Home /News /off-beat /
Sonu Sood Gifts Cycle to Little Girl: ফের মন জিতলেন অভিনেতা! সাইকেল উপহার দিয়ে স্কুল ছাত্রীর মুখে হাসি ফোটালেন সোনু সুদ

Sonu Sood Gifts Cycle to Little Girl: ফের মন জিতলেন অভিনেতা! সাইকেল উপহার দিয়ে স্কুল ছাত্রীর মুখে হাসি ফোটালেন সোনু সুদ

Sonu Sood Gifts Little Girl Cycle

Sonu Sood Gifts Little Girl Cycle

Actor Sonu Sood wins hearts: কিশোরীকে সাইকেল উপহার দিয়ে প্রতিদিনের স্কুল পাড়ি দেওয়াকে আরও সহজ করে দিলেন সোনু।

  • Share this:

    ফের মানুষের মন জিতলেন সোনু সুদ! বিপদে আপদে মানুষের পাশে থেকে নিজের এক অনন্য পরিচয় স্থাপন করেছেন সোনু। এবার, এক কিশোরীকে সাইকেল উপহার দিয়ে প্রতিদিনের স্কুল পাড়ি দেওয়াকে আরও সহজ করে দিলেন সোনু। নীলাঞ্জনা নামের ওই কিশোরীর দূরের ইস্কুলে পড়াশোনা করার সমস্যাকে মেটানোর ব্যবস্থা করে দিয়েছেন সোনু। সমাজ কর্মী বিকাশ কুমার গুপ্তা অভিনেতাকে ধন্যবাদ জানাতে ট্যুইটে একটি দীর্ঘ বার্তা লিখেছেন। স্কুলের ইউনিফর্মে নীলাঞ্জনার একটি সুন্দর ছবি পোস্ট করে বিকাশ সোনুকে ধন্যবাদও জানিয়েছেন। ছবিতে মিষ্টি হাসির নীলাঞ্জনাকে দেখা যাচ্ছে সদ্য উপহার পাওয়া নতুন লাল সাইকেলের পাশে।

    আরও পড়ুন- ৯টি রাজ্যের উপর দিয়ে ৪২৪৭ কিমি পথ! ভারতে সবচেয়ে লম্বা দূরত্ব পাড়ি দেয় কোন ট্রেন?

    বিকাশ হিন্দিতে লিখেছেন, “আমি কারও চেয়ে ভালো করি; এতে কী এসে যায়? আমি কি কারও ভালো করি; এটাই বেশি গুরুত্বপূর্ণ! নীলাঞ্জনা খুব খুশি। এই সুখের মূল্য অমূল্য কারণ সোনু স্যার নীলাঞ্জনাকে স্কুলে যাওয়ার জন্য একটি সাইকেল উপহার দিয়ে সাহায্য করেছেন। আপনাকে ধন্যবাদ।” অভিনেতাকে নিজের ট্যুইটে ট্যাগও করেছেন বিকাশ। বিকাশের ট্যুইটের উত্তরে সোনু সুদ লিখেছেন, “একদিন, আমি নীলাঞ্জনার সঙ্গে ওর সাইকেলে করে স্কুলে নিয়ে যাব।” সোনু সুদের এই ট্যুইটটি হাজার হাজার মানুষ ‘লাইক’ করেছেন, অজস্র বার রিট্যুইটও হয়েছে।

    নেটিজেনদের প্রশংসায় প্লাবিত সোনু সুদ। একজন লিখেছেন, “সন্তানের মুখে হাসি আনা এক সোনালি মুহূর্ত, এবং সোনু সুদ অনেক শিশুর মুখেই হাসি ফোটাচ্ছেন, আপনি মহান... অনেক সম্মান করি।” অন্য একজন লিখেছেন, “ঈশ্বর আপনার মঙ্গল করুন, স্যার।” আবার একজন লিখেছেন, “স্যার আপনি সত্যিই আমাদের মতো সাধারণ মানুষের জন্য একজন ঈশ্বর প্রেরিত দেবদূত।”

    আরও পড়ুন- মণিপুরে বীভৎস ভূমিধ্বস! ১৮ জন সেনা সহ মৃত ২৪! মাটির নীচে আটকে আরও বহু প্রাণ!

    করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের সময় সরকার দেশব্যাপী লকডাউন ঘোষণা করার পরে সোনু অসংখ্য মানুষকে তাঁদের নিজের বাড়ি পৌঁছতে সাহয্য করেছিলেন। প্রচুর মানুষকে নিজের উদ্যোগে বাসে করে বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছিলেন সোনু।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Sonu Sood

    পরবর্তী খবর