Home /News /north-bengal /
Mamata Banerjee on Police: 'আমিই একমাত্র BJP-র বিরুদ্ধে লড়তে পারি', দিল্লিকে দুষে পুলিশের পাশে মমতা

Mamata Banerjee on Police: 'আমিই একমাত্র BJP-র বিরুদ্ধে লড়তে পারি', দিল্লিকে দুষে পুলিশের পাশে মমতা

Mamata Banerjee on Police

Mamata Banerjee on Police

মনে করিয়ে দেন কেন্দ্র বার বার বাংলার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেও, তিনি পুলিশের পাশেই রয়েছেন। (Mamata Banerjee on Police)

  • Share this:

#শিলিগুড়ি: পাঁচদিনের সফরে উত্তরবঙ্গে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাগডোগরা বিমানবন্দরে নেমে গোঁসাইপুরের একটি প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরে তিনি শিলিগুড়িতে একটি অনুষ্ঠানে যোগ দেন এবং সেখানে বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধাপ্রাপ্ত ব্যক্তিদের শংসাপত্র প্রদান করেন মুখ্যমন্ত্রী। এই সভা থেকেই ফের একবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর চড়ান মমতা। মনে করিয়ে দেন কেন্দ্র বার বার বাংলার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেও, তিনি পুলিশের পাশেই রয়েছেন। (Mamata Banerjee on Police)

এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'সব কাজ করবে রাজ্যের পুলিশ। আর একটা ঘটনা ঘটলেই পুলিশকে খারাপ বলে দিচ্ছে। দিল্লির পুলিশ এসে পাহাড়া দেয়? নাকি রাজ্যের পুলিশ পাহাড়া দেয়। হাতের পাঁচ আঙুল সমান নয়। পচন সব জায়গাতেই আছে। সংবাদমাধ্যমে আছে। দিল্লি থেকে মিডিয়া নিয়ে আসা হয়েছে। আসলে বাংলার বদনাম করতে আনা হয়েছে। কারণ জানে মমতা বন্দোপাধ্যায় একমাত্র বিজেপির বিরুদ্ধে লড়তে পারে৷' (Mamata Banerjee on Police)

শিলিগুড়ির সভায় মুখ্যমন্ত্রী শিলিগুড়ির সভায় মুখ্যমন্ত্রী

আরও পড়ুন: ভাতের পাতে লেবু চিপে খান? এতে শরীরে কী হচ্ছে জানুন

কোনও ঘটনা ঘটলেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ সিবিআইকে দিয়ে তদন্ত করার দাবি তোলে বিরোধী বিজেপি। এদিনের সভায় দাবি করেন মমতা। তাঁর কথায়, 'আজ পাড়ায় পাড়ায় ক্লাবে গন্ডগোল, দাদু নাতনি, মা মেয়ে গন্ডগোল হলেও বলছে সিবিআই চাই। যারা আমাদের মানুষদের বদনাম করছেন তারা একদিন জবাব দেবেন। আমি ভগবান নই, আমি আল্লা নই। সব কিছু আমার হাতে থাকে না। কিন্তু নজরে আসলে অ্যাকশন নেওয়া হবে।' (Mamata Banerjee on Police)

আরও পড়ুন: শিলিগুড়ির সভায় দুয়ারে সরকার নিয়ে কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়? দেখুন

দল ও পুলিশকে এদিন কঠোর ভাবে বার্তা দেন মুখ্যমন্ত্রী। রাজ্যের পুলিশমন্ত্রীও তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি, 'চ্যালেঞ্জ করে বলছি বাংলায় যা সামাজিক কর্মসূচী আছে তা অন্য কোথাও নেই। আমাকে যা ইচ্ছে গালাগালি দিন। আমার জন্মভূমি, আমার কন্যাশ্রী, আমার লক্ষ্মীর ভান্ডারকে গালাগাল দেবেন না। আপনারা একটাও কাজ করতে পারেননি। কিছু দুষ্টু গোরু থাকে। এখানেও আছে। তাদের বলব ভালো করে কাজ করুন। আমি কিন্তু ক্ষমা করব না। দুঃখ আমারও হয়৷ আমিও রক্ত মাংসের মানুষ।'

Published by:Raima Chakraborty
First published:

Tags: CBI vs Police, CM Mamata Banerjee

পরবর্তী খবর