Home /News /off-beat /
Viral News: সুপারমার্কেটে রাখা খাবারে সিরিঞ্জ ঢুকিয়ে নিজের রক্ত ভরছেন যুবক, আজব ঘটনায় চাঞ্চল্য!

Viral News: সুপারমার্কেটে রাখা খাবারে সিরিঞ্জ ঢুকিয়ে নিজের রক্ত ভরছেন যুবক, আজব ঘটনায় চাঞ্চল্য!

Viral News

Viral News

৩৭ বছরের ওই যুবক দোকানের প্যাকেটজাত খাবারের মধ্যে ইঞ্জেকশন দিচ্ছেন (Viral News)।

  • Share this:

    #লন্ডন: পশ্চিম লন্ডনের আদালতে এক অদ্ভুত ঘটনার শুনানি হল বৃহস্পতিবার। অভিযোগ, এক যুবক অন্তত তিনটি সুপারমার্কেটে রাখা খাবারের প্যাকেটের ভিতর সিরিঞ্জের মাধ্যমে নিজের রক্ত ভরে দিয়েছেন (Viral News)। ঘটনাটি ঘটেছিল গত বছরের অগস্টে। অভিযুক্ত ব্যক্তির নাম লিওয়াই এলঘারিব, এদিন আদালতে ফের নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন। গত বছর এমন তিনটি ঘটনায় নাম উঠে এসেছে তাঁর (Viral News)। সোশ্যাল মিডিয়ায় নতুন করে এদিন ভাইরাল হয়েছে এমন আজব ঘটনা।

    এদিনের শুনানিতে আইজলওয়ার্থ ক্রাউন কোর্টে অভিযুক্ত লিওয়াই এলঘারিবের ভিডিও ফুটেজ পেশ করেছেন তদন্তকারীরা। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, টেসকো এক্সপ্রেস, লিটল ওয়েটরোজ এবং সেইনসবারিস লোকাল অন ফুলহাম প্যালেস রোডের সুপারমার্কেটে একাধিক হাইপোডার্মিক সিরিঞ্জ নিয়ে ঢুকেছেন। ব্রিটিশ মিডিয়াতে সেই ফুটেজ একাধিক বার দেখানো হয়েছে। দেখা গিয়েছে, ৩৭ বছরের ওই যুবক দোকানের প্যাকেটজাত খাবারের মধ্যে ইঞ্জেকশন দিচ্ছেন (Viral News)।

    আরও পড়ুন: 'কাল পর্যন্ত ডাক্তারির ক্লাস করেছি, আজ সেনার নির্দেশ এলে বাংকারে লুকোতে হবে'! ইউক্রেন থেকে বার্তা নেহা-মিঠাইদের

    সেখানে রাখা ছিল আপেল, চিকেন টিক্কা ফিলে। গত ২৫ অগস্ট সেই খাবারের প্যাকেটগুলিতে নিজের মুখে ধরে থাকা সিরিঞ্জ হাতে নিয়ে রক্ত ঢুকিয়েছেন সেগুলির মধ্যে। সিসিটিভি ফুটেজে পরিষ্কার ধরা পড়েছে সেই ঘটনা। সন্ধে ৭টা থেকে ৮টার মধ্যে ঘটেছিল এই কাণ্ড। অভিযুক্ত এলঘারিব নিজেই একজন আইনজীবী, নিজের কনসালটেন্সি ফার্মও রয়েছে তাঁর। তবে এই ঘটনা প্রকাশ্যে আসার পর সুপারমার্কেটগুলিতে রাখা সমস্ত খাবারের প্যাকেট ফেলে দেওয়া হয়।

    আরও পড়ুন: 'যুদ্ধক্ষেত্র' ইউক্রেনে আটকে বাংলার একাধিক পড়ুয়া, উদ্বেগ-আশঙ্কায় ত্রস্ত পরিবার!

    ওই দিনের ঘটনায় মোট ২১টি সিরিঞ্জ উদ্ধার করা হয়েছিল। শুনানিতে বলা হয়েছে, এলঘারিব মানসিক ভাবে অসুস্থ। তবে আদালত এখনও কোনও নির্দেশ দেয়নি। এই সপ্তাহের মধ্যেই মামলার শুনানি শেষ করে রায় দেওয়া হবে বলে জানানো হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral News

    পরবর্তী খবর