Home /News /off-beat /
Viral Video|| উঠোনে বসেছিলেন দাদু, জাপটে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা! তুমুল ভাইরাল ভিডিও...

Viral Video|| উঠোনে বসেছিলেন দাদু, জাপটে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা! তুমুল ভাইরাল ভিডিও...

ভাইরাল ভিডিও। সংগৃহীত ছবি।

ভাইরাল ভিডিও। সংগৃহীত ছবি।

Dada Dadi Love Video: উঠোনে আনমনে বসেছিলেন বুড়ো দাদু (grandfather), তাঁকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা (grandmother)! সম্প্রতি দাদু-ঠাকুমার (Dada Aur Dadi Ka Video) রোম্যান্সে ভরা একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (social Media)।

আরও পড়ুন...
  • Share this:

    #ভাইরাল ভিডিও: উঠোনে আনমনে বসেছিলেন বুড়ো দাদু (grandfather), ছুটে এসে তাঁকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা (grandmother)! সম্প্রতি দাদু-ঠাকুমার (Dada Aur Dadi Ka Video) রোম্যান্সে ভরা একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (social Media)। এই বয়সেও তাঁদের মধ্যেকার রসায়ন দেখে ঈষান্বিত অনেকেই। ইতিমধ্যেই কয়েক মিলিয়ন  (video of grandparents has been viewed millions of times) মানুষ ভিডিওটি দেখেছেন। দাদু-ঠাকুমার এমন ভালবাসা দেখে, তাঁদের ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও।

    ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে দক্ষিণ ভারতীয় মহিলা কথাম্মা_আয়া (kethamma_avva), তাঁর নামে একটি পেজ থেকে। ভিডিওটি দেখে যে কারও অন ছুঁয়ে যেতে বাধ্য। বাড়ির সামনের উঠোনে আনমনে বসেছিলেন এক বুড়ো দাদু (grandfather), মুখে তাঁর স্নিগ্ধ একগাল হাসি। হাতে ছোট্ট একটা লাঠি। সেই লাঠিতে ভর করেই তিনি যে হাঁটাচলা করেন, তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ঠাকুমা বসে রয়েছেন ঠিক তাঁর পাশেই। ভিডিও শেয়ার করে কথাম্মা লিখেছেন, "Ayoo siguu ❤❤❤❤❤❤❤❤/ Tag ur partners❤️❤️❤️❤️🥰😍"

    আরও পড়ুন: সাত পাকে ঘুরে স্ত্রীর পায়ে ঠেকালেন মাথা! রীতি ভেঙে তুমুল ভাইরাল নবদম্পতির বিয়ের ভিডিও...

    View this post on Instagram

    A post shared by @kethamma__avva

    ভিডিওতে দেখা গিয়েছে, কিছু কথাবার্তা হতে হতে ঠাকুমা স্বামীর প্রতি আবেগঘন হয়ে পড়েছেন। আর তা থেকেই দাদুকে জড়িয়ে ধরে আদরে সোহাগে ভরিয়ে দিয়েছেন ঠাকুমা (grandmother)! যে সময় দাদুর প্রতি ভালবাসা প্রকাশ পাচ্ছিল, সেই সময়ে তিনিও লজ্জায় রাঙা হয়ে উঠছিলেন। ভিডিওতে স্পষ্ট বোঝা গিয়েছে, ঠাকুমা চুমু খাওয়ার মুহূর্তে মুখ নামিয়ে নেন দাদু, মুচকি হেসে ফেলেন লজ্জায়।  ইতিমধ্যেই ৬২ লক্ষ নেটাগরিক ভিডিওটি দেখে ফেলেছেন।

    আরও পড়ুন: উনুনে বসানো কড়াইয়ে টগবগ করে ফুটছে জল, তার মধ্যেই বসে ছোট্ট ছেলে! তোলপাড় সোশ্যাল মিডিয়া...

    দাদু-ঠাকুমার ভালবাসা ভরা ভিডিওর কমেন্ট সেকশনো ভরে গিয়েছে ভালবাসায়। অনেকেই লিখেছেন, 'ভালবাসার জন্য কোনও বয়স লাগে না' (True love has no age), ওপর একজন লিখেছেন, 'সত্যিকারের ভালবাসা কখনও ফিকে হয় না' (True love never ends)। আবার একজ লিখেছেন, 'দাদি জী মজা পেয়েছেন' ( ​​Dadi ji had fun)।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর