Home /News /off-beat /
Kolkata Airport Viral Dance Video|| কলকাতা বিমানবন্দরে 'টাপা টিনি'র তালে একঝাঁক বিমানসেবিকার তুমুল নাচ, মুহূর্তে ভাইরাল ভিডিও...

Kolkata Airport Viral Dance Video|| কলকাতা বিমানবন্দরে 'টাপা টিনি'র তালে একঝাঁক বিমানসেবিকার তুমুল নাচ, মুহূর্তে ভাইরাল ভিডিও...

কলকাতা বিমানবন্দরে 'টাপাটিনি'র তালে একঝাঁক বিমানসেবিকার নাচ।

কলকাতা বিমানবন্দরে 'টাপাটিনি'র তালে একঝাঁক বিমানসেবিকার নাচ।

Viral Video, Airhostess danced at Dumdum Airport with Tapatini Song: ভিডিওতে দেখা গিয়েছে লাল-কালোর মিশেলে পরা শর্ট ড্রেসে একঝাঁক বিমানসেবিকা কলকাতা বিমানবন্দরে নাচছেন 'টাপাটিনি' গানের সঙ্গে। আশপাশ থেকে ভেসে আসছে উপস্থিত দর্শকদের উন্মাদনাও।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে সকালের ব্যস্ত সময়ে ছুটোছুটি চলছে। সেই সময়ে আচমকাই সাউন্ড সিস্টেমে বেজে উঠল সম্প্রতি জনপ্রিয় হওয়া 'টাপাটিনি' গানটি, হাতে থাকা ব্যাগ পাশে রেখে নাচতে শুরু করলেন এক বিমানসেবিকা। কয়েক সেকেন্ডের মধ্যেই তাঁর সঙ্গে কোমর দোলালেন আরও বেশ কয়েকজন বিমানসেবিকা। মুগ্ধ হয়ে সেই নাচ দেখলেন বিমানবন্দরে উপস্থিত হাজার হাজার মানুষ। কিছুক্ষণ আগে উইন্ডোস প্রোডাকশন হাউজ, নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এমনই একটি মন ভাল করা ভিডিও শেয়ার করেছে। যা মাত্র এক ঘণ্টাখানেকের মধ্যেই কার্যত ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

    আরও পড়ুন: 'বডি শেমিং'-র শিকার হয়েছেন বলিউডের তাবড় অভিনেত্রীরা! দীর্ঘ তালিকায় কারা?

    ২২ মে, রবিবার মুক্তি পাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত দীর্ঘ প্রতীক্ষিত বাংলা সিনেমা 'বেলাশুরু'। নন্দিতা দাশ এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত সিনেমায় রয়েছেন টলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। যদিও সিনেমার মূল দুই চরিত্রের কেউই মুক্তির সময়ে আর ইহজগতে নেই। ফলে 'বেলাশুরু' নিয়ে মানুষের মধ্যে আবেগ একেবারে অন্যরকম।

    'বেলাশুরু'তে টাপাটানি গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। মুক্তির পর থেকেই মাটির কাছের সুর, মেঠো ভাষার এই গান মানুষের মনে জায়গা করে নিয়েছে। টলিউডের অভিনেতা, অভিনেত্রীদের পাশাপাশি সাধারণ মানুষ, সকলেই গানের তালে কোমর দুলিয়েছেন। ভাইরাল হয়েছে বেশ কিছু ভিডিও। সম্প্রতি শান্তিনিকেতনের সোনাঝুরির হাটেও একঝাঁক তরুণীকে নাচতে দেখা গিয়েছে। তবে এ দিনের ভিডিওটি একেবারে অন্যমাত্রা যোগ করেছে।

    ভিডিওতে দেখা গিয়েছে লাল-কালোর মিশেলে পরা শর্ট ড্রেসে একঝাঁক বিমানসেবিকা কলকাতা বিমানবন্দরে নাচছেন 'টাপাটিনি' গানের সঙ্গে। আশপাশ থেকে ভেসে আসছে উপস্থিত দর্শকদের উন্মাদনাও। এমন এক দৃশ্য যে ভাইরাল হয়ে যে সময় নেবে না, তা বলাই বাহুল্য। ভিডিওর শেষে অবশ্য দেখা গিয়েছে তাঁদের সঙ্গে অভিনেত্রী মনামী ঘোষকেও পা মেলাতে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Kolkata Airport, Tollywood

    পরবর্তী খবর