Home /News /north-bengal /
Rape: জামাইবাবুর লোভের শিকার নাবালিকা শালি, ঘটনায় চাঞ্চল্য ডুয়ার্সের চা বাগানে

Rape: জামাইবাবুর লোভের শিকার নাবালিকা শালি, ঘটনায় চাঞ্চল্য ডুয়ার্সের চা বাগানে

Representative image

Representative image

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তার জামাই বাবুর বিরুদ্ধে, ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ডুয়ার্সের হলদিবাড়ি চা বাগানে।ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে  বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ ।

  • Share this:

    #বিন্নাগুড়ি: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তার জামাই বাবুর বিরুদ্ধে, ঘটনায় চাঞ্চল্য ছড়াল ডুয়ার্সের হলদিবাড়ি চা বাগানে। ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে  বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ । ধৃতের নাম যোগেশ বড়াইক, হলদিবাড়ি চা বাগানের বাসিন্দা।

    হলদিবাড়ি চা বাগানের বাসিন্দা এক নাবালিকা ২০২১ সালে হলদিবাড়ি চা-বাগানে তার দিদিকে দেখা শোনা করতে আসে, কারণ নির্যাতিতার দিদি অসুস্থ ছিল। নির্যাতিতার দিদির মেরুদন্ডে আঘাত পাওয়ায়  তার দেখাশোনা করতে দিদির কাছে আসে সে৷ তখন জামাই বাবু যোগেশ বড়াইকের ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ। ২০২১ সাল থেকে বারংবার তাকে ধর্ষণ করা হয়। অভিযোগ নির্যাতিতার জামাইবাবু নির্যাতিতাকে ভয় দেখান।   যাতে কোনভাবে কারও কাছে বিষয়টি না জানায় সে। পরিবারের কাছেও না জানাতে তাকে হুমকি দেওয়া হয়।

    আরও পড়ুন Maldah News: জল নেই কুয়োতে, যেভাবে তেষ্টা মেটাচ্ছেন গ্রামবাসীরা জানলে আঁতকে উঠবেন!

    যদিও মে মাসের দু’তারিখে গোটা ঘটনা তার বাবা-মাকে সে জানায়। এর পরেই ঘটনাটি জানানো হয় বানারহাট-এর স্বেচ্ছাসেবী সংগঠন ডুয়ার্স জাগরণের সম্পাদককে। স্বেচ্ছাসেবী সংগঠনের সাহায্য নিয়েই নির্যাতিতার পরিবার বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করে।অভিযোগ পেয়েই অভিযুক্তকে গ্রেফতার করেছে বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ি। এদিকে নির্যাতিতাকে বানারহাট থানার পুলিশ উদ্ধার করে প্রথমে বানারহাট স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্য পরিক্ষার জন্য নিয়ে যায়। পরে সেখান থেকে বিরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হয় ডাক্তারি পরীক্ষার জন্য।

    বানারহাটের স্বেচ্ছাসেবী সংগঠন ডুয়ার্স জাগরণের সম্পাদক ভিক্টর বসু বলেন, চা বাগানে এক নাবালিকাকে তার জামাইবাবুর দীর্ঘদিন ধরে ধর্ষণ করেছিল।  ২০২১ সাল থেকেই মেয়েটিকে তার জামাইবাবু শারীরিকভাবে নির্যাতন করত৷ পরিবারের তরফে আমাদের জানানো হয় এবং নাবালিকাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়।  পরিবার বিন্নাগুড়ি ফাড়িতে একটা লিখিত অভিযোগ দায়ের করে । অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

    আরও পড়ুন যৌনরোগ থাকলে কি সন্তানধারণ করা যায়? সমস্যার সমাধান কী? জানালেন বিশেষজ্ঞ চিকিৎসক

    বিন্নাগুড়ি ফাড়ির ওসি কুশান টি লেপচা বলেন,  আমাদের কাছে খবর আছে যে হলদিবাড়ি চা-বাগানে কোনও এক ব্যক্তিকে মারধর করা হচ্ছে। এরপর আমরা ঘটনাস্থলে ছুটে যাই এবং তাকে উদ্ধার করি। কিছুক্ষণ পরেই নির্যাতিতার পরিবারের তরফে একটা লিখিত অভিযোগ দায়ের করা হয় ধর্ষণের এবং সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। শনিবার অভিযুক্তকে জলপাইগুড়ি  আদালতে তোলা হবে।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Pooja Basu
    First published:

    Tags: North bengal news, Rape

    পরবর্তী খবর