Home /News /off-beat /
Viral Video: নতুন বউয়ের গলায় মালা পরিয়েই যা করলেন বর, হতবাক উপস্থিত সকলে! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: নতুন বউয়ের গলায় মালা পরিয়েই যা করলেন বর, হতবাক উপস্থিত সকলে! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

বরমালা বদলের পরই ঘটে এমন ঘটনা যা, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। (Viral Video)

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় রোজ কত কিছুই না ভাইরাল হয়। কোনওটা মনকে আনন্দ দেয়, কোনও কোনও ভিডিও আবার হাসির খোরাক হয়ে ঘুরে বেড়ায়। তবে সম্প্রতি ইন্টারনেটে নজর কেড়ে নিয়েছে ভারতীয় নবদম্পতির একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, চেয়ারে বসে রয়েছেন বর ও বউ। সেখানে হাজির দুই পরিবারের সকলেই। বরমালা বদলের পরই ঘটে এমন ঘটনা যা, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। (Viral Video)

    আরও পড়ুন: নাগপুরের বস্ত্র বিপণীর মডেল দেবেন্দ্র ফড়নবীশ! নেটপাড়া উত্তাল ভাইরাল ছবিতে, আপনি দেখেছেন?

    এ কোর ভিডিও নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভিডিওটি। দেখা গিয়েছে, বর ও বউ চেয়ারে বসে রয়েছেন। আচমকাই বর উঠে দাঁড়িয়ে বউকে পায়ে হাত দিয়ে প্রণাম করেন। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, 'আমাদের এই কাজ সকলের পছন্দ হয়নি হয়তো, ও আমাকে কানে কানে বলেছিল তুমি আমার জন্য খুবই লাকি' ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে। 

    আরও পড়ুন: কলেজ-বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয়ভাবে অনলাইনে ভর্তি চলতি বছর নয়: শিক্ষামন্ত্রী

    সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ভিডিও। প্রায় ৫ লক্ষ লাইক রয়েছে ভিডিওটিতে। অনেকেই এই কাজকে দারুণ বলে সম্বোধন করেছেন। অনেকেই নবদম্পতিকে আশীর্বাদ করেছেন। কেউ কেউ আবার উল্লেখ করেছেন, তুমি একজন অসামান্য মানুষ খুঁজে পেয়েছ, খেয়াল রেখো স্বামীর। সচরাচর দেখা যায়, বিয়ের পর স্বামীর পা ছুঁয়ে প্রণাম করছেন স্ত্রী, কিন্তু এমন উল্টো ঘটনা দেখে নেটপাড়ায় ভাইরাল হয়েছে স্বামীর এমন কাণ্ড।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral News, Viral Video

    পরবর্তী খবর