হোম /খবর /পাঁচমিশালি /
মায়ের জন্য লেখা শিশুর চিঠি আবেগান্বিত করল নেট দুনিয়াকে

মায়ের জন্য লেখা শিশুর চিঠি আবেগান্বিত করল নেট দুনিয়াকে

টুইটারে শেয়ার হওয়া একটি পোস্টে একজন মা এবং তার শিশুর দৃঢ় ,গভীর সম্পর্ককে সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছে। এখানে দেখা গেছে একটি ছোট্ট শিশু মায়ের প্রতিকূল পরিস্থিতিতে তাকে নিজের হাতে একটি চিঠি লিখে দেয় যা তার মায়ের কাছে সবচেয়ে মূল্যবান উপহারে পরিণত হয়। adorable letter of a toddler for her mother

আরও পড়ুন...
  • Share this:

মা আর সন্তানের সম্পর্কটা পৃথিবীতে সবচেয়ে খাঁটি এবং নির্ভেজাল সম্পর্ক। মা যেভাবে যে কোন কঠিন পরিস্থিতিতে তার সন্তানকে নিজের আঁচলে জড়িয়ে রাখে , ঠিক তেমনি একজন সন্তানও প্রতিকূল পরিস্তিথিতে তার মায়ের সবচেয়ে মজবুত স্তম্ভ হয়ে দাঁড়িয়ে থাকে। ম,মানুষের জীবনে সব দিন এক রকম যায়না। কখনও ভালো দিন আমাদের খুশিতে ভরে দেয়, কখনও আবার খারাপ দিন আমাদের আশা আকাঙ্খার সামনে প্রতিবন্ধ হয়ে দাঁড়ায়। কিন্তু আপনজনের সঙ্গ , উৎসাহ এবং প্রাণভরা ভালোবাসা আমাদের নতুন করে উঠে দাঁড়াতে সাহায্য করে।

এখানেও ঘটনাটি ঠিক একইরকম। টুইটারে শেয়ার হওয়া একটি পোস্টে একজন মা এবং তার শিশুর দৃঢ় ,গভীর সম্পর্ককে সোশ্যাল মিডিয়াতে তুলে ধরা হয়েছে । এখানে দেখা গেছে একটি ছোট্ট শিশু মায়ের প্রতিকূল পরিস্থিতিতে তাকে নিজের হাতে একটি চিঠি লিখে দেয় যা তার মায়ের কাছে সবচেয়ে মূল্যবান উপহারে পরিণত হয়। মায়ের কাছে সন্তানের থেকে পাওয়া যে কোন ছোট জিনিস অনেক বেশি মূল্যবান হয় এবং তিনি সারাজীবন সেটাকে বুকে জড়িয়ে রাখেন।

টুইটারে @acweyand নামক একটি পেজে একজন ইউসার একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি লিখেছেন যে তার সময় ভালো যাচ্ছিল না এবং খুঁব স্বাভাবিকভাবেই তিনি মনের দিক থেকে খুশি ছিলেন না। কিন্তু জীবনের সেই মুহূর্তে তিনি তার ছোট্ট শিশুর কাছ থেকে একটি মিষ্টি চিঠি পান যা তার উদ্দেশ্যে লেখা হয়। নোটটিতে লেখা ছিল, "আমার প্রিয় মা, আজ তোমার দিনটা ভালো না থাকার জন্য আমি খুব দুঃখিত। " শুধু তাই নয় শিশুটির তার মায়ের প্রতি ভালোবাসা চিঠির শেষে তার আঁকা ছোট্ট দুটি হার্টের ছবি প্রমান করে দিচ্ছে। পোস্টটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন "এইমাত্র এই নোটটি আমি ৬ বছরের শিশুর কাছ থেকে খুঁজে পেয়েছি, এবং আমি যতদিন বেঁচে থাকব এটা আমার সঙ্গে রাখব।" পোস্টটি এখানে দেখুন- 

গত ৭ই ফেব্রুয়ারী এই পোস্টটি টুইটারে শেয়ার করার পর থেকে এখনো অবধি ২৭৬১ লাইকস এবং ৬৪ হাজার ভিউস পেয়েছে।

মন্তব্য বিভাগে একজন ব্যক্তি বলেছেন, "এটিকে একটি ছোট ফ্রেমে আপনার অফিসে রাখুন কিংবা লেমিনেট করে আপনার গাড়ির ভিজারে রাখুন ৷ যখন আপনার কর্মক্ষেত্রে দিনটি খারাপ থাকবে , তখন ভিসারটি ফ্লিপ করে চিঠিটি পড়ুন। এই ধরণের চিঠি সত্যি খুবই মূল্যবান এবং সময়ের সঙ্গে সঙ্গে এর মূল্য আরও বেড়ে যায়। "

Published by:Brototi Nandy
First published:

Tags: Baby, Child, Internet, Mother, Note, Twitter, Viral Post