Home /News /off-beat /
Viral Headless Frog Jumping out of Hot Chilli Oil: বীভৎস! বাঁচার চেষ্টায় ফুটন্ত তেলের কড়াই থেকে লাফ মুণ্ডুহীন ব্যাঙের! ভাইরাল ভিডিও

Viral Headless Frog Jumping out of Hot Chilli Oil: বীভৎস! বাঁচার চেষ্টায় ফুটন্ত তেলের কড়াই থেকে লাফ মুণ্ডুহীন ব্যাঙের! ভাইরাল ভিডিও

Viral Headless Frog

Viral Headless Frog

Bizarre Chinese Food: দ্রুত হাত পা ঝাঁকাতে ঝাঁকাতে প্লেট থেকে বেরিয়ে আসতে সক্ষম হয় সেই মুণ্ডুহীন ব্যাঙ। ম্যারিনেট করা ব্যাঙটি তখন টেবিলে নেমে পা নাড়াতে থাকে।

  • Share this:

    Viral Food: বিশেষ কিছু খেতে গেলে তার বিশেষ মূল্য তো দিতেই হয়! কিন্তু সেই মূল্য চোকাতে গিয়ে যদি গা গুলিয়ে বমি হয়ে যাচ্ছেতাই কাণ্ড হয়? চিনের একজন ব্যক্তির সম্প্রতি এমনই অদ্ভুত অভিজ্ঞতা হয়েছে। কড়াইয়ে ফুটন্ত গরম তেল থেকে তার পাতে লাফ মেরে এসে পড়ে মুণ্ডুবিহীন এক ব্যাঙ! ডেইলি স্টার জানিয়েছে, অদ্ভুত এই অভিজ্ঞতা একটি ভিডিও ক্লিপে ধরা পড়ে এবং পরে চিনের TikTok সংস্করণ Douyin-এ শেয়ার করা হয়। প্রতিবেদনে বলা হয়েছে, ওই খাদ্যরসিক লঙ্কার তেল এবং গোলমরিচের গুঁড়ো দিয়ে ম্যারিনেট করা স্থানীয় সুস্বাদু খাবার বুলফ্রগ অর্ডার করেছিলেন এবং অবশ্যই আশা করেছিলেন যে টাটকা খাবার পরিবেশন করা হবে। তবে দক্ষিণ-পশ্চিম চিনের সিচুয়ান প্রদেশের চেংডু শহরে অবস্থিত রেস্তোরাঁটি এমন ভয়ানক টাটকা খাবার পরিবেশন করবে তা ভাবেননি!

    আরও পড়ুন- ভয়াবহ কোভিড-১৯ প্রাদুর্ভাব উত্তর কোরিয়ায়! ৩ দিনে আক্রান্ত ৮২০৬২০, মৃত ৪২!

    মাথা খারাপ করা ওই ভিডিওতে, মাথাবিহীন এবং চামড়াবিহীন ব্যাঙটিকে খাবারের প্লেটে অন্যান্য খাবারের সঙ্গে দেখা যাচ্ছে। কিন্তু, জুম করার সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ব্যাঙটি পা নাড়াচ্ছে। দ্রুত হাত পা ঝাঁকাতে ঝাঁকাতে প্লেট থেকে বেরিয়ে আসতে সক্ষম হয় সেই মুণ্ডুহীন ব্যাঙ। ম্যারিনেট করা ব্যাঙটি তখন টেবিলে নেমে পা নাড়াতে থাকে।

    চিনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিও। অনেকেই বিরক্ত হয়ে মাংস ছেড়ে দিয়ে নিরামিষাশী হওয়ার কথাও ভেবেছিলেন। একজন সোশ্যাল ব্যবহারকারী রসিকতা করে বলেন, “যাক! এই রেস্তোরাঁটি ‘তাজা খাবার’ই পরিবেশন করে”।

    আরও পড়ুন- বছরের প্রথম চন্দ্রগ্রহণ সোমবার! জেনে নিন কখন, কোথা থেকে দেখা যাবে এই ব্লাড মুন!

    অন্য একজন আবার জীবিত-মৃত ব্যাঙটিকে ‘জম্বি ব্যাঙ’ হিসাবেও উল্লেখ করেছেন এবং এমন কিছু আর খাবেন না বলে প্রতিজ্ঞাও করেছেন। অন্য একজন আবার ব্যাঙের পালানোর ব্যর্থ প্রচেষ্টা দেখে অনুপ্রাণিত হয়েছেন এবং জানিয়েছেন ভিডিওটির মাধ্যমে ব্যাঙের যন্ত্রণা অনুভব করতে পারছেন তিনি। এই প্রথমবার যে খাবারের প্লেট থেকে খাবার জ্যান্ত হয়ে লাফিয়ে উঠেছে এমন না। এর আগে, একটি চাইনিজ রেস্তোরাঁয় একটি বাটি থেকে মাছ লাফিয়ে উঠেছিল।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bizarre News, Chinese, Viral

    পরবর্তী খবর