Home /News /off-beat /
Super Viral: পুলিশ যেন সাক্ষাৎ ভগবান! বাসের সামনে পড়ে যাওয়া শিশুর প্রাণ বাঁচালেন যেভাবে... হাড় হিম করা ভিডিও

Super Viral: পুলিশ যেন সাক্ষাৎ ভগবান! বাসের সামনে পড়ে যাওয়া শিশুর প্রাণ বাঁচালেন যেভাবে... হাড় হিম করা ভিডিও

ব্যস্ত ট্রাফিক, চলন্ত বাসের সামনে পড়ে গেল ছোট্ট শিশু!

  • Share this:

#নয়াদিল্লি: ই-রিকশা (E-Rickshaw) থেকে রাস্তায় পড়ে যাওয়ার শিশুকে (Child) প্রাণে বাঁচালেন এক ট্র্যাফিক পুলিশ (Traffic Police)। শিশুটিকে বাঁচাতে গিয়ে নিজেরই জীবন বাজি রেখেছিলেন তিনি। ঘটনাটির ভিডিও সিসিটিভি (CCTV)-তে ধরা পড়েছে। আর সেই ভিডিও ভাইরাল হতেই পুলিশকর্মীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ঘটনাটি উত্তরাখণ্ডের (Uttarakhand) কাশীপুরের (Kashipur)।

আরও পড়ুন Crime News: বধূ বেশে ডাকাত! বিয়ের ১২ দিন পর পালাল সব গয়না-টাকা নিয়ে, সঙ্গে নিয়ে গেল ননদকেও

ভাইরাল ভিডিও-তে দেখা যাচ্ছে, শিশুটি তার মায়ের সঙ্গে একটি ই-রিকশায় যাচ্ছিল। ই-রিকশা চালক তীব্র গতিতে বাঁক নিলে শিশুটি রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়ে। ব্যস্ত যানজটের মধ্যে শিশুটি রাস্তায় পড়ে যাওয়ার পরপরই পুলিশ তাকে রাস্তা থেকে তুলে নিতে ছুটে যায়। ট্রাফিক পুলিশ শিশুটির কাছে ছুটে যাওয়ার সঙ্গে সঙ্গেই একটি বাস শিশুটির দিকে আসতে দেখা যায়, তবে সময় মতো বাসটি ব্রেক কষে। এতে শিশু ও ট্রাফিক পুলিশের জীবন রক্ষা পায়।

১৬ সেকেন্ডের ভিডিও-টি টুইটারে ১.২ মিলিয়ন ব্যবহারকারী দেখেছেন। এ ছাড়াও ৭০ হাজার বার ভিডিওটি রিটুইট করা হয়েছে। জানা গিয়েছে, ওই ট্রাফিক পুলিশকর্মীর নাম সুন্দর শর্মা। তিনি সিটি পেট্রল ইউনিটে কর্মরত। নেটিজেনদের কাছে তিনি এখন হিরো। তবে অনেকে বাস চালকেরও প্রশংসা করেছেন। তাঁদের বক্তব্য, বাস চালক সঠিক সময়ে ব্রেক না কষলে শিশুটির সঙ্গে সঙ্গে ট্র্যাফিক পুলিশকর্মীর জীবন সংশয় হত। এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘ট্র্যাফিক পুলিশের দায়িত্ব হল থ্যাঙ্কলেশ জব’। আরেকজন লিখেছেন, ‘পুলিশকর্মী ও বাস চালকের তৎপরতার প্রশংসা না করে পারছি না’।

ঘটনার বিষয়ে কথা বলতে গিয়ে ট্র্যাফিক পুলিশের সার্কেল অফিসার (সিও) বলেন, ‘সুন্দর শর্মা চিমা চৌরাস্তায় দায়িত্ব পালন করছিলেন। একটি ই-রিকশা খুব তীব্র বাঁক নেয়, যার কারণে এতে থাকা এক মহিলার হাতে বাচ্চা রাস্তায় পড়ে যায়। শিশুটি একটি বাসের সামনে পড়ে যায়। নিজের জীবনের পরোয়া না করে সুন্দর বাসটিকে থামতে ইশারা করে দৌড়ে গিয়ে বাচ্চাটিকে কোলে তুলে নেন। পরে মায়ের হাতে বাচ্চাটিকে ফিরিয়ে দেন।’

First published:

Tags: Viral, Viral Video

পরবর্তী খবর