যেখানে একজন ৮০ বছরের বৃদ্ধ এক ৪০ বছর বয়সী মহিলাকে বিয়ে করেছিলেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Gwalior, Viral News

পরবর্তী খবর