রাশিচক্র ২৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৪ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ প্রচণ্ড কাজের চাপ থাকবে। দরকারি কাজগুলো শুধু শেষ করে নিন আগে, তার পর বিশ্রাম নিন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নানা ব্যাপারে মাথা দিতে গেলে আখেরে সব জট পাকিয়ে যাবে, তাই প্রয়োজন বুঝে বিষয়কে প্রাধান্য দিন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মক্ষেত্রে জটিলতা এলেও নিরাশ হবেন না, সাফল্য খুব তাড়াতাড়ি ধরা দিতে চলেছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ কাজে মন না-ও বসতে পারে। দুশ্চিন্তা না করে শুধু কাজটা করে যান, সময়ের আগেই তা শেষ হয়ে যাবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ সাফল্যের মূল সূত্রটি লুকিয়ে আছে যোগাযোগের মধ্যে- নানা জনের সঙ্গে কথা বলে ব্যস্ত দিন কাটবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বিনিয়োগের দিন আজ নয়, আরও কয়েকটা দিন হাতে সময় নিয়ে সব দিক খতিয়ে দেখুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ পারিবারিক জীবনের চেয়ে কর্মজীবনকে প্রাধান্য দিতে হবে, বাড়ির কাজ আপাতত জমিয়ে রাখুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। জমে থাকা কাজ শেষ করে ফেলুন, তবে পাশাপাশি সব কাজ শেষ হল কি না সেটাও খেয়াল রাখতে ভুলবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ নির্দিষ্ট কোনও বিষয়ে তথ্যের অভাব হলেও ভবিষ্যতে হবে না, অতএব পরিকল্পনা বাতিল করবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ সবাই আপনার মনোযোগ চাইবে, তাই লোক বুঝে সময় দিন। মেজাজ সামলে নিজের যত্ন নিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ নানা তথ্যে বিভ্রান্ত বোধ করতে পারেন, তবে জট থুব তাড়াতাড়ি কেটে যাবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ টাকা ধার দেওয়ার ব্যাপারে সতর্ক থাকুন, প্রয়োজনে না বলতে শিখুন।

Published by:Dolon Chattopadhyay
First published: