Home /News /north-bengal /
Banarhat News || তিন তিনটে বিয়ে, তবে শেষরক্ষা হল না! বানারহাটে কেলেঙ্কারি কাণ্ড

Banarhat News || তিন তিনটে বিয়ে, তবে শেষরক্ষা হল না! বানারহাটে কেলেঙ্কারি কাণ্ড

Banarhat Newss || বানারহাট থানার পুলিশ সূত্রে খবর, পবিত্র রায়কে গ্রেফতার করা হয়েছে এবং তাঁর তৃতীয় স্ত্রীকে আটক করা হয়েছে ।

  • Share this:

    #বানারহাট: তিন তিনটে বিয়ে! তবে চেষ্টা করেও বাঁচতে পারলেন না৷ স্থানীয় সূত্রে খবর, বানারহাট থানার অন্তর্গত পূর্ব দুরমারিতে এক ব্যক্তির বিরুদ্ধে দুটি বিয়ের পরেও এক বিবাহিতা মহিলাকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসার অভিযোগ ওঠে৷ ঘটনার পর প্রায় এক সপ্তাহ কেটে গেলেও অভিযুক্ত গ্রেফতার না হওয়ায় সরব হন এলাকাবাসী। রবিবার নতুন বিয়ে করে আনা ওই মহিলাকে প্রথমে গাছের সঙ্গে বেঁধে রেখে গ্রামবাসীরা। পরে পুলিশের হাতে কুলে দেয়৷ ইতিমধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও। যদিও গ্রামবাসীরা কেন আইন নিজেদের হাতে তুলে নিয়েছে সে বিষয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। গ্রামবাসীদের দাবি, পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার না করতে পারায় এলাকার পরিবেশ নষ্ট হচ্ছিল তাই তাঁরা বাধ্য হয়েই ওই মহিলাকে আটকে রেখে পুলিশে খবর দেন।

    আরও পড়ুন : রাজ্যে প্রথম আসানসোলের অভয় কুমার সিংহানিয়া, প্রাপ্ত নম্বর ৪৯৮

    পূর্ব দুরমারির বাসিন্দা পবিত্র রায়ের প্রথম স্ত্রী বিয়ের দুবছরের মধ্যে আত্মহত্যা করে মারা যান। এরপর তিনি দ্বিতীয়বার বিয়ে করেন ও তাদের দুটি কন্যা সন্তান হয়। কিছুদিন আগে তিনি তাঁর শ্যালিকার বিবাহিতা জাকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। এতেই শুরু হয় অশান্তি। পবিত্রর বিরুদ্ধে অত্যাচার করার অভিযোগে বানারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তার দ্বিতীয় স্ত্রী মাম্পি রায়। অভিযোগ  তিনটি বিয়ে করার পরেও এলাকায় বিবাহিত বেশ কয়েকজন মহিলার সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল৷

    গ্রামের এক মহিলা জানিয়েছেন, ‘‘ বাড়িতে স্ত্রী ও দুই কন্যা সন্তান থাকেতেও পবিত্র আবার এক মহিলাকে বাড়ি নিয়ে এসেছে। উনি স্ত্রী কিনা জানি না। ওর কৃতকর্মের জন্য এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। তাই ওর বিরুদ্ধে আমরা থানায় অভিযোগ জানিয়েছিলাম।’’ বানারহাট থানার পুলিশ সূত্রে খবর, পবিত্র রায়কে গ্রেফতার করা হয়েছে এবং তাঁর তৃতীয় স্ত্রীকে আটক করা হয়েছে । পুরো ঘটনা তদন্ত শুরু করেছে বানার থানার পুলিশ।

    Rocky Chowdhury
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Banarhat

    পরবর্তী খবর