কপালের রেখা দেখে বোঝা যায় অঘটন ঘটতে চলেছে কি না, জানা যায় কতদিন বাঁচবেন--

কপালের রেখা দেখে বোঝা যায় অঘটন ঘটতে চলেছে কি না, জানা যায় কতদিন বাঁচবেন--
representative image
  • Share this:

#কলকাতা: মানুষের কপাল কপালের রেখা দেখে একজনের জীবনের সুখ, দুঃখ এমনকী তিনি কত বছর পর্যন্ত বাঁচবেন, তারও ধারণা পাওয়া যেতে পারে। কী ভাবে ?

কপালে একটি রেখা থাকলে ২০ বছর ও তিনটি রেখা থাকলে ৪০ বছর আয়ু হয়। কপালের মাঝখান থেকে দুই পাশে যদি আগাগোড়া দু’টি লম্বা রেখা থাকে, তা হলে ১ বছর আয়ু হয়। কপালে দু’টি বড় রেখা থাকলে ৭০, তিনটি বড় রেখা থাকলে ৬০ বছর আয়ু হয়। কপালের মাঝখানে কিছু স্পষ্ট ও কিছু অস্পষ্ট কতগুলো রেখা থাকলে ৪০ বছর আয়ু হয়।

কপালের মাঝখানে বৃত্তাকার কোনও রেখা থাকলে তা ধনহানি নির্দেশ করে। কপালে যার ৫/৬/৭টি রেখা থাকে তার ৫০ বছর আয়ু হয়। কপালের রেখা যদি উপরে মাথার চুল পর্যন্ত বিস্তৃত হয়, তার ৮০ বছর আয়ু হয়ে থাকে। কপালে একটাও রেখা না থাকলে ৪০ বছর আয়ু হয়। কপালে ছিন্নভিন্ন টুকরো রেখা থাকলে অপমৃত্যু হয়। কপালের ঠিক মাঝখানে তিনটি বা চারটি অভগ্ন রেখা থাকলে সে রাজা বা রাজতুল্য হয়। আবার কোনও রেখা ঝিনুকের মতো ও বড় হলে সে ভাল অধ্যাপক হয়।

কপালে ত্রিশূল চিহ্ন থাকলে সে ধনী হয় ও তার ১০০ বছরের আয়ু হয়। ধনুক চিহ্ন থাকলে সে প্রেমিক হয় ও কপাল অর্ধচন্দ্রাকার, লোমবিহীন হলে সে রাজার মতো জীবন কাটায়। কপালে রবি থেকে চন্দ্র পর্যন্ত দু’টি ভ্রুর উপরে টানা অর্ধচন্দ্র ধরনের রেখা থাকা মানে জীবনে সুখের দিন আসছে। কপালে অনেক শিরা থাকা মানে ব্যক্তি অনেক পাপ করেছে। সে নানা পাপকার্য করে থাকে।

অন্য ভিডিও দেখুন--আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির পূর্বাভাস রাজ্যের ৩ জেলায়, জানাল আবহাওয়া দফতর

First published: 09:27:44 AM Jun 07, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर