Home /News /north-bengal /
Corona Restrictions: বাড়ছে আক্রান্ত, বাড়ছে মৃত্যু, ওদলাবাড়িতে নিয়ম মানাতে রাস্তায় নামলেন এসডিও

Corona Restrictions: বাড়ছে আক্রান্ত, বাড়ছে মৃত্যু, ওদলাবাড়িতে নিয়ম মানাতে রাস্তায় নামলেন এসডিও

SDO is on road to apply Covid 19 restrictions in Odlabari- Photo- PTI

SDO is on road to apply Covid 19 restrictions in Odlabari- Photo- PTI

  • Share this:

    #মালবাজার: করোনা বিধিনিষেধ (Corona Restrictions) মানাতে হাটে নামলেন এসডিও ওদলাবাড়িতে আটক ১২। প্রতিদিন করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা বাড়ছে। বাড়ছে মৃত্যুও। এরপরও  মানুষ সচেতন হচ্ছে না। করোনার ভয় কে দূরে ঠেলে দিয়ে দিব্যি চলছে হাট বাজার। নেই সামাজিক দূরত্ব (Social Distance),  নেই মাস্ক (Mask)।

    মালবাজার (Malbazar) মহকুমার মধ্যে সব থেকে বড় সাপ্তাহিক  হাট হয় ওদলাবাড়িতে (Odlabari)।  প্রচুর দোকানদারেরা যেমন এই হাটে বিভিন্ন জিনিস নিয়ে হাট করতে আসে, তেমনি দুরদুরান্ত থেকে বহু ক্রেতা ভির করে এই হাটে। আর এদিন এই হাটের ছবি দেখলে ভয় পেতে পারে সবাই। কারন বেশিরভাগ ক্রেতা বিক্রেতার মুখে নেই মাস্ক (Mask)। গায়ে গা লাগিয়ে চলছে কেনাকাটা। করোনা ভাইরাস (Coronavirus) বলে যে কিছু আছে, তার তোয়াক্কাই করছে না এই হাটে আসা মানুষজন।

    আরও পড়ুন - Sachin Tendulkar On Virat Kohli: বিরাট নিজের ১০০% দেয়, বিরাটের ইস্তফায় সচিনের ট্যুইট

    ক্যামেরা দেখতেই কেউ কেউ মাস্ক (Mask) পরলেন, কেউ আবার মুখ লুকাচ্ছেন,  কেউ চাদোর দিয়ে মুখ ঢাকলেন। আবার কেউ বলছেন মাস্ক আনতেই ভুলে গেছি। অনেকের মাস্ক আমার মুখের নিচে ঝুলছে। কেউ বলছেন করোনা হবে না, এরকমই ছবি সাপ্তাহিক হাটে দেখা গেল।

    আরও পড়ুন - IND vs SL: ভারতীয় দলে বড় রদবদল, খোলনলচে আমূল বদলে যাওয়ার সম্ভবনা

    এইরকম পরিবেশে হাটে নামলেন মাল মহকুমা শাসক পীয়ূষ ভাগনরাও সালুংখে, মাল থানার আইসি সুজিত লামা সহ পুলিশবাহিনী। এদিন ওদলাবাড়ির (Odlabari) সাপ্তাহিক হাটের বিভিন্ন স্থানে রেইট করলেন। সবজি বাজার, কাপড়ের বাজার, মাংস বাজার সহ হাটে অভিযান চালিয়ে বিকাল পর্যন্ত বেশ কিছু মানুষজনকে মাক্স দিলেন। আটক করলেন ১২ জনকে।

    মহকুমাশাসক বলেন, ওদলাবাড়ি (Odlabari) এলাকায় করোনা সংক্রামণ বাড়ছে। অথচ অনেকেই বিধিনিষেধ মানছে না। তাই এই অভিযান করা হয়েছে। আগামী দিনে এরকম অভিযান চলবে।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Coronavirus, Mask

    পরবর্তী খবর