Home /News /off-beat /
Viral| Bangla News|| 'নতুন দাঁত উঠছে না, খেতে অসুবিধা, প্লিজ কিছু করুন', প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীকে চিঠি অসমের ২ খুদের, ভাইরাল...

Viral| Bangla News|| 'নতুন দাঁত উঠছে না, খেতে অসুবিধা, প্লিজ কিছু করুন', প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীকে চিঠি অসমের ২ খুদের, ভাইরাল...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Assam Siblings letter to PM Modi and CM Himanta: সমস্যার সমাধান চেয়ে এখন দুই ভাই-বোন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং তাদের রাজ্যের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার (Himanta Biswa Sarma) দ্বারস্থ।

  • Share this:

#গুয়াহাটি: বেজায় সমস্যায় পড়েছে অসমের দুই খুদে (Assam Siblings) ভাই-বোন। দুশ্চিন্তা করে প্রায় রাতের ঘুম উড়তে বসেছে ওদের! তাই সমস্যার সমাধান চেয়ে এখন দুই ভাই-বোন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) এবং তাদের রাজ্যের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার (Himanta Biswa Sarma) দ্বারস্থ। কারণ ওরা জানে যে, একমাত্র প্রধানমন্ত্রী অথবা মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপেই অনেক বড় বড় সমস্যার সমাধান হয়ে যায়। ফলে নিজেদের অন্যতম বড় সমস্যা থেকে মুক্তি পেতে নরেন্দ্র মোদী এবং হিমন্ত বিশ্বশর্মার কাছেই আর্জি জানানোর সিদ্ধান্ত নেয় ওরা-ও।

আর যেমন ভাবনা, তেমন কাজ! প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর উদ্দেশে একটা করে চিঠি লিখে ফেলল ওরা দু’জনেই (Assam Siblings letter)। আর সেই গুরুগম্ভীর সমস্যার চিঠি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই হেসে কুটোপাটি নেটিজেনরা।

ছয় বছরের খুদে মেয়ে রাওজা আর ওর পাঁচ বছর বয়সি ছোট্ট ভাই আরিয়ান। আসলে, ওদের কয়েকটা দুধের দাঁত পড়ে গিয়েছে। এ বার সেই জায়গায় নতুন দাঁত উঠতে অনেক সময় লাগছে। আরে, তা বললে কী হয়? দাঁত উঠতে দেরি হচ্ছে বলে তো নিজেদের পছন্দের খাবারগুলোও খেতে পারছে না ওরা! আর সব থেকে বড় কথা হচ্ছে, পছন্দের খাবার খেতে না-পারা অত্যন্ত গুরুতর সমস্যা। তাই কোনও উপায় না-দেখেই প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে নিজেদের সমস্যার কথা চিঠির মাধ্যমে জানিয়ে এর সমাধান চেয়েছে ওরা।

আরও পড়ুন: রঙ মেলানো শাড়িতে দুলছে কোমর, 'মানিকে মাগে হিঠে'র সঙ্গে ৪ তন্বীর দুরন্ত নাচ তুমুল ভাইরাল...

রাওজা লিখেছে, “প্রিয় হিমন্ত মামা, আমার পাঁচটা দাঁত এখনও বেরোচ্ছে না। যার জন্য আমি কোনও খাবার চিবোতে পারছি না। দয়া করে আমার সমস্যা মেটাতে আপনি কিছু একটা করুন।” আর আরিয়ান লিখেছে, “প্রিয় মোদীজি, আমার তিনটে দাঁত বেরোচ্ছেই না। আর তার ফলে আমি পছন্দের কোনও খাবার চিবিয়ে খেতে পারছি না। তাই আমার সমস্যা সমাধান করতে দয়া করে আপনি প্রয়োজনীয় পদক্ষেপ করুন।”

আরও পড়ুন: উঠোনে বসেছিলেন দাদু, জাপটে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা! তুমুল ভাইরাল ভিডিও...

সরল দুই খুদের এই অকপট চিঠির ছবি ফেসবুকে (Facebook) শেয়ার করেছেন তাদের মামা মুখতার আহমেদ। তিনি লিখেছেন, “বিশ্বাস করুন, আমি বাড়িতে নেই। আমি কর্মক্ষেত্রে রয়েছি, আমার ভাইঝি আর ভাইপো নিজে থেকেই এই চিঠি লিখেছে। আর ওরা যে হেতু ওদের পছন্দের খাবার চিবোতে পারছে না, তাই প্রয়োজনীয় পদক্ষেপ করুন।”

আর মিষ্টি দুই খুদের এই গুরুতর সমস্যার কথা ফেসবুকে পোস্ট হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। তাদের আদরে আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। প্রচুর শেয়ার হয়েছে, সঙ্গে কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালবাসা!

Published by:Shubhagata Dey
First published:

Tags: Himanta Biswa Sarma, Narendra Modi

পরবর্তী খবর