Home /News /north-bengal /
Malda News: বিয়ের পরই ফিরে এল প্রেমিক, এরপরই রূপবদল নববধূর! জীবন শেষ স্বামীর

Malda News: বিয়ের পরই ফিরে এল প্রেমিক, এরপরই রূপবদল নববধূর! জীবন শেষ স্বামীর

মর্মান্তিক

মর্মান্তিক

Malda News: প্রেমিককে সাথে নিয়ে ঘুমন্ত স্বামীকে শ্বাসরোধ করে খুন। নববধূর কাণ্ডে হতবাক আত্মীয়রা।

  • Share this:

#মালদহঃ মাত্র দু মাস আগেই বিয়ে হয়েছিল । এরই মধ্যে প্রেমিককে সাথে নিয়ে স্বামীকে খুন করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে । এমনই চাঞ্চল্যকর ঘটনা মালদহের হরিশচন্দ্রপুর থানার পুরাতন রাঙায়পুর গ্ৰামে । পুলিশ অভিযুক্ত স্ত্রী ও তার প্রেমিককে গ্ৰেফতার করেছে । হরিশচন্দ্রপুর থানায় খুনের মামলা শুরু করা হয়েছে । মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

পুলিশ জানিয়েছে, মৃত স্বামীর নাম আজমল হোসেন (২৩)। দুই মাস আগে ১৯ বছর বয়সী মারিনা খাতুনের সাথে বিয়ে হয়েছিল পেশায় দিনমজুর আজমল হোসেনের। গতকাল রাতে খাবার পর অন্যান্য দিনের মতোই ঘুমোতে যান স্বামী স্ত্রী। বেশি রাতে প্রেমিক আবুল কালামকে ফোন করে ডাকে স্ত্রী।এরপর গলায় দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।  সকালে মৃতদেহ উদ্ধার হতেই এলাকায় হইচই পড়ে। কিভাবে মৃত্যু তা নিয়ে স্ত্রীর কথায় অসঙ্গতি বুঝতে পারেন পরিবারের লোকজন । খবর পেয়ে এলাকায় ভিড় করেন প্রচুর স্থানীয় মানুষ । উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায় । অবিলম্বে স্ত্রীকে গ্রেপ্তারের দাবি ওঠে ।

আরও পড়ুন: বিদেশি সাহায্য নেই, নিজেদের ক্ষমতায় ইতিহাস গড়ল বাংলাদেশ! বিশ্বের নতুন চমক পদ্মা সেতু

পরিবারের দাবি মৃতের গলায় দড়ির দাগ পাওয়া গিয়েছে। এরপরে খুনের সন্দেহ তীব্র হয় আত্মীয়দের মধ্যে । খবর পেয়ে এলাকায় পৌঁছে যায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ । মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন মালদহের পুলিশ সুপার প্রদীপ যাদব ।

আরও পড়ুন: ব্যাপক আন্দোলনের আশঙ্কা? এ রাজ্যে স্টেশনে নিরাপত্তা বাড়াতে নির্দেশ স্বরাষ্ট্র মন্ত্রকের

মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।ঘটনার পরে প্রথমে আটক করা হয় স্ত্রী মারিনাকে । তাকে হরিশ্চন্দ্রপুর থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের পর আটক করা হয় প্রেমিক আবুল কালামকে। পুলিশ জানিয়েছে , দম্পতির মধ্যে কোনও রকম ঝগড়া বিবাদ ছিল , নাকি শুধুমাত্র পরকীয়ার কারণে খুন ? পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।

Published by:Suman Biswas
First published:

Tags: Malda News, West Bengal news

পরবর্তী খবর