Home /News /off-beat /
Vastu Tips: জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে যাবে! শোওয়ার ঘরে জোড়া টিয়ার মাহাত্ম্য জানলে আর চিন্তা থাকবে না

Vastu Tips: জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে যাবে! শোওয়ার ঘরে জোড়া টিয়ার মাহাত্ম্য জানলে আর চিন্তা থাকবে না

উপচে উঠবে সুখ! শোওয়ার ঘরে জোড়া টিয়ার মাহাত্ম্য জানলে আর চিন্তা থাকবে না

উপচে উঠবে সুখ! শোওয়ার ঘরে জোড়া টিয়ার মাহাত্ম্য জানলে আর চিন্তা থাকবে না

Vastu Tips: হিন্দু ধর্মের বাস্তশাস্ত্র অনুসারে, এমন কিছু প্রতীক রয়েছে যা বাড়িতে ইতিবাচক মনোভাব ও অন্যান্য শুভ শক্তির আহ্বানের সহায়ক হয় ৷

  • Share this:

    কলকাতা: সংসারে সুখ, শান্তি, আনন্দ, বিলাস বিরাজ করুক- এ কে না চান! বাড়িতে সকলের স্বাস্থ্য ভাল রাখতে, সুখ ও শান্তি আনতে, ইতিবাচক প্রভাব বাড়াতে বেশ কিছু উপায়ের হদিশ পাওয়া যায় বাস্তুশাস্ত্রে। হিন্দু ধর্মের বাস্তশাস্ত্র অনুসারে, এমন কিছু প্রতীক রয়েছে যা বাড়িতে ইতিবাচক মনোভাব ও অন্যান্য শুভ শক্তির আহ্বানের সহায়ক হয় (Vastu Tips)।

    প্রত্যেকটি বাড়ির বাস্তুরই নিজস্ব কিছু বৈশিষ্ট্য রয়েছে, সেই মতো নির্ভর করে তার সৌভাগ্যদায়ক প্রতীক। তবে বেশ কিছু পাখি রয়েছে যারা সর্বতভাবে সকল ক্ষেত্রেই সব বাড়িতে ইতিবাচক প্রভাব বয়ে আনে। সবুজ টিয়াপাখি এমনই এক পোষ্য যার নিজস্ব কিছু শুভ বৈশিষ্ট্য রয়েছে। আজ আমরা বাস্তুশাস্ত্র অনুসারে জেনে নেব ঘরে টিয়াপাখির ছবি রাখার উপকারিতা সম্পর্কে।

    আরও পড়ুন- দেবীর কৃপায় কেউ অভুক্ত থাকে না! সংসারে সমৃদ্ধি আনতে মা অন্নপূর্ণার ছবি কোথায় রাখবেন জেনে নিন এখনই

    টিয়াপাখি প্রেম, আনুগত্য, দীর্ঘায়ু এবং সৌভাগ্যের প্রতীক হিসাবে বিবেচিত হয়। চৈনিক সভ্যতায় টিয়াপাখিকে শুভ বার্তা বয়ে আনার এবং দেবত্বের প্রতীক হিসাবে বিবেচনা করা হয়।

    আরও পড়ুন- কালো কাচ ঢাকা গাড়িতে আসতেন অর্পিতা, রাত বাড়লেই বেরোতেন ভ্রমণে

    যাঁদের স্ত্রীর প্রতি কোনও ধরনের অসন্তুষ্টি রয়েছে বা যাঁদের মধ্যে কোনও ধরনের বিচ্ছেদের সম্ভাবনা চলছে বা যদি সম্পর্কের মধ্যে প্রেমের অভাব থাকে, তবে তাঁদের শোওয়ার ঘরে একজোড়া টিয়া পাখির ছবি বা মূর্তি স্থাপন করা উচিত। এতে তাঁদের সম্পর্কের মধ্যে সুখ আসবে এবং তা সম্পর্ককে আগের থেকে আরও শক্তিশালী করবে।

    আরও পড়ুন- বিশ্বের সবচেয়ে কম বয়সী সিরিয়াল কিলার ভারতেরই! রক্ত দেখার নেশায় একের পর এক খুন করেছে ৮ বছরের শিশু

    টিয়াপাখিকে ব্যবসায়ীদের জন্যও শুভ বলে মনে করা হয়। দোকান বা ব্যবসার প্রতিষ্ঠানের ক্ষেত্রে উত্তর দিককে বাস্তু সংক্রান্ত সমস্যা থেকে মুক্ত রাখতে এই দিকে একটি সবুজ টিয়া পাখির ছবি রাখতে পারলে ভাল হয়। এর মাধ্যমে ব্যবসায়িক বুদ্ধিমত্তা এবং দক্ষতার পূর্ণ ব্যবহার করতে সক্ষম হবেন ব্যবসায়ীরা। এতে ব্যবসা দ্রুত বৃদ্ধির দিকে অগ্রসর হবে এবং প্রভূত লাভও হবে।

    যাঁদের বাড়িতে পোষ্য রাখা সম্ভব নয় তাঁরা সহজেই টিয়াপাখির ছবি ব্যবহার করতে পারেন। এভাবে বাড়ির আনাচে-কানাচে খুব সামান্য কিছু পরিবর্তন এনেও বাড়িতে ইতিবাচক প্রভাব বৃদ্ধি করা সম্ভব। তবে তার পূর্বে বাস্তুসংক্রান্ত নানা দিক বিবেচনা করে নেওয়া প্রয়োজন।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Vastu tips

    পরবর্তী খবর