Home /News /north-bengal /
WB Panchayat polls 2023: ইডির ধরপাকড়ের মধ্যেই তৃণমূলের চোখ পঞ্চায়েত নির্বাচনে! "হিংসা চাই না," নির্দেশ অভিষেকের

WB Panchayat polls 2023: ইডির ধরপাকড়ের মধ্যেই তৃণমূলের চোখ পঞ্চায়েত নির্বাচনে! "হিংসা চাই না," নির্দেশ অভিষেকের

অভিষেক বন্দ্যোপাধ্যায়

অভিষেক বন্দ্যোপাধ্যায়

Abhishek Banerjee on Panchayat Poll Violence: ২০২৪ এর লোকসভা ভোটের আগে রাজ্যের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ পঞ্চায়েত নির্বাচন। আর এই নির্বাচনে গ্রাম বাংলায় নিজেদের খুঁটি আরও শক্ত করতে তৃণমূলের প্রস্তুতি শুরু করার নির্দেশ দিয়েছেন অভিষেক।

আরও পড়ুন...
  • Share this:

#উত্তর দিনাজপুর: ইডির চক্রব্যুহে পড়েছেন দলের নেতা। কোটি কোটি টাকার দুর্নীতিতে তোলপাড় রাজ্য। এরই মধ্যে রাজ্যের শাসকদলের নজরে পঞ্চায়েত ভোট। এই রাজনৈতিক ডামাডোলের মধ্যেই কর্মী সমর্থকদের পঞ্চায়েত ভোট নিয়ে প্রস্তুতির বিশেষ বার্তা দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, ২০১৮ সালের পঞ্চায়েত ভোটের পুনরাবৃত্তি যাতে না হয়, তার জন্য দলীয় কর্মীদের বার্তাও দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সকল তৃণমূল নেতা কর্মীদের একজোট হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন তৃণমূল নেতা।

অভিষেক এদিন দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে জানান, জেলায় এখন কোনও পর্যবেক্ষক নেই। “ফলে ক্রেডিট নেওয়ার কেউ নেই। নিজের লোক বসানো বন্ধ করুন। সকলকে নিয়ে কাজ করতে হবে,” বলেন অভিষেক। ২০২৪ এর লোকসভা ভোটের আগে রাজ্যের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ পঞ্চায়েত নির্বাচন। আর এই নির্বাচনে গ্রাম বাংলায় নিজেদের খুঁটি আরও শক্ত করতে তৃণমূলের প্রস্তুতি শুরু করার নির্দেশ দিয়েছেন অভিষেক।

আরও পড়ুন- ভাইরাল মহুয়া মৈত্রর ব্যাগ! দামি ব্যাগ লোকানোর ভিডিও নিয়ে তৃণমূলকে কটাক্ষ বিজেপির

আরও পড়ুন- পশ্চিমবঙ্গের মন্ত্রীদের ১০ বার ফোন করলেও ফোন ধরেন না: অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর

পঞ্চায়েত ভোটে অশান্তি ও মৃত্যুকে ঘিরে দেশের সংবাদের শিরোনামে জায়গা করে নিয়েছিল পশ্চিমবঙ্গ। তাই এবার আগাম সতর্কতা তৃণমূলের তরফে। “কোনও অশান্তি যেন নির্বাচন ঘিরে না হয়। দলের সবাইকে নিয়ে কাজ করতে হবে,” উত্তর দিনাজপুর জেলা নিয়ে বৈঠকে এই বার্তাই দিয়েছেন অভিষেক। প্রসঙ্গত, গত কালই উত্তর দিনাজপুর জেলায় সংগঠনে কিছু বদল হয়েছে। এদিন উত্তরের তিন জেলাকে নিয়ে বৈঠকে বসেন অভিষেক বন্দোপাধ্যায়। সেখানেই উত্তর দিনাজপুর জেলাকে এই বার্তা দিয়েছেন তিনি।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Abhishek Banerjee, Panchayat Elections 2023

পরবর্তী খবর