Home /News /off-beat /
Kidnap Video Viral: সন্তানদের অপহরণ থেকে বাঁচাতে মরিয়া লড়াই মায়ের! চোখে জল আনা ভিডিও ভাইরাল

Kidnap Video Viral: সন্তানদের অপহরণ থেকে বাঁচাতে মরিয়া লড়াই মায়ের! চোখে জল আনা ভিডিও ভাইরাল

Kidnap Video Viral: অপহরণের চেষ্টা সন্তানকে। মায়ের মরিয়া লড়াই। রোমহর্ষক ভিডিও।

  • Share this:

#নয়াদিল্লি: সন্তানদের অপহরণের হাত থেকে বাঁচানোর জন্য এক মায়ের মরিয়া লড়াই। আর সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশাল মিডিয়ায়। সন্তানদের বাঁচাতে ওই মহিলা গাড়ির হুডের উপর ঝাঁপ দেন। ঘটনাটি ঘটেছে নিউ মেক্সিকোতে (New Mexico)।

৩৩ বছরের মেলোডি মালডোনাডো (Melody Maldonado) তাঁর সাদা হুন্ডাই গাড়িটি একটি দোকানের বাইরে পার্ক করেছিলেন। ৬ বছরের মেয়ে এবং ১১ মাসের ছেলেকে গাড়ির ভিতরেই রেখে যান তিনি। দোকান-বাজার সেরে যখন তিনি ফিরে আসেন, তখন তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে অন্য এক মহিলা গাড়ি নিয়ে চলে যান। গাড়িতে মেলোডির সন্তানরা রয়েই যায়।

মুহুর্তেই মেলোডি গাড়ির হুডে ঝাঁপিয়ে পড়েন। তাঁকে নিয়েই গাড়ি চালাতে থাকে ছিনতাইবাজ মহিলা রেজিনা কাস্টিলো (Regina Castillo)। মেলোডি গাড়ির হুড (Hood) আঁকড়ে ধরে ছিলেন।

আরও পড়ুন- Marriage Age Zodiac: বিয়ে ঠিক সময়ে না হলেই জীবন বরবাদ! আপনার বিয়ের সঠিক বয়স কখন জানেন? রাশি মিলিয়ে দেখে নিন

ওই ভাবে থাকা অবস্থাতেই তিনি রেজিনাকে বলেছিলেন যে গাড়ির ভেতরে তাঁর দুটি বাচ্চা রয়েছে। যদিও রেজিনা গাড়ি থামাতে অস্বীকার করে। সে গাড়ি নিয়ে এগিয়েই চলে। খানিক যাওয়ার পরই গাড়ির দুলুনিতে মেলোডি রাস্তায় পড়ে যান।

এর পর তিনি ওই দোকানে ফিরে গিয়ে পুলিশে খবর দিতে অনুরোধ করেন সেখানকার কর্মীদের। মেলোডি বুঝতে পারেননি যে গাড়ি থেকে পড়ে তাঁর পা ভেঙে গিয়েছে।

খবর পাওয়ার পর হবস পুলিশ ডিপার্টমেন্ট (Hobbs Police Department) গাড়িটি সনাক্ত করতে সক্ষম হয়েছিল। যদিও তার আগেই ছিনতাইবাজ মেলোডির ১১ বছরের মেয়ে মারেকে মোড় মাথায় নামিয়ে দেয়।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে গাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে একটি ট্রাকের পিছনে লুকিয়ে পড়ে। যদিও খানিক পরেই সে ধরা পড়ে যায়। পুলিশ জানিয়েছে, রেজিনা কাস্টিলোর বিরুদ্ধে তিনটি গ্রেফতারি পরোয়ানা ছিল। সে গাড়ি ছিনতাই-সহ নানা অপরাধের সঙ্গে যুক্ত।

আরও পড়ুন- Viral News: বার বার ডেকেও ওঠে না, ঘুমন্ত হস্তিশাবককে ডাকতে নাজেহাল মা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

এদিকে, সন্তানদের ফিরে পেয়ে আনন্দিত মেলোডি। তিনি বলেন, "গাড়ির কী হয়েছে তা আমি পাত্তা দিইনি। আমি শুধু আমার বাচ্চাদের ফিরে পেতে চেয়েছিলাম।"

Published by:Suman Majumder
First published:

Tags: Kidnap, Kidnapping

পরবর্তী খবর