Home /News /off-beat /

Viral News: ডেট করতে আসা মহিলাকে ফেলে পালিয়ে গেলেন প্রেমিক, কারণ জানাজানি হতেই হতবাক সকলে!

Viral News: ডেট করতে আসা মহিলাকে ফেলে পালিয়ে গেলেন প্রেমিক, কারণ জানাজানি হতেই হতবাক সকলে!

Representational Image

Representational Image

Viral news of bizarre dating: ভিডিওতে সিডনি জানিয়েছেন যে তিনি একবার অনলাইন ডেটিং অ্যাপে এক ব্যক্তির সঙ্গে আলাপ করেছিলেন।

  • Share this:

#নিউইয়র্ক: ডেটিংয়ের কালচার এখন প্রায় সবদেশেই সমান জনপ্রিয়। বিশেষ করে সোশ্যাল মিডিয়া বা অন্যান্য ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে একে অপরের সঙ্গে সাক্ষাৎ করা এখন অনেক সহজ। সম্প্রতি আমেরিকার এক মহিলার ক্ষেত্রেও এমনটাই ঘটেছিল। কিন্তু এক অজানা ব্যক্তির সঙ্গে ডেটিংয়ে গিয়ে কি এমন ঘটল যে ওই আমেরিকান মহিলার অভিজ্ঞতাই বদলে গেল (Viral News)?

মিরর ওয়েবসাইটের প্রতিবেদন অনুসারে, সিডনি জর্ডন (Cydney Jordan) সম্প্রতি তাঁর TikTok অ্যাকাউন্ট @cydneyjordan-এ একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তিনি তাঁর ২০১৯ সালের এক ডেটিং অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন। ওই ভিডিওতে সিডনি জানিয়েছেন যে তিনি একবার অনলাইন ডেটিং অ্যাপে এক ব্যক্তির সঙ্গে আলাপ করেছিলেন। পরে তাঁরা দু'জনে মাঝে মাঝে দেখা করতেও শুরু করেন। যদিও ওই মানুষটির সম্পর্কে সিডনি তেমন কিছু জানতেন না।

আরও পড়ুন- Viral Video: ১০ ফুটের অজগরের সঙ্গে দিব্যি খেলায় মগ্ন ২ বছরের শিশু! ভিডিও দেখলে যে কেউ হতবাক হবেন!

সিডনি নিজের অভিজ্ঞতার কথায় বলেছেন, যে এক রাতে দু'জনেই রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন যেখানে ওই ব্যক্তিটি খুবই অদ্ভুত আচরণ শুরু করেন। দেখে মনে হচ্ছিল কোনও কারণে তিনি বিচলিত রয়েছেন। ফলে রাতের খাবারের মাঝখানেই তাঁদের সিডনির ফ্ল্যাটে চলে আসতে হয়। সিডনির বাড়িতে গিয়েও তাঁকে খুব চিন্তিত দেখাচ্ছিল। অনেক চেষ্টা সত্ত্বেও কিছু করতে না পেরে সিডনি অগত্যা ঘুমিয়ে পড়েন। তার পর দিন সকালে উঠে মহিলা আবিষ্কার করেন ওই ব্যক্তি বাড়িতে নেই।

ততক্ষণে সব অ্যাকাউন্ট থেকে তাঁকে ব্লক করা হয়েছে। হঠাৎ সিডনি রান্নাঘরের কাউন্টারে একটি চিরকুট পান যাতে লেখা রয়েছে- ‘‘আমি বিবাহিত। আমার স্ত্রী হাসপাতালের লেবার রুমে রয়েছেন এবং আমাদের সন্তানের জন্ম দিতে চলেছেন, তাই আমি পিটসবার্গ যাচ্ছি।’’

আরও পড়ুন-Viral Video: বান্ধবীর গলায় বেল্ট বেঁধে তাঁকে নিয়ে যাচ্ছেন ব্যক্তি ! বিমানের ভিতর এ কেমন দৃশ্য !

সিডনি ওই ঘটনায় যারপরনাই অবাক হন। নিজের এই অভিজ্ঞতা শেয়ার করার পরে, ওই মহিলা তাঁর ভিডিওতে অন্যান্য মহিলাদের সতর্ক করে দিয়ে বলেন যে, ‘অনলাইনে অজানা লোকের সঙ্গে দেখা করার পরে, প্রথমে তাঁদের সম্পর্কে সমস্ত কিছু জানা উচিত। নিশ্চিত হলে তবেই আপনাদের এগিয়ে যাওয়া ভালো।’ ওই মহিলার কথায় চতুর্থবার ডেট করার পরেও ওই ব্যক্তি সম্পর্কে কিছু না জেনে সম্পর্কে এগোনো তাঁর সবচেয়ে বড় ভুল ছিল। তবে ওই ব্যক্তি সব রকম ভাবে নিজেকে আড়াল করে রাখার চেষ্টা করেছিলেন। এই শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে। অনেকে এই বিষয়ে নিজেদের মতামতও দিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Dating, TikTok, Viral News

পরবর্তী খবর