Home /News /north-bengal /
Honey Trap: স্পায়ের আড়ালে দেহ ব্যবসার রমরমা, পুলিশের জালে ৪ মহিলা-সহ ৭

Honey Trap: স্পায়ের আড়ালে দেহ ব্যবসার রমরমা, পুলিশের জালে ৪ মহিলা-সহ ৭

এর আগে শিলিগুড়ির সেবক রোডের বিভিন্ন স্পা-তে অভিযান চালিয়ে ধরপাকড় করেছে পুলিশ। দেহ ব্যবসার কাণ্ড নতুন নয় সে শহরে। অভিযান চালিয়ে থাইল্যান্ডের একাধিক মহিলাকে গ্রেফতার করা হয় বছরখানেক আগে।

  • Share this:

মাটিগাড়া: স্পায়ের আড়ালে চলছিল দেহ ব্যবসার রমরমা কারবার। গোপন সূত্রে খবর পেয়ে হানা পুলিশের। আর তাতেই পর্দা ফাঁস! শিলিগুড়ির মাটিগাড়ার একটি শপিং মলের কাণ্ড। পুলিশি অভিযানে সাত জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে চার জন মহিলা রয়েছেন, তিন জন পুরুষ। যাঁদের গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে দু'জন কাটিহারের বাসিন্দা। বাকিরা মাটিগাড়া এবং ভক্তিনগর এলাকায় থাকেন। চার মহিলাই ভক্তিনগর থানা অন্তর্গত এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: দিনভর লেগেই থাকত পুরুষের আনাগোনা! আসত মহিলারাও! কী চলত বুঝতে পারছেন?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাটিগাড়ার ওই শপিং মলে স্পায়ের আড়ালে দেহ ব্যবসার কারবার চলছিল দীর্ঘদিন ধরে। ওই সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। বন্ধ করা হয়েছে ওই স্পা-টি। আজ, রবিবার ধৃতদের শিলিগুড়ি আদালতে তোলা হয়েছে।

আরও পড়ুন: বাড়ি ভাড়া নিয়ে দেহ ব্যবসার কারবার দম্পতির! নিউ টাউনে পুলিশি হানায় উদ্ধার দুই নাবালিকাও

এর আগে শিলিগুড়ির সেবক রোডের বিভিন্ন স্পা-তে অভিযান চালিয়ে ধরপাকড় করেছে পুলিশ। দেহ ব্যবসার কাণ্ড নতুন নয় সে শহরে। অভিযান চালিয়ে থাইল্যান্ডের একাধিক মহিলাকে গ্রেফতার করা হয় বছরখানেক আগে। তার পরেও এই কারবার চলছিল মাটিগাড়ায়। পুলিশ জানিয়েছে, তারা আরও বেশি সক্রিয় এখন। আরও বিভিন্ন স্পা-তে এই অভিযান চালানো হবে।

Partha Sarkar
Published by:Teesta Barman
First published:

Tags: Sex Scandal, Spa

পরবর্তী খবর