Home /News /national /
Mahua Moitra: ভাইরাল মহুয়া মৈত্রর ব্যাগ! দামি ব্যাগ লোকানোর ভিডিও নিয়ে তৃণমূলকে কটাক্ষ বিজেপির

Mahua Moitra: ভাইরাল মহুয়া মৈত্রর ব্যাগ! দামি ব্যাগ লোকানোর ভিডিও নিয়ে তৃণমূলকে কটাক্ষ বিজেপির

TMC Mahua Moitra's Viral Expensive Bag: ভিডিওতে দেখা যাচ্ছে নিজের পাশ থেকে হ্যান্ডব্যাগটি তুলে নিয়ে তাঁর সামনে ডেস্কের নীচে মেঝেতে ব্যাগটি রাখছেন মহুয়া। সেই সময় সংসদে অন্য একজন সদস্য মূল্যবৃদ্ধির বিষয়ে কথা বলছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: মহামূল্যবান ব্যাগ নিয়ে সংসদে আসেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র! এমনই অভিযোগ তুলেছে বিজেপি। বিজেপির শেহজাদ পুনাওয়ালা দামি হ্যান্ডব্যাগ সহ মহুয়া মৈত্রর ছবিগুলির একটি কোলাজ শেয়ার করেন। লোকসভায় মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনার সময় মহুয়ার বিরুদ্ধে “দামি ব্যাগ লুকিয়ে রাখার” অভিযোগ করেছে বিজেপি৷ আর এই ইস্যুতেই বিজেপিকে পালটা কটাক্ষ করেছেন মহুয়া। ২০১৯ সাল থেকে সংসদে ঝোলাওয়ালা ফকির। ঝোলা লেকে আয়ে থে... ঝোলা লেকে চল পড়েঙ্গে...,” ২০১৬ সালের এক সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্তব্যকে ক্যাপশন করে নিজের ব্যাগের ছবিসহ ট্যুইট করেছেন মহুয়া মৈত্র।

    শেহজাদ পুনাওয়ালা গত সন্ধ্যায় নিজের ট্যুইটার অ্যাকাউন্টে একটি ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের পাশ থেকে হ্যান্ডব্যাগটি তুলে নিয়ে তাঁর সামনে ডেস্কের নীচে মেঝেতে ব্যাগটি রাখছেন মহুয়া। সেই সময় সংসদে অন্য একজন সদস্য মূল্যবৃদ্ধির বিষয়ে কথা বলছেন।

    আরও পড়ুন- 'নিজেকে লেখা চিঠি': প্রকাশের পথে কবি নরেন্দ্র মোদির গুজরাতি কবিতার ইংরাজি অনুবাদ

    “মহুয়া মৈত্র মূল্যবৃদ্ধির আলোচনার সময় নিজের দামি ব্যাগ লুকিয়ে রাখছেন- ভণ্ডামির প্রতিমূর্তি! একটি দল যে টিএমসি অর্থাৎ ‘টু মাচ কোরাপশনে’ বিশ্বাস করে, আর পরে মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনা করে এবং ইউপিএর সঙ্গে জোট করে যারা ১০ শতাংশ মূদ্রাস্ফীতি বাড়িয়েছিল,” ভিডিওর ক্যাপশনে লিখেছেন বিজেপি মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা।

    আরও পড়ুন- মাঙ্কিপক্স আতঙ্ক! কী খাবেন, কী খাবেন না, রইল জ্বর ফুসকুড়ির আয়ুর্বেদিক টিপস

    মূদ্রাস্ফীতি এবং মূল্যবৃদ্ধি নিয়ে সংসদে উত্তপ্ত আলোচনার মধ্যেই মহুয়া মৈত্র এবং বিজেপি নেতার এই পালটা কটাক্ষের খেলা চলছে। গতকাল লোকসভায় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ অর্থনীতির মূল্যায়ন করার সমস্ত মাপকাঠির বিশদ তথ্য শেয়ার করে জানান যে দেশের মন্দা পরিস্থিতির মধ্যে দিয়ে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই। এই প্রতিক্রিয়াতে সন্তুষ্ট না হওয়ায় ওয়াকআউট করে কংগ্রেস।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Mahua Moitra

    পরবর্তী খবর