Home /News /north-bengal /
Mamata Banerjee in UP: বারাণসীতে বাংলার মুখ্যমন্ত্রীকে কালো পতাকা, প্রতিবাদে তৃণমূলের ছাত্রযুবা

Mamata Banerjee in UP: বারাণসীতে বাংলার মুখ্যমন্ত্রীকে কালো পতাকা, প্রতিবাদে তৃণমূলের ছাত্রযুবা

Mamata Banerjee in UP

Mamata Banerjee in UP

বারাণসীতে বাংলার মুখ্যমন্ত্রীকে কালো পতাকা ও বিক্ষোভ দেখানোর প্রতিবাদে ওয়েবকুপা ও তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ মিছিল। (Mamata Banerjee in UP)

  • Share this:

    #ধূপগুড়ি: বারাণসীতে মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee in UP) কালো পতাকা ও বিক্ষোভের দেখানোর প্রতিবাদে ধূপগুড়িতে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ মিছিল। বৃহস্পতিবার ধূপগুড়ি ছাত্র পরিষদের কর্মী-সমর্থকরা ধূপগুড়ি কলেজ মোড় থেকে মিছিল শুরু করে কলেজ প্রাঙ্গনে এসে মিছিল শেষ করে (Mamata Banerjee in UP)। উল্লেখ্য গতকাল উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনের প্রচার এ গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়তে হয় মমতা বন্দ্যোপাধ্যায় কে রীতিমতো বিজেপির সমর্থকরা তাকে কালো পতাকা দেখান। যার জেরে এরাজ্যের তৃণমূল কর্মীসমর্থকরা আজ সারা রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল করছে। আজ এই প্রতিবাদ মিছিলে প্রায় শতাধিক ছাত্র ছাত্রী অংশগ্রহণ করে। তারা রীতিমত হাতে প্ল্যাকার্ড নিয়ে প্রতিবাদে সবর হয়, তারা ধিক্কার জানান বিজেপি সরকারকে। (Mamata Banerjee in UP)

    আরও পড়ুন: করণ জোহরের হাত ধরে বলিউডে আরেক স্টারকিড, দেখুন নতুন নায়িকা শানায়া কাপুরকে!

    অপরদিকে, ওয়েবকুপার ধূপগুড়ি সুকান্ত মহাবিদ্যালয়ের ইউনিটের অধ্যাপক অধ্যাপিকা উত্তরপ্রদেশের বারাণসীতে মুখ্যমন্ত্রীকে কালো পতাকা ও বিক্ষোভ দেখানো প্রতিবাদে শবর হয়েছেন। এদিন কলেজের অধ্যাপক-অধ্যাপিকারা বুকে কলো ব্যাচ পরে প্রতিবাদ জানান। এদিন প্রায় ২০ জন অধ্যাপক-অধ্যাপিকারা উপস্থিত হয়েছিলেন প্রতিবাদ সভাতে। ওয়েবকুপার সুকান্ত মহাবিদ্যালয় ইউনিটের কনভেনার জয়া কেপচাকি জানান আগামীকাল উত্তরপ্রদেশের বারাণসীতে আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর ওপর যেভাবে আক্রমণ ও কালো পতাকা দেখানো হয়েছে তার প্রতিবাদে আমরা আজ সবর হয়েছি, আমরা এর তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাই।

    আরও পড়ুন: দীপিকার প্রাক্তন নীহারকে একবার ঘুষি মেরেছিলেন রণবীর কাপুর! কেন জানেন?

    কৌশিক রায় তৃণমূল ছাত্র পরিষদ এর ছাত্র নেতা জানান, গতকাল আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের প্রচারে বারাণসীতে যাবার পথে যোগী আদিত্য নাথের গুন্ডাবাহিনীরা মুখ্যমন্ত্রী কে কালো পতাকা দেখান এবং বিক্ষোভ দেখান। আজ আমরা যোগী আদিত্য নাথের গুণ্ডাবাহিনীর কর্মকাণ্ডের প্রতিবাদে  ধিক্কার মিছিল বার করি।আজ সুকান্ত মহাবিদ্যালয় ইউনিট কমিটির সদস্যরা এবং ছাত্রছাত্রীরা মিলে একটি বিশাল মিছিল আমরা বের করি। এই মিছিলটি সুকান্ত মহাবিদ্যালয় কলেজ প্রাঙ্গণ থেকে বেরিয়ে রাজ্য সড়ক ধরে পরিক্রমা করে সুকান্ত মহাবিদ্যালয় ২ নাম্বার গেটে শেষ করা হয়। আমরা যোগী আদিত্য নাথ এর গুন্ডাবাহিনী কার্যকলাপ কে ধিক্কার জানাই।

    শেখ রকি চৌধুরী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mamata Banerjee, UP Elections 2022

    পরবর্তী খবর