Home /News /off-beat /
Viral News: স্বামীর যৌনাঙ্গে এক্সপ্য়ান্ডার প্রয়োগ করলেন স্ত্রী, তার পর সঙ্গীর শরীর দেখে চোখ উঠল কপালে

Viral News: স্বামীর যৌনাঙ্গে এক্সপ্য়ান্ডার প্রয়োগ করলেন স্ত্রী, তার পর সঙ্গীর শরীর দেখে চোখ উঠল কপালে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: তখন তাঁরা চিকিৎসকের কাছে যান। পুরো ঘটনার কথা বলেন। ঘটনা শুনে হতবাক চিকিৎসকরা পরীক্ষা করেন।

  • Share this:

    #নয়াদিল্লি: যৌনতার তাড়না! কিছুতেই স্বামী যৌন চাহিদা মেটাতে পারেন না শারীরিক অক্ষমতার কারণে। আর তাই জন্য মরিয়া হয়ে স্ত্রী একের পর এক ওষুধ প্রয়োগ করেছেন, কখনও বা প্রয়োগ করেছেন লিঙ্গবর্ধক ফোম। কিন্তু তাতেও কাজ হয়নি। শেষ পর্যন্ত তিনি যৌনাঙ্গের ভিতরে লিঙ্গবর্ধক প্রবেশ করাতে গেলেন, আর সেই ওষুধ প্রয়োগের পর পুরুষসঙ্গীর শরীরে যা হল, তা দেখে কার্যত চমকে গেলেন স্ত্রী।

    ইঞ্জেকশনের মতো ফোম শরীরের ভিতর প্রবেশ করানোর ফলেই আমূল পাল্টে গেল ওই পুরুষের চেহারা। কী হল! বলা হচ্ছে, ওই ঘটনার কয়েকদিন পর থেকে হঠাৎই শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়তে শুরু করেন ওই ব্যক্তি। তাঁর মুত্রত্যাগে সমস্যা হতে শুরু করে। শেষে একদিন মুত্রত্যাগ করার সময় রক্ত বেরিয়ে আসতে শুরু করে। তাতেই ভয় পেয়ে যান দম্পতি।

    আরও পড়ুন-কন্ডোমে রেড হট সস ব্যবহারের ট্রেন্ড ডেকে আনছে সর্বনাশ, সতর্কতা জারি চিকিৎসকদের!

    তখন তাঁরা চিকিৎসকের কাছে যান। পুরো ঘটনার কথা বলেন। ঘটনা শুনে হতবাক চিকিৎসকরা পরীক্ষা করেন। পরীক্ষা করে দেখা যায়, শরীরের মধ্যে জমা হয়ে রয়েছে ফোম, যা শরীরের স্বাভাবিক চলনকে নষ্ট করে দিয়েছে। সেই কারণেই অস্ত্রোপচার করতে হবে। তার পরে শুরু হয় অস্ত্রোপচার। শরীরের রেচন অঙ্গ থেকে বিপুল পরিমাণ ফোম বার করে আনেন চিকিৎসকরা। একাধিক বার অস্ত্রোপচার করে কোনওক্রমে রক্ষা পান ওই মানুষটি।

    আরও পড়ুন-Viral Video: সাংঘাতিক ! মেট্রো স্টেশনে মহিলাকে পিছন থেকে ধাক্কা মেরে রেললাইনে ফেলে দিল যুবক ! তারপর ?

    তিনি পরে চিকিৎসকদের জানান, এর আগেও তিনি এমন কাণ্ড করেছেন। স্ত্রী তাঁকে এসব করতে বলেছেন। কিন্তু তখন কোনও সমস্যা হয়নি। চিকিৎসকরা বলছেন, দীর্ঘ দিন ধরে টানা এই জাতীয় অবৈজ্ঞানিক কার্যকলাপের ফলে তাঁর যৌনাঙ্গের কার্যক্ষমতা কমেছে, পাশাপাশি শরীরেও খারাপ প্রভাব পড়েছে। এসব না জেনে একেরাবের করা উচিত হয় নি। এতে মৃত্যুভয় পর্যন্ত থাকে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Sex Life

    পরবর্তী খবর