Home /News /off-beat /
Viral Video: এই ব্যক্তির হাতের মাপ শুনে চোখ কপালে উঠছে সকলের! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: এই ব্যক্তির হাতের মাপ শুনে চোখ কপালে উঠছে সকলের! দেখুন ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

তাঁর ওই বিশালাকার হাত দিয়ে কুস্তি খেলার ভিডিও (Viral Video) দেখে অবাক সকলে।

  • Share this:

    #মিনেসোটা: বলিউডের সৌজন্যে ঢাই কিলো কা হাত-এর কথা আমাদের অনেকেরই জানা। সানি দেওলের মাংসপেশিবহুল আড়াই কিলো ওজনের হাত বেশ জনপ্রিয়। তবে এই ব্যক্তির হাতের পাতার মাপ শুনেই চোখ কপালে উঠছে নেটিজেনের (Viral Video)। জেফ ডেব নামে এই ব্যক্তি মার্কিন দেশের মিনেসোটার বাসিন্দা। তাঁর হাতের মাপই আপাতত নেটপাড়ায় নজর কেড়েছে সকলের। তাঁর ওই বিশালাকার হাত দিয়ে কুস্তি খেলার ভিডিও (Viral Video) দেখে অবাক সকলে।

    জানা গিয়েছে জেফের হাতের পাতার মাপ ২০ ইঞ্চি। এবং এত বড় হাতের জন্যই তাঁর হাত কুস্তি খেলার শখ তৈরি হয়। হাইস্কুলে থাকার সময়ই 'পোপাই' নাম নিয়ে খেলতে শুরু করেন তিনি। সেই সময় একটি স্থানীয় চ্যাম্পিয়নশিপে নাম দিয়েই জিতে গিয়েছিলেন তিনি। তার পর থেকেই এই পেশায় যুক্ত হন জেফ। তাঁর হাত কুস্তির খেতাবও রয়েছে।

    আরও পড়ুন: সাবধান, অনলাইন বাজারে এই ছবিটি দেখলে কিনবেন না, এটি নাকি 'অভিশপ্ত'!

    আরও পড়ুন: 'চিরবিদায় আমার সন্তান, বাঁচলে দেখা হবে'! ইউক্রেন-রাশিয়া যুদ্ধের এই হৃদয়ভাঙা ছবি ভাইরাল

    তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, 'আমি সবাইকে হারিয়ে দিই। বাচ্চা থেকে বুড়ো সকলেই হেরে যায়'। যার ফলে সব টুর্নামেন্টেই তিনি জিতে যান। যদিও ডান হাতে আঘাত পেয়ে দীর্ঘদিন হাত কুস্তি থেকে বিরত ছিলেন তিনি। পরে ১০ বছর পর ফের বাঁ-হাতে খেলা শুরু করেন তিনি। রাজ্য ও দেশের বহু হাত কুস্তির শিরোপা রয়েছেন জেফের কাছে। জানা গিয়েছে, জেফের বিয়ের আংটির মাপ ৫ ইঞ্চি।

    এক হাতেই বাস্কেটবল ধরতে পারেন তিনি। মিনেসোটায় এক নামেই তাঁকে চেনেন সকলে। কারণ এত বড় হাত দেখলে যেন মনে হয় কোনও কাল্পনিক চরিত্র তিনি। অ্যানিমেশন করে তৈরি করা। দেখুন ভাইরাল ভিডিও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর