Home /News /north-bengal /
Abhishek Banerjee in Dhupguri: “উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ বলে কিছু নেই, এটা বঙ্গ": 'বাংলা ভাগের' বিরুদ্ধে কড়া বার্তা অভিষেকের!

Abhishek Banerjee in Dhupguri: “উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ বলে কিছু নেই, এটা বঙ্গ": 'বাংলা ভাগের' বিরুদ্ধে কড়া বার্তা অভিষেকের!

Abhishek Banerjee in North Bengal

Abhishek Banerjee in North Bengal

TMC MP Abhishek Banerjee in North Bengal: অভিষেক আরও জানান, ব্যারাকপুর, ঝাড়গ্রাম, হলদিয়া, ডায়মন্ড হারবারে সভা করলে কেউই দক্ষিণবঙ্গে সভা বলেন না৷ তাহলে কেন উত্তরবঙ্গ বলা হবে?

  • Share this:

#ধূপগুড়ি: “এখন ভোট নেই আমি ভোট চাইতে আসিনি৷ তৃণমূল কংগ্রেস ভোট চাইতে আসে না৷ বহিরাগতরা আসে, বহিরাগতরা যায়, আর বাংলা নিজের মেয়েকেই চায়!” ধূপগুড়ি থেকে ফের বিরোধীদের লক্ষ্য করে কড়া বার্তা তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। মূলত বিজেপিকে নিশানা করে এদিন উত্তরবঙ্গ থেকে অভিষেক জানান, মাঠে ময়দানে তৃণমূল কংগ্রেসই কাজ করছে, বহিরাগতরা নয়। তাঁর এই উত্তরবঙ্গ সফরের কারণ কিছুটা স্পষ্টও করেছেন অভিষেক। মঙ্গলবার তিনি বলেন, “আমরা আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, কোচবিহারে ভালো ফল করতে পারিনি। আমি দেখতে চেয়েছিলাম কেন আমাদের বঞ্চিত করা হয়েছে। আমি আজ দোমোহোনী হাটে গিয়েছি। আমি ভেবেছিলাম আমাদের দেখে মানুষ রে রে করে তেড়ে আসবে। কারণ বিজেপি জিতেছে এখানে। গাড়ি থেকে নেমে দেখলাম অনেক মানুষ চলে এলেন সঙ্গে।”

আরও পড়ুন- দেখা করলেন রাহুল গান্ধিও, হাসপাতালে কেমন আছেন প্রবীণ নেতা লালু প্রসাদ যাদব?

অভিষেক আরও জানান, প্রায় আধ ঘণ্টা তিনি দোমোহোনী হাট ঘুরে দেখেন। মানুষের আস্থা এখনও তৃণমূলের দিকেই রয়েছে বলে দাবি করেন অভিষেক। “এখানের মানুষ আমাদের জন্য দরজা খুলে রেখেছেন আর আমাদের নেতা কর্মীরা পৌঁছতে পারছেন না। সেই চেয়ারে বসে পড়েছে বিজেপির নেতারা,” বলেন অভিষেক।

উত্তরবঙ্গকে বাংলা থেকে বিচ্ছিন্ন করার প্রসঙ্গে অভিষেক বলেন, “যারা উত্তরবঙ্গ, উত্তরবঙ্গ করে বাংলা ভাগ করতে চায় তাঁদের জানিয়ে রাখি, মমতা বন্দোপাধ্যায় যতদিন আছেন ততদিন পৃথক রাজ্য কেউ করতে পারবে না।” অভিষেক আরও জানান, ব্যারাকপুর, ঝাড়গ্রাম, হলদিয়া, ডায়মন্ড হারবারে সভা করলে কেউই দক্ষিণবঙ্গে সভা বলেন না৷ তাহলে কেন উত্তরবঙ্গ বলা হবে? “উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ বলে কিছু হয় না। এটা বঙ্গ। এটা বাংলা। উত্তরবঙ্গ, দক্ষিণবঙ্গ আবার কী? এখন থেকে চিহ্নিত করতে হবে কারা ভাগ চায়। তৃণমূলের সংবিধানে উত্তরবঙ্গ বলে কিছু নেই।”

আরও পড়ুন- রাষ্ট্রপতির বাড়িতে লুকনো টাকা! ভাইরাল শ্রীলঙ্কার বিক্ষোভকারীদের টাকা গোনার ভিডিও

অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন নিজের “এক ডাকে অভিষেক” কর্মসূচির প্রচার করে জানান, “এবার জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারেও এক ডাকে অভিষেক। নম্বর হল ৭৮৮৭৭৭৮৮৭৭। সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা। কারও বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে আমাকে জানাবেন৷ জেলা পরিষদ, পঞ্চায়েতে কাজ না হলে জানান, ব্লকে অভিযোগ থাকলে আমাকে জানান।”

দলীয় কর্মীদের উদ্দেশে বার্তা দিয়ে অভিষেক বলেন, “হয় তৃণমূল কংগ্রেস করুন না হয় ঠিকাদারি করুন। তৃণমূলের প্রার্থী আপনি তবেই হবেন যদি মানু্ষের কাছে আপনার গ্রহণযোগ্যতা থাকে।  তাহলেই টিকিট পাবেন।”

Published by:Madhurima Dutta
First published:

Tags: Abhishek Bandopadhyay, Abhishek Banerjee

পরবর্তী খবর