Home /News /off-beat /
Viral Optical Illusion: ব্যাঙের মধ্যেই লুকিয়ে রয়েছে একটি ঘোড়া? ৯৯% মানুষই ব্যর্থ হয়েছেন খুঁজে পেতে!

Viral Optical Illusion: ব্যাঙের মধ্যেই লুকিয়ে রয়েছে একটি ঘোড়া? ৯৯% মানুষই ব্যর্থ হয়েছেন খুঁজে পেতে!

Horse Hidden in Frog Optical Illusion: ঘোড়া খুঁজে পেলেন নাকি? একান্তই না পেলে আপনার ফোন বা মাথা একপাশে ঘুরিয়ে নিন, দেখবেন সত্যিটা ধরা পড়ে যাবে।

  • Share this:

    Frog Optical Illusion: অপটিক্যাল ইলিউশন হল মস্তিস্ককে চ্যালেঞ্জ করার দুর্দান্ত উপায়। সহজে চোখে যা পড়ছে তার বাইরে কী রয়েছে, এই বিষয়টি সহজ করে দেয় দৃষ্টি বিভ্রম। অপটিক্যাল ইলিউশন টেস্টের মতো ব্রেইন টিজারগুলি কেবল সূক্ষ্ম বিবরণ এবং প্যাটার্ন ধরতে পারার ক্ষমতার কথাই বলে না, আমাদের ব্যক্তিত্ব সম্পর্কেও নানান কিছু বলে। মনোবিজ্ঞানের গবেষকরা দীর্ঘকাল ধরে মানুষের চিন্তার প্রক্রিয়া নির্ধারণের জন্য বিমূর্ত চিত্র ব্যবহার করছেন। যেমন এই ভাইরাল হওয়া অপটিক্যাল ইলিউশনটি। এতে সহজেই একটি ব্যাঙের ছবি চোখে পড়বে। কিন্তু কেবল ব্যাঙ নয়, যদি এর অন্য দিকটিও ধরতে পারেন তবে নিজের ব্যক্তিত্বের অজানা দিকটিও ফুটে উঠবে।

    আরও পড়ুন- ৩০ সেকেন্ড তাকিয়ে থাকুন মহিলার নাকের দিকে, তারপর ফাঁকা দেওয়ালে তাকালেই ম্যাজিক!

    নীচে একটি ব্যাঙের ছবি রয়েছে তবে আপনি যদি যথেষ্ট মনোযোগ দিয়ে দেখেন তবে ব্যাঙ নয় অন্য কিছুও খুঁজে পাবেন। সুস্পষ্ট ব্যাঙটিকে তো সহজেই চোখে পড়ছে, কিন্তু যদি বলা হয় অপটিক্যাল ইলিউশনের এই ভাইরাল ছবিতে ব্যাঙের আড়ালেই লুকিয়ে রয়েছে একটি ঘোড়া!

    ঘোড়া খুঁজে পেলেন নাকি? একান্তই না পেলে আপনার ফোন বা মাথা একপাশে ঘুরিয়ে নিন, দেখবেন সত্যিটা ধরা পড়ে যাবে।

    আরও পড়ুন- পাথরের মধ্যে কোথায় লুকিয়ে রয়েছে ছোট্ট খরগোশ! ৯৯% মানুষই ধরতে পারেননি এই ধাঁধা!

    মাইন্ডস জার্নাল অনুসারে, আপনি যদি সহজেই ঘোড়াটিকে খুঁজে পান তবে এর অর্থ হল আপনার দৃঢ় সংকল্প রয়েছে এবং এই দৃঢ়তা আপনার মুক্ত আত্মার সঙ্গে মিলিত হয়ে জীবনের নানা সমস্যা জটিলতা কাটিয়ে উঠতে সাহায্য করে। ঘোড়া আসলে শক্তির প্রতীক। এটা খুঁজে পাওয়া মানে আপনার ক্ষুদ্রতম বিবরণ পর্যবেক্ষণ করার ক্ষমতা রয়েছে এবং আপনি যা চান তা খুঁজে পেতে পারেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Optical Illusion Image, Viral optical illusion

    পরবর্তী খবর