BJP Mla Arrest: 'করোনা রুখতে ব্যর্থ রাজ্য', নিয়ম ভেঙে বিক্ষোভ দেখানোয় আটক ৩ BJP বিধায়ক!

শিলিগুড়ি তোলপাড়

শিলিগুড়ির হাসমিচকে অবস্থানে বসেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ, মাটিগাড়ার বিধায়ক আনন্দময় বর্মন এবং ডাবগ্রামের বিধায়ক শিখা চট্টোপাধ্যায়।

  • Share this:

    শিলিগুড়ি: তিন বিজেপি বিধায়ক আটক শিলিগুড়িতে! লকডাউন উপেক্ষা করে অবস্থান, বিক্ষোভ চালানোর অভিযোগে আটক। শিলিগুড়ির হাসমিচক থেকে আটক করা হয় তাঁদের। শিলিগুড়িতে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের গ্রাফ। গড়ে পুরসভা এলাকাতেই আক্রান্তের সংখ্যা গিয়ে ঠেকছে ৪০০ থেকে ৫০০-তে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। অথচ উদাসীন জেলা স্বাস্থ্য দপ্তর থেকে পুরসভার নবগঠিত প্রশাসক মণ্ডলী। কোনো হেলদোলঅ নেই পুর প্রশাসকের। এই অভিযোগ তুলে আজ শিলিগুড়ির হাসমিচকে অবস্থানে বসেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ, মাটিগাড়ার বিধায়ক আনন্দময় বর্মন এবং ডাবগ্রামের বিধায়ক শিখা চট্টোপাধ্যায়। কোভিড নিয়ে প্রশাসনিক কোনো বৈঠকেই ডাকা হচ্ছে না নির্বাচিত প্রতিনিধিদের। অভিযোগ গেরুয়া শিবিরের বিধায়কদের। প্রতিবাদেই আজ অবস্থানে বসে তারা।

    শিলিগুড়ি থানার আইসি গিয়ে কথা বলেন বিধায়কদের সঙ্গে। কিন্তু তারা নিজেদের সিদ্ধান্তে অনড় থাকেন। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান না হওয়ায় পুলিশ লকডাউন আইন ভাঙায় তিন বিজেপি বিধায়ককে আটক করে। শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, এভাবে থামানো যাবে না। সাধারন মানুষ আমাদের জিতিয়েছেন। তাদের কি জবাব দেব? প্রশাসনিক বৈঠকে ডাকা না হলে আন্দোলন জারি থাকবে সাধারন বাদিন্দাদের সঙ্গে নিয়ে। যেভাবে আজ নার্সিংহোমগুলো চিকিৎসার নামে রোগীর পরিবারের লোকেদের কাছ থেকে টাকা লুফে নিচ্ছে। তবুও নির্বিকার প্রশাসন। এর বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবো আমরা। চিকিৎসায় সুব্যবস্থা চালু করতে হবে। অন্যদিকে তিন বিধায়কের এহেন অবস্থান, বিক্ষোভকে কটাক্ষ তৃণমূলের। তাদের কথায়, "লোক দেখানো অবস্থান শিলিগুড়িতে না চালিয়ে দিল্লিতে গিয়ে টিকা আর অক্সিজেনের জন্যে গিয়ে ধর্ণায় বসুন। এই ধরনের নাটকে মন ভরবে না শিলিগুড়িবাসীর।"

    এদিকে আজ করোনা মোকাবিলায় কড়া লকডাউন শুরু শিলিগুড়িতে। কার্যত স্তব্ধ শহর। প্রয়োজন ছাড়া যারা বের হচ্ছেন তাদের বিরুদ্ধে পুলিশি ধরপাকড় অব্যাহত। প্রয়োজনীয় নথি ছাড়া কাউকেউ রাস্তায় বের হতে দিচ্ছে না পুলিশ। পরিস্থিতি খতিয়ে দেখতে শহরে টহল দেন পুলিশ কমিশনার গৌরব শর্মা।

    Published by:Suman Biswas
    First published: