Home /News /off-beat /

Bride Groom Funny Viral Video: লাজুক মুখে কনের জিজ্ঞাসা, 'বিয়ে করতে চাও কেন?' ছেলেটির উত্তর শুনে হুঁশ উড়ে গেল! দেখুন ভাইরাল ভিডিও...

Bride Groom Funny Viral Video: লাজুক মুখে কনের জিজ্ঞাসা, 'বিয়ে করতে চাও কেন?' ছেলেটির উত্তর শুনে হুঁশ উড়ে গেল! দেখুন ভাইরাল ভিডিও...

বর-কনের নজিরবিহীন প্রশ্নোত্তর চূড়ান্ত ভাইরাল নেটদুনিয়ায়

বর-কনের নজিরবিহীন প্রশ্নোত্তর চূড়ান্ত ভাইরাল নেটদুনিয়ায়

Bride Groom Funny Viral Video: ভাইরাল এই ভিডিওতে, বিয়ের আগে কনে তার বরকে জিজ্ঞেস করে, তুমি কেন বিয়ে করতে চাও?

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় বিয়ে সংক্রান্ত অনেক ভাইরাল ভিডিও (Bride Groom Funny Viral Video) আজকাল চোখে পরে। কিন্তু বিয়ের আগে বর-কনের মধ্যে প্রশ্নোত্তরের এমন ভিডিও (Viral Video) খুব কমই দেখেছেন। আর এই ভিডিওটি বর্তমানে বিদ্যুৎ গতিতে ভাইরাল হচ্ছে।

    আরও পড়ুন: বিয়ের রাতে বরের কপালে সিঁদুর দিলেন বাঙালি কনে! প্রথাভাঙা বিয়ে দেখে মুগ্ধ নেটিজেনরা! ভাইরাল ভিডিও...

    আপনি নিশ্চয়ই সোশ্যাল মিডিয়ায় বিয়ে সংক্রান্ত অনেক ভাইরাল ভিডিও (Viral Video) দেখেছেন। কেউ বরকে নিয়ে কৌতুক করে আবার কেউ কনের সঙ্গে। কোথাও পাত্র-পাত্রীর গ্রান্ড এন্ট্রি নজর কাড়ছে, আবার কোথাও অতিথির নাচ ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে। কিন্তু এসবের মাঝেই গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Bride Groom Funny Viral Video) হচ্ছে, যেটিতে প্রধান চরিত্ররা রয়েছেন বর এবং কনে।

    আরও পড়ুন: বিয়ে নিয়ে ভীতি থাকে এই ৪ রাশির! সম্পর্কের প্রতিশ্রুতিতে যেতে চান না সহজে, কেন জানেন?

    ভাইরাল এই ভিডিওতে, বিয়ের আগে কনে তার বরকে জিজ্ঞেস করে, তুমি কেন বিয়ে করতে চাও? ছেলেটির দেওয়া উত্তর শুনে কনে-সহ উপস্থিত সবাই হেসে খুন। চলুন দেখে নেওয়া যাক এত ভাইরাল হওয়া এই ভিডিওতে (Bride Groom Funny Viral Video) আছেটা কী?

    ৭৫, ০০০ ভিউ পেয়েছে ভাইরাল এই ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে (Viral Video) দেখা যায় বিয়ের আগে বর-কনে মুখোমুখি বসে আছেন। তাদের আশেপাশেও অনেকে বসে আছেন। সেখানে প্রি-ওয়েডিং রিচুয়াল হচ্ছে বলে মনে হচ্ছে। তারই মাঝে আচমকা কনে জানতে চান বরের কাছে সেই মোক্ষম প্রশ্নটি!

    আরও পড়ুন:  বাংলাদেশের হিরো আলমের গলায় এবার 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, ভিডিও ভাইরাল...

    কনে বরকে জিজ্ঞেস করেন কেন বিয়ে করছ? ছেলেটি দেরি না করে দ্রুত উত্তর দেয়, 'কারণ আমি শান্তি চাই না।' ছেলের এই উত্তর শুনে কনে হতভম্ব হয়ে যায় এবং মুখে ফুটে ওঠে কপট রাগ ও বিরক্তি। তবে কনে যতই রেগে যান না কেন, বরের উত্তর শুনে আশেপাশে বসে থাকা লোকেরা হাসি আর ধরে রাখতে পারেন না। আর তাতেই ক্রমশ আরও মনোরম হয়ে ওঠে বিয়ের পরিবেশ।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bride, Groom, Viral Video, Wedding Video

    পরবর্তী খবর